আইপিএল-এর মঞ্চ থেকে উঠে আসা তরুণ পেসার ময়াঙ্ক যাদব পুরো ফিট, অভিষেক বাংলাদেশ সিরিজেই?

আইপিএল-এর (IPL) মঞ্চ থেকে উঠে আসা অন্যতম এক সেরা তারকা তিনি। ময়াঙ্ক যাদব (Mayank Yadav), লখনউ সুপার জায়ান্টসের (LSG) হয়ে প্রতিটি ম্যাচেই প্রায় গতির ঝড় তুলেছিলেন এই তরুণ পেসার।

Subhankar Das | Published : Sep 28, 2024 11:57 AM IST

আইপিএল-এর (IPL) মঞ্চ থেকে উঠে আসা অন্যতম এক সেরা তারকা তিনি। ময়াঙ্ক যাদব (Mayank Yadav), লখনউ সুপার জায়ান্টসের (LSG) হয়ে প্রতিটি ম্যাচেই প্রায় গতির ঝড় তুলেছিলেন এই তরুণ পেসার।

কিন্তু চোটের জন্য পুরো আইপিএল মরশুমে খেলতে পারেননি। কিন্তু এবার ক্রমশ সুস্থতার দিকে এগোচ্ছেন ভারতের এই নতুন গতির তারকা। এমনকি, দ্রুত ভারতের (India) জার্সিতে তাঁর অভিষেকও হতে পারে বলে জানা যাচ্ছে।

Latest Videos

এই মুহূর্তে দাঁড়িয়ে তাঁকে ভারতের অন্যতম একজন বোলিং তারকা হিসেবে মনে করা হচ্ছে। প্রতি ঘণ্টায় ১৫০ কিমি গতিতে বল করার ক্ষমতা রয়েছে ময়াঙ্ক যাদবের। পাঞ্জাবের বিরুদ্ধে ১৫৫.৮ কিলোমিটার প্রতি ঘণ্টার গতিতে বল করে তাবড় তাবড় পেসারদেরও কার্যত চমকে দিয়েছিলেন তিনি। কিন্তু তারপরই চোটের কবলে পড়ে যান।

এরপর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির (NCA) একটি বিশেষ ক্যাম্পে এই তরুণ ভারতীয় পেসারকে সুস্থ করে তোলার কাজ চলছিল। জানা যাচ্ছে, এখন পুরোপুরি ফিট তিনি। নেটে বল করাও শুরু করেছেন নিয়ম করে। সূত্রের খবর, নেটে তিনটি আলাদা স্পেলে ২০ ওভার বল করছেন। সেইসঙ্গে, সামনেই রয়েছে বাংলাদেশের বিরুদ্ধে টি-২০ সিরিজ (T-20 Series)। সেখানে অভিষেক হতে পারে ময়াঙ্কের।

জানা যাচ্ছে, গত একমাসেরও বেশি সময় ধরে ময়াঙ্কের আর কোনও শারীরিক সমস্যা নেই। এনসিএ-তে পূর্ণশক্তি নিয়েই বল করছেন। এদিকে ময়াঙ্কের প্রত্যাবর্তনের পরিকল্পনাও নাকি তৈরি করে রেখেছে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি।

কারণ, সামনে অনেকগুলি টেস্ট সিরিজ রয়েছে। ফলে, টি-২০ ক্রিকেটে নতুন মুখ দেখে নিতে চাইছেন নির্বাচকরা। আর সেই জায়গাতেই কপাল খুলে যেতে পারে ময়াঙ্কের। সেক্ষেত্রে ভারতের জার্সিতে খেলতে দেখা যেতে পারে তাঁকে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

দুর্গা পুজোয় কী ভাসবে বাংলা? দেখুন কী বলছে হাওয়া অফিস | West Bengal Weather Update
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
বীমার নামে প্রতারণা! লক্ষাধিক টাকার লেনদেন করতে গিয়ে ধরা পড়লো প্রতারক জুটি | Barasat News Today
পকেটখালি অনুব্রত'র, তাই এবার পুজো হবে নম নম করে, দেখুন কেষ্ট কি বললেন | Anubrata Mondal | Durga Puja
Suvendu Adhikari : 'পুলিশ তো তৃণমূলের ক্যাডার তাহলে কীভাবে থ্রেট কালচার বন্ধ হবে?' বিস্ফোরক শুভেন্দু