IPL 2023: বিফলে ভেঙ্কটেশ আইয়ারের শতরান, মুম্বই ইন্ডিয়ানসের কাছে হার কেকেআর-এর

রবিবার মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে কলকাতা নাইট রাইডার্স ও মুম্বই ইন্ডিয়ানসের ম্যাচে দুর্দান্ত লড়াই হল। অসাধারণ শতরান করলেন কেকেআর-এর ব্যাটার ভেঙ্কটেশ আইয়ার।

Web Desk - ANB | Published : Apr 16, 2023 1:13 PM IST / Updated: Apr 16 2023, 07:53 PM IST

আইপিএল-এ টানা দ্বিতীয় ম্যাচে হেরে গেল কলকাতা নাইট রাইডার্স। ঘরের মাঠে সানরাইজার্স হায়দরাবাদের কাছে হারের পর এবার অ্যাওয়ে ম্যাচে মুম্বই ইন্ডিয়ানসের কাছেও হেরে গেল কেকেআর। রবিবার ভেঙ্কটেশ আইয়ারের শতরান সত্ত্বেও জয় পেল না কেকেআর। বড় রান করেও ৫ উইকেটে হেরে গেল কেকেআর। এদিন প্রথমে ব্যাটিং করতে নেমে ৬ উইকেটে ১৮৫ রান করে কেকেআর। ১৭.৪ ওভারেই ৫ উইকেট হারিয়ে এই রান টপকে যায় মুম্বই। ভালো ব্যাটিং করলেন ঈশান কিষাণ, সূর্যকুমার যাদব, তিলক ভার্মা ও টিম ডেভিড। পেটের গণ্ডগোলের জন্য প্রথম একাদশে না থাকলেও, 'ইমপ্যাক্ট প্লেয়ার' হিসেবে ব্যাটিং করতে নামেন রোহিত শর্মা। তিনি অবশ্য বড় রান করতে পারেননি।

এই ম্যাচে মুম্বই ইন্ডিয়ানসের অধিনায়ক সূর্যকুমার টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন। দ্বিতীয় ওভারেই আউট হয়ে যান কেকেআর-এর ওপেনার এন জগদীশন (০)। অপর ওপেনার রহমানউল্লাহ গুরবাজও (৮) বড় রান পাননি। দলকে টানেন ৩ নম্বরে ব্যাটিং করতে নামা ভেঙ্কটেশ। এই বাঁ হাতি ব্যাটার ৫১ বলে ১০৪ রান করেন। তাঁর ইনিংসে ছিল ৬টি বাউন্ডারি ও ৯টি ওভার-বাউন্ডারি। কেকেআর-এর অধিনায়ক নীতীশ রানা করেন ৫ রান। শার্দুল ঠাকুর করেন ১৩ রান। রিঙ্কু সিং এদিন বড় রান করতে পারেননি। এই বাঁ হাতি ব্যাটার এদিন করেন ১৮ রান। ১১ বলে ২১ রান করে অপরাজিত থাকেন ক্যারিবিয়ান অলরাউন্ডার আন্দ্রে রাসেল। ২ রান করে অপরাজিত থাকেন সুনীল নারিন। মুম্বইয়ের হয়ে জোড়া উইকেট নেন হৃতিক শকিন। ১ উইকেট করে নেন ক্যামেরন গ্রিন, ডুয়ান জ্যানসেন, পীযূষ চাওলা ও রিলি মেরেডিথ।

রান তাড়া করতে নেমে মুম্বই ইন্ডিয়ানসের ইনিংসের শুরুটা ভালো করেন রোহিত ও ঈশান। ১৩ বলে ২০ রান করেন রোহিত। ২৫ বলে ৫৮ রানের ঝোড়ো ইনিংস খেলেন ঈশান। তিলক করেন ৩০ রান। ১৩ বলে ২৪ রান করে অপরাজিত থাকেন ডেভিড। ৬ রান করেন নেহাল ওয়াধেরা। ১ রান করে অপরাজিত থাকেন গ্রিন। কেকেআর-এর হয়ে ২৭ রান দিয়ে ২ উইকেট নেন তরুণ লেগ-স্পিনার সূযশ শর্মা। ২৫ রান দিয়ে ১ উইকেট নেন শার্দুল। ৩৮ রান দিয়ে ১ উইকেট নেন বরুণ চক্রবর্তী। ১৯ রান দিয়ে ১ উইকেট নেন লকি ফার্গুসন।

আরও পড়ুন-

চুনী গোস্বামীর নামাঙ্কিত গেট উদ্বোধন, সুনীল গাভাসকরের মুখে জয় মোহনবাগান

IPL 2023: ১৫ বছর পর আইপিএল-এ শতরান কলকাতা নাইট রাইডার্সের ব্যাটারের

IPL 2023: আইপিএল-এ মুম্বই ইন্ডিয়ানসের হয়ে অভিষেক ম্যাচেই নজর কাড়লেন অর্জুন তেন্ডুলকর

Read more Articles on
Share this article
click me!