IPL 2024: উপহার পেলেন অযোধ্যার রাম মন্দিরের রেপ্লিকা, উচ্ছ্বসিত ডেভিড ওয়ার্নার, ভাইরাল ভিডিও

অস্ট্রেলিয়ার তারকা ডেভিড ওয়ার্নার বরাবরই ভারতের প্রতি শ্রদ্ধাশীল। দীর্ঘদিন ধরে আইপিএল-এ খেলার সুবাদে ভারতীয় সংস্কৃতির সঙ্গে পরিচিত হয়ে উঠেছেন এই তারকা ক্রিকেটার।

Soumya Gangully | Published : Mar 22, 2024 8:28 AM IST / Updated: Mar 22 2024, 02:51 PM IST

অযোধ্যার রাম মন্দিরের রেপ্লিকা উপহার পেলেন অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার ডেভিড ওয়ার্নার। তাঁকে এই উপহার দিলেন অ্যাচিভ অ্যাকাডেমির প্রতিষ্ঠাতা রবি কুমার সাগর। তিনি ওয়ার্নারের সঙ্গে দেখা করে তাঁর হাতে অযোধ্যার রাম মন্দিরের মিনিয়েচার রেপ্লিকা এবং গেরুয়া উত্তরীয় উপহার দেন। এই উত্তরীয়র উপর রাম মন্দিরের ছবি এবং 'জয় শ্রীরাম' লেখা রয়েছে। হায়দরাবাদের বাসিন্দা রবি ক্রিকেটের অনুরাগী। তিনি ওয়ার্নারেরও বিশেষ অনুরাগী। ভারতীয় সংস্কৃতির প্রতি অস্ট্রেলিয়ার এই ক্রিকেটারের শ্রদ্ধার কথাও জানেন রবি। সেই কারণেই তিনি ওয়ার্নারকে রাম মন্দিরের রেপ্লিকা উপহার দিয়েছেন। ২২ জানুয়ারি অযোধ্যার রাম মন্দির উদ্বোধনের দিন সোশ্যাল মিডিয়ায় রামায়ণের ছবি শেয়ার করেন ওয়ার্নার। এবার সেই রাম মন্দিরের রেপ্লিকা উপহার পেয়ে খুব খুশি হয়েছেন এই ক্রিকেটার।

শনিবার আইপিএল অভিযান শুরু ওয়ার্নারদের

শনিবার এবারের আইপিএল-এ নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামছে দিল্লি ক্যাপিটালস। চণ্ডীগড়ে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে এই ম্যাচে ভালো পারফরম্যান্স দেখানোই ওয়ার্নারদের লক্ষ্য। গতবারের আইপিএল-এ দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ছিলেন ওয়ার্নার। তবে এবার ঋষভ পন্থ ফিট হয়ে দলে ফেরায় এই উইকেটকিপার-ব্যাটারই অধিনায়ক হয়েছেন। ফলে সাধারণ ক্রিকেটার হিসেবেই দলে আছেন ওয়ার্নার। ভালো পারফরম্যান্স দেখানোই তাঁর লক্ষ্য।

 

 

এবারের আইপিএল-এ ঘুরে দাঁড়ানোই লক্ষ্য দিল্লি ক্যাপিটালসের

গতবারের আইপিএল-এ ওয়ার্নারের নেতৃত্বে ভালো পারফরম্যান্স দেখাতে পারেনি দিল্লি ক্যাপিটালস। ১৪ ম্যাচ খেলে মাত্র ৫ ম্যাচে জয় পান ওয়ার্নাররা। পয়েন্ট তালিকায় ৯ নম্বরে ছিল দিল্লি ক্যাপিটালস। এবার দলে আছেন ট্রিস্টান স্টাবস, কুমার কুশাগ্র, ঝাই রিচার্ডসন, জেক ফ্রেজার-ম্যাকগার্কের মতো ক্রিকেটাররা। তাঁদের সঙ্গে দলে ফিরেছেন ঋষভ। ফলে এবার শক্তিশালী হয়ে উঠেছে দিল্লি ক্যাপিটালস দল। ভালো পারফরম্যান্স দেখানোই ওয়ার্নার, ঋষভদের লক্ষ্য।

 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

IPL 2024: লক্ষ্য টি-২০ বিশ্বকাপ, কলকাতা নাইট রাইডার্সের হয়ে ৬০০ রান করতে চান নীতীশ রানা

IPL 2024: দীর্ঘদিন পর ধোনির সঙ্গে দেখা, আইপিএল-এর উদ্বোধনী ম্যাচের আগে উজ্জীবিত বিরাট

IPL 2024: চিপকে জয়ের খরা কাটাতে পারবেন ফাফ ডু প্লেসি, বিরাট কোহলিরা?

Read more Articles on
Share this article
click me!