Rohit Sharma: নিজে গাড়ি চালিয়ে রোহিত শর্মাকে নিয়ে ওয়াংখেড়ে স্টেডিয়ামে আকাশ আম্বানি, ভাইরাল ভিডিও

রোহিত শর্মাকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দিয়ে যে ভুল হয়েছে, সেটা কি বুঝতে পারছে মুম্বই ইন্ডিয়ানস ম্যানেজমেন্ট? সেই কারণেই কি এখন রোহিতকে ঠান্ডা করার চেষ্টা চলছে?

Soumya Gangully | Published : Apr 11, 2024 9:05 AM IST / Updated: Apr 11 2024, 03:19 PM IST

মুম্বই ইন্ডিয়ানসের প্রাক্তন অধিনায়ক রোহিত শর্মাকে নিয়ে নিজে গাড়ি চালিয়ে ওয়াংখেড়ে স্টেডিয়ামে পৌঁছলেন কর্ণধার আকাশ আম্বানি। তাঁর পাশের আসনেই বসে থাকতে দেখা যায় রোহিতকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিও। মুম্বই ইন্ডিয়ানসের সমর্থকরা এই ভিডিও দেখে টিম ম্যানেজমেন্টের সঙ্গে রোহিতের সম্পর্ক নিয়ে নতুন ইঙ্গিত পাচ্ছেন। চলতি আইপিএল-এ ভালো পারফরম্যান্স দেখাতে পারছেন না মুম্বই ইন্ডিয়ানসের অধিনায়ক হার্দিক পান্ডিয়া। প্রথম ৩ ম্যাচে হারের পর চতুর্থ ম্যাচে জয় পেয়েছে ৫ বারের চ্যাম্পিয়নরা। বৃহস্পতিবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মুখোমুখি হচ্ছেন রোহিতরা। এই ম্যাচের আগে প্রাক্তন অধিনায়ককে নিজের গাড়িতে তুলে দল ও সমর্থকদের বিশেষ বার্তা দিলেন মুম্বই ইন্ডিয়ানসের কর্ণধার।

মুম্বই ইন্ডিয়ানসে থাকবেন রোহিত?

Latest Videos

এবারের আইপিএল শেষ হলেই রোহিত দল বদলাবেন বলে ক্রিকেট মহলে জল্পনা তৈরি হয়েছে। এ বিষয়ে মুখ খুলেছেন মুম্বই ইন্ডিয়ানস ও চেন্নাই সুপার কিংসের হয়ে খেলা অম্বাতি রায়াডু। এই প্রাক্তন ক্রিকেটার বলেছেন, ‘রোহিত কী করবে সে ব্যাপারে ও নিজেই সিদ্ধান্ত নেবে। ও যেখানে যেতে চায় সেখানেই যাবে। সব দলই ওকে নিতে চাইবে। সবাই ওকে অধিনায়ক হিসেবে দলে পেতে চাইবে। রোহিত কোন দলের হয়ে খেলবে সেটা ও ঠিক করবে। আমি নিশ্চিত, মুম্বই ইন্ডিায়নসের চেয়ে ভালো ব্যবহার পাবে এমন কোনও ফ্র্যাঞ্চাইজির হয়েই খেলতে চাইবে রোহিত।’ এরপরেই আকাশের গাড়িতে দেখা গেল রোহিতকে।

 

 

ফের অধিনায়ক করা হবে রোহিতকে?

রোহিত যদি মুম্বই ইন্ডিয়ানসে থাকেন, তাহলে কি তাঁকে অধিনায়ক পদে ফেরানো হবে? এই জল্পনাও চলছে। এমনকী, চলতি মরসুমেই হার্দিককে সরিয়ে রোহিতকে ফের অধিনায়ক করা হতে পারে বলেও জল্পনা চলছে। মুম্বই ইন্ডিয়ানসের পারফরম্যান্সের উপর সবকিছু নির্ভর করছে।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Rohit Sharma: চলতি আইপিএল শেষ হলেই মুম্বই ইন্ডিয়ানস ছাড়ছেন রোহিত শর্মা?

IPL 2024: রোমারিও শেফার্ডের বিস্ফোরক ব্যাটিং, প্রথম জয় মুম্বই ইন্ডিয়ানসের

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'মুখ্যমন্ত্রীর উচিত অবিলম্বে হস্তক্ষেপ করা' ICU থেকে ছাড়া পেয়েই মন্তব্য অনিকেত মাহাতোর
লক্ষ্মী প্রতিমা ভাঙ্গার প্রতিবাদ করায় জুটল পুলিশের মার #shorts #laxmipuja #viralvideo
'বিশেষ সম্প্রদায়ের ১০ বছরের ছেলে কেন ভাঙল লক্ষ্মী প্রতিমা?' প্রশ্ন তুললেন অগ্নিমিত্রা
অভয়া কাণ্ডের প্রতিবাদে অনশনের পাশাপাশি এবার শুরু হলো গণস্বাক্ষর কর্মসূচি! | RG Kar Protest
মৃত যুবতীর দেহ Kalyani JNM Hospital নিয়ে আসতেই বিক্ষোভের ফেটে পড়লো DYFI! | Krishnanagar News Today