IPL 2024: রোহিত শর্মাকে পাঞ্জাব কিংসে চান? ভুয়ো খবর, দাবি প্রীতি জিন্টার

চলতি মরসুমের আইপিএল-এ মুম্বই ইন্ডিয়ানসের অধিনায়কত্ব হারানোর পর থেকেই রোহিত শর্মার দল বদল নিয়ে জল্পনা চলছে। ক্রিকেট মহলে এ বিষয়ে জোরদার আলোচনা চলছে।

Soumya Gangully | Published : Apr 19, 2024 6:30 PM IST / Updated: Apr 20 2024, 12:31 AM IST

আগামী মরসুমের আইপিএল-এ কি পাঞ্জাব কিংসের অধিনায়ক হিসেবে দলে যোগ দেবেন রোহিত শর্মা? এই তারকা ক্রিকেটার যদি নিলামে যোগ দেন, তাহলে তাঁকে দলে নেওয়ার জন্য না কি জীবন বাজি রাখতে তৈরি পাঞ্জাব কিংসের কর্ণধার প্রীতি জিন্টা! এই খবর রটে গিয়েছে। যা নিয়ে এখন ক্রিকেট মহলে আলোচনা চলছে। প্রীতির অবশ্য দাবি, এই খবর ভুয়ো। 'এক্স' হ্যান্ডলে এই অভিনেত্রী লিখেছেন, ‘ভুয়ো খবর। এই সমস্ত প্রতিবেদন সম্পূর্ণ ভুয়ো ও ভিত্তিহীন। আমার কাছে রোহিত শর্মা অত্যন্ত শ্রদ্ধেয়। আমি ওর বড় অনুরাগী। কিন্তু আমি কোনও সাক্ষাৎকারেই ওর বিষয়ে আলোচনা করিনি। আমাকে উদ্ধৃত করে যা বলা হয়েছে, সেটাও আমার মন্তব্য নয়। শিখর ধাওয়ানের জন্যও আমার প্রচণ্ড শ্রদ্ধা আছে। ও এখন চোট পেয়ে মাঠের বাইরে। এই সময় এরকম প্রতিবেদন প্রকাশ করা নিম্ন রুচির পরিচয় দিচ্ছে। ভুল তথ্য কীভাবে যাচাই না করে অনলাইনে ছড়িয়ে দেওয়া হয়, তার আদর্শ উদাহরণ হল এই ধরনের প্রতিবেদন। সব সংবাদমাধ্যমের কাছে আমার আবেদন, এই প্রতিবেদন ছড়িয়ে দেবেন না। এই ধরনের প্রতিবেদন সবার জন্যই বিব্রতকর। আমি শুধু বলতে চাই, আমাদের এখনকার দল দারুণ। ম্যাচ জেতা এবং এবারের আইপিএল-এ যথাসম্ভব ভালো ফল করাই আমাদের লক্ষ্য। ধন্যবাদ।’

দল ছাড়বেন রোহিত?

চলতি মরসুমের আইপিএল শেষ হলে রোহিত দলবদল করবেন বলে অনেকেই মন্তব্য করছেন। এই তারকা ব্যাটার চেন্নাই সুপার কিংসে যোগ দিতে পারেন বলে শোনা যাচ্ছে। এরই মধ্যে তাঁর পাঞ্জাব কিংসে যোগ দেওয়া নিয়ে জল্পনা শুরু হয়েছে।

 

 

পাঞ্জাবের বিরুদ্ধে ভালো ব্যাটিং রোহিতের

বৃহস্পতিবার চণ্ডীগড়ে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ৩৬ রান করেন রোহিত। তাঁর দল ৯ রানে জয় পায়। এই ম্যাচের পরেই রোহিতের পাঞ্জাবে যোগ দেওয়া নিয়ে জল্পনা তৈরি হয়েছে।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

IPL 2024: রাহুলের অসামান্য ব্যাটিং, চেন্নাইয়ের বিরুদ্ধে ৮ উইকেটে জয় লখনউয়ের

Chennai Super Kings: বিয়ের কার্ডের থিম চেন্নাই সুপার কিংস! ধোনির অনুরাগীর কাণ্ডে শোরগোল

IPL 2024: বিফলে আশুতোষ শর্মার বিস্ফোরক ব্যাটিং, পাঞ্জাবের বিরুদ্ধে ৯ রানে জয় মুম্বইয়ের

Read more Articles on
Share this article
click me!