Chennai Super Kings: বিয়ের কার্ডের থিম চেন্নাই সুপার কিংস! ধোনির অনুরাগীর কাণ্ডে শোরগোল

আইপিএল-এর অন্যতম জনপ্রিয় দল চেন্নাই সুপার কিংস। প্রথম মরসুম থেকেই মহেন্দ্র সিং ধোনির দলকে নিয়ে সমর্থকদের বাঁধভাঙা আবেগ দেখা যাচ্ছে। ধোনিদের নিয়ে অভূতপূর্ব উন্মাদনা অব্যাহত।

Soumya Gangully | Published : Apr 19, 2024 3:54 PM IST / Updated: Apr 19 2024, 10:28 PM IST

বিয়ের কার্ডের থিম চেন্নাই সুপার কিংস। এমনই অভিনব ঘটনা দেখা গেল তামিলনাড়ুর আরাক্কোনামে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বিয়ের কার্ড। এই কার্ডে মহেন্দ্র সিং ধোনির ছবি এবং সিএসকে-র প্রতীক সিংহ দেখা যাচ্ছে। গিফটলিন পার্সি ও মার্টিন রবার্ট নামে এই দম্পতির বিয়ে ছিল বুধবার। সিএসকে সমর্থকদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে এই কার্ডের ছবি শেয়ার করা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ছবি। বিয়ের কার্ডের মতোই বিয়ের থিমেও ছিল সিএসকে। মার্টিনের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে শুধুই ক্রিকেট সংক্রান্ত ছবি। নিয়মিত স্টেডিয়ামে গিয়ে সিএসকে-র ম্যাচ দেখেন এই যুবক। তিনি আপাদমস্তক সিএসকে ও ক্রিকেটপ্রেমী। এই কারণেই তাঁর বিয়েতেও সিএসকে ছাড়া অন্য কিছু দেখা গেল না।

লোকসভা নির্বাচনের মাঝেই আইপিএল-উন্মাদনা

এবার আইপিএল ও লোকসভা নির্বাচন একসঙ্গে চলছে। শুক্রবার লোকসভা নির্বাচনে প্রথম দফায় তামিলনাড়ুর ৩৯টি আসনের জন্য ভোটগ্রহণ ছিল। শান্তিপূর্ণভাবেই মিটেছে ভোটপর্ব। কিন্তু ভোটের চেয়েও এদিন তামিলনাড়ুর ক্রিকেটপ্রেমীদের বেশি উত্তেজনা, আবেগ ও উন্মাদনা ছিল আইপিএল নিয়ে। কারণ, এদিনই লখনউ সুপার জায়ান্টসের মুখোমুখি হয়েছেন ধোনিরা। এই ম্যাচ জিতলে পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে পৌঁছে যাবে সিএসকে। সেটা নিয়েই তামিলনাড়ুর ক্রিকেটপ্রেমীরা ভাবছেন। দক্ষিণ ভারতের এই রাজ্যে ভোট গৌণ।

 

 

এখনও সিএসকে-র নায়ক ধোনিই

এবারের আইপিএল-এ সিএসকে-র অধিনায়ক হিসেবে খেলছেন রুতুরাজ গায়কোয়াড়। তিনি দলকে সাফল্য এনে দেওয়ার চেষ্টা করছেন। কিন্তু এবারও ধোনিকে কেন্দ্র করেই আবর্তিত হচ্ছে সিএসকে। ধোনি খাতায়-কলমে প্রাক্তন অধিনায়ক হলেও, এখনও দলের ভরসা। তিনি মাঠে নামলেই উচ্ছ্বসিত হয়ে উঠছেন সমর্থকরা। চলতি আইপিএল-এ খুব একটা ভালো ফর্মে নেই ধোনি। তাঁর হাঁটুর চোট ফের ভোগাচ্ছে। তবে সেই চোট নিয়েই খেলে চলেছেন সিএসকে কিংবদন্তি।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Rohit Sharma: আইপিএল-এ ২৫০ ম্যাচ, মহেন্দ্র সিং ধোনির নজির স্পর্শ রোহিত শর্মার

IPL 2024: রোহিত শর্মার অপরাজিত শতরানেও চেন্নাইয়ের কাছে হার মুম্বইয়ের

Rohit Sharma: আগামী মরসুমের আইপিএল-এ চেন্নাই সুপার কিংসে যোগ দিচ্ছেন রোহিত শর্মা?

Read more Articles on
Share this article
click me!