IPL 2024: প্রকাশ্যে আইপিএল-এর প্রোমো, আকর্ষণ বাড়িয়ে দিলেন হার্দিক-ঋষভ-শ্রেয়াস-রাহুল

এবার আইপিএল-এর ১৭-তম মরসুম। এই ফ্র্যাঞ্চাইজি বেসড টি-২০ লিগের সাবালক হতে আর একটিমাত্র মরসুম বাকি। এবারের আইপিএল-এর প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে।

Soumya Gangully | Published : Mar 3, 2024 5:31 AM IST / Updated: Mar 03 2024, 04:11 PM IST

এবারের আইপিএল-এর প্রোমোশনাল ভিডিও প্রকাশ করল সম্প্রচারকারী টেলিভিশন চ্যানেল স্টার স্পোর্টস। এই ভিডিওতে হার্দিক পান্ডিয়া, ঋষভ পন্থ, শ্রেয়াস আইয়ার, কে এল রাহুলকে দেখা যাচ্ছে। ২২ মার্চ শুরু হচ্ছে আইপিএল। ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজের মাঝেই আইপিএল নিয়ে ক্রিকেটপ্রেমীদের উত্তেজনা বাড়িয়ে দিচ্ছে নতুন প্রোমো। গত ১৬ বছর ধরে এপ্রিল-মে মাস মানেই সারা বিশ্বের ক্রিকেটপ্রেমীরা বিভিন্ন দলে বিভক্ত হয়ে যান। কলকাতা নাইট রাইডার্স, মুম্বই ইন্ডিয়ানস, চেন্নাই সুপার কিংস, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর সবচেয়ে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি। এখনও পর্যন্ত একবারও আইপিএল চ্যাম্পিয়ন হতে পারেনি আরসিবি। তবে তাতে বিরাট কোহলির দলের জনপ্রিয়তা একটুও কমেনি।

আইপিএল শুরুর আগেই চমক

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি বেসড টি-২০ লিগ হল আইপিএল। সারা বিশ্বের ক্রিকেটাররা আইপিএল-এ খেলার জন্য মুখিয়ে থাকেন। এবার আইপিএল শেষ হওয়ার পরেই শুরু হচ্ছে টি-২০ বিশ্বকাপ। ফলে এবারের আইপিএল-এর গুরুত্ব বেড়ে গিয়েছে। টি-২০ বিশ্বকাপের প্রস্তুতি হিসেবেই দেখা হচ্ছে আইপিএল-কে। চোট সারিয়ে এবারের আইপিএল-এ খেলতে তৈরি ঋষভ। তিনিই দিল্লি ক্যাপিটালসের নেতৃত্বে থাকছেন। পুরনো দল মুম্বই ইন্ডিয়ানসে ফিরেছেন হার্দিক। তিনি রোহিত শর্মার পরিবর্তে মুম্বইয়ের অধিনায়ক হিসেবে খেলবেন। চোট সারিয়ে দলে ফিরে কেকেআর-এর নেতৃত্বে থাকছেন শ্রেয়াস। রাহুলও চোট সারিয়ে লখনউ সুপার জায়ান্টসকে নেতৃত্ব দিতে তৈরি।

 

 

লোকসভা নির্বাচনের নির্ঘণ্টের অপেক্ষায় বিসিসিআই

২২ মার্চ থেকে ৭ এপ্রিল পর্যন্ত আইপিএল-এর সূচি ঘোষণা করা হয়েছে। লোকসভা নির্বাচনের নির্ঘণ্ট ঘোষণার জন্য অপেক্ষা করছে বিসিসিআই। কারণ, এবার সাধারণ নির্বাচনের সময় দেশের বাইরে সরিয়ে নিয়ে যাওয়া হচ্ছে না আইপিএল। সব ম্যাচই দেশে হবে। যে শহরগুলিতে ম্যাচ হবে, সেখানে ভোটগ্রহণের দিনে ম্যাচ রাখা হবে না। সেই সময় অন্য শহরগুলিতে ম্যাচ দেওয়া হবে।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

MS Dhoni: এবারই কি ধোনির শেষ আইপিএল? কী জানালেন বন্ধু পরমজিৎ সিং?

Rishabh Pant: আইপিএল-এর জন্য তৈরি ঋষভ পন্থ, জানালেন সৌরভ গঙ্গোপাধ্যায়

World Test Championship: বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে পয়েন্ট তালিকার শীর্ষে ভারত

Read more Articles on
Share this article
click me!