Hardik Pandya: মাঠে ফিরে ভালো বোলিং, আইপিএল-এর জন্য তৈরি হার্দিক পান্ডিয়া

২০২৩ সালে ওডিআই বিশ্বকাপে চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন। তারপর থেকেই জাতীয় দলের বাইরে হার্দিক পান্ডিয়া। তবে এখন ফিট হয়ে উঠেছেন এই অলরাউন্ডার।

Soumya Gangully | Published : Feb 26, 2024 3:29 PM IST / Updated: Feb 26 2024, 11:37 PM IST

আইপিএল শুরু হতে আর বেশিদিন বাকি নেই। তার আগে ফিট হয়ে উঠেছেন মুম্বই ইন্ডিয়ানসের অধিনায়ক হার্দিক পান্ডিয়া। সোমবার প্রায় চার মাস পর প্রতিযোগিতামূলক ম্যাচ খেললেন এই অলরাউন্ডার। ডি ওয়াই পাতিল টি-২০ কাপ ২০২৪-এ ভালো পারফরম্যান্স দেখালেন হার্দিক। রিলায়েন্স ১ দলের হয়ে ভালো ব্যাটিং ও বোলিং করলেন তিনি। বিপিসিএল-এর বিরুদ্ধে বোলিং ওপেন করেন হার্দিক। ৩ ওভার মিডিয়াম পেস বোলিং করেন তিনি। ২২ রান দিয়ে ২ উইকেট নেন এই অলরাউন্ডার। এর মধ্যে একটি কট অ্যান্ড বোল্ড করেন। এরপর ১০ নম্বরে ব্যাটিং করতে নেমে পীযূষ চাওলার সঙ্গে মিলে দলকে ২ উইকেটে জয় এনে দেন হার্দিক।

ফিটনেস ফিরে পেয়েছেন হার্দিক

ওডিআই বিশ্বকাপে পুণেতে বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচে বোলিং করার সময় চোট পান হার্দিক। এরপর থেকেই তিনি মাঠের বাইরে ছিলেন। আইপিএল-এর আগে ফিট হয়ে ওঠার লক্ষ্যে কিরণ মোরে অ্যাকাডেমিতে অনুশীলন শুরু করেন হার্দিক। এবার প্রতিযোগিতামূলক ম্যাচেও ভালো পারফরম্যান্স দেখালেন এই অলরাউন্ডার। ফলে উৎসাহিত হয়ে উঠেছে মুম্বই ইন্ডিয়ানস শিবির।

ম্যাচ জেতানো পারফরম্যান্স হার্দিকের

বিপিসিএল-এর বিরুদ্ধে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়ে ভালো পারফরম্যান্স দেখান হার্দিকরা। ১৮.৩ ওভারে ১২৬ রানে অলআউট হয়ে যায় বিপিসিএল। হার্দিকের জোড়া উইকেটের পাশাপাশি ৩১ রান দিয়ে ৩ উইকেট নেন দেব লাকরা। ১৫ রান দিয়ে ৩ উইকেট নেন চাওলা। রান তাড়া করতে নেমে রিলায়েন্স ১ দলের হয়ে ৫১ রানের পার্টনারশিপ গড়েন ওপেনার নমন ধীর ও নেহাল ওয়াধেরা। তবে এরপরেই হার্দিকের দলের ব্যাটিং লাইনআপে ধস নামে। ৮৭ রানে ১ উইকেট থেকে ১১৩ রানের মধ্যে ৮ উইকেট পড়ে যায়। সেই পরিস্থিতিতে ব্যাটিং করতে নেমে দলকে জয় এনে দেন হার্দিক

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Hanuma Vihari: রাজনীতিবিদের ছেলেকে ধমক, অধিনায়কত্ব হারিয়ে অন্ধ্রপ্রদেশ ছাড়লেন হনুমা বিহারী

MS Dhoni: টিকিট কালেকটর হিসেবে ধোনির প্রথম চাকরির নিয়োগপত্র ভাইরাল, আবেগপ্রবণ অনুরাগীরা

Read more Articles on
Share this article
click me!