MS Dhoni: আগামী আইপিএল-এও খেলবেন ধোনি, আশাবাদী সিএসকে সিইও কাশী বিশ্বনাথন

এবারের আইপিএল-এর প্লে-অফে পৌঁছতে পারেনি চেন্নাই সুপার কিংস। তবে এই ব্যর্থতাকে গুরুত্ব দিচ্ছে না সিএসকে শিবির। এখন থেকেই আগামী আইপিএল নিয়ে পরিকল্পনা শুরু হয়ে গিয়েছে।

Soumya Gangully | Published : May 23, 2024 12:35 PM IST / Updated: May 23 2024, 06:50 PM IST

এবারের আইপিএল-এই কি শেষবার খেললেন চেন্নাই সুপার কিংসের কিংবদন্তি মহেন্দ্র সিং ধোনি? ক্রিকেট মহলে যখন এই জল্পনা চলছে, তখন আশার কথা শোনালেন সিএসকে সিইও কাশী বিশ্বনাথন। তিনি আশাবাদী, ২০২৫ সালের আইপিএল-এও খেলবেন ধোনি। তবে একইসঙ্গে বিশ্বনাথন জানিয়েছেন, তাঁরা ধোনিকে খেলার জন্য জোর করবেন না। এই তারকা যে সিদ্ধান্ত নেবেন, সেটাই চূড়ান্ত। ধোনি কী সিদ্ধান্ত নেন, তার জন্য অপেক্ষা করবে সিএসকে। ধোনি অবশ্য এখনও কোনও ঘোষণা করেননি। এবারের আইপিএল থেকে সিএসকে ছিটকে যাওয়ার পর রাঁচিতে ফিরে গিয়েছেন তিনি। সেখানে তাঁকে বাইক চালাতে দেখা গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও। এরই মধ্যে ধোনির ভবিষ্যৎ নিয়ে জল্পনা অব্যাহত।

কী সিদ্ধান্ত নেবেন ধোনি?

সিএসকে অধিনায়ক হিসেবে ৫ বার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছেন ধোনি। তিনি সিএসকে সমর্থকদের কাছে ঈশ্বরতুল্য। তাঁরা আশা করছেন, আগামী মরসুমেও খেলবেন ধোনি। একই আশা করছেন সিএসকে সিইও। তবে ধোনি কী সিদ্ধান্ত নেবেন সেটা স্পষ্ট নয়। তাঁর বয়স ৪২ বছর। গত বছর থেকেই হাঁটুর চোটে ভুগছেন এই তারকা। ২০২৩ সালের আইপিএল-এর পর হাঁটু অস্ত্রোপচার করাতে হয়। তবে এবারের আইপিএল চলাকালীন ধোনির হাঁটুতে সমস্যা দেখা গিয়েছে। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর কাছে হেরে এবারের আইপিএল থেকে ছিটকে যাওয়ার পর ধোনিকে দেখে মনে হচ্ছিল হতাশায় ভেঙে পড়েছেন। ফলে অনেকেই মনে করছেন, এবার অবসর নিতে পারেন তিনি। যদিও ধোনি কী করবেন একমাত্র তিনিই জানেন।

ধোনি খেলবেন, আশাবাদী সিএসকে সিইও

সিএসকে সিইও বলেছেন, ‘আমি জানি না এমএস-এর ভবিষ্যৎ কী। একমাত্র এমএস-ই এই প্রশ্নের জবাব দিতে পারবে। আমরা সবসময় ওর সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধাশীল থেকেছি। আমরা ওর উপরেই সিদ্ধান্ত ছেড়ে দিয়েছি। আমরা খুব আশাবাদী, ও আগামী বছরেও সিএসকে-র হয়ে খেলবে। আমি ও সমর্থকরা এটাই আশা করছি।’

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

MS Dhoni: চিপকে শেষ আইপিএল ম্যাচ খেললেন মহেন্দ্র সিং ধোনি? জারি জল্পনা

MS Dhoni: সামুরাই হেয়ারস্টাইল, অনুরাগীদের চমক দিলেন মহেন্দ্র সিং ধোনি

MS Dhoni: ফের হাঁটুতে চোট পেয়েছেন ধোনি? ভাইরাল ভিডিও ঘিরে আশঙ্কায় অনুরাগীরা

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

হিংসা অব্যাহত! থানায় অভিযোগ জানানোর পর এফআইআর তুলে নেওয়ার জন্য চাপ দেওয়া হচ্ছে
Baruipur : ফেসবুক থেকে প্রেম, বারুইপুরে প্রেমিকের জঘন্য কাণ্ড! দু'দিন পর ডোবায়...আঁতকে উঠবেন!
Today Horoscope Live : আজ কন্যা, কুম্ভ, বৃষ, মিথুন ও তুলা রাশির দিন কেমন কাটবে? দেখুন আজকের রাশিফল
Narendra Modi on Congress | লোকসভার প্রথম অধিবেশনেই কংগ্রেসকে আক্রমণ মোদীর, দেখুন কী বললেন
Salt Lake City : ফুটপাথ 'সাফ'! মমতার কড়া নির্দেশ! সল্টলেকের সেক্টর ফাইভে পুলিশের অভিযান