Jasprit Bumrah and Sanjana Ganesan: 'বৌদিকে মোটা লাগছে!' নেটিজেনের কটাক্ষের কড়া জবাব দিলেন যশপ্রীত-পত্নী সঞ্জনা

অনলাইনে ট্রোলিংয়ের শিকার হয়ে একেবারে জ্বলন্ত জবাব দিলেন যশপ্রীতের স্ত্রী সঞ্জনা। তাঁর উপযুক্ত উত্তরে থ হয়ে গেছেন কটূক্তি করা ট্রোলার।

Sahely Sen | Published : Feb 13, 2024 6:33 AM IST

ভ্যালেন্টাইনস ডে পোস্টে যশপ্রীত বুমরাহ-র স্ত্রী সঞ্জনা গণেশন-কে শরীর নিয়ে ব্যাপক তিরস্কার নেটিজেনদের। অনলাইনে ট্রোলিংয়ের শিকার হয়ে একেবারে জ্বলন্ত জবাব দিলেন যশপ্রীতের স্ত্রী সঞ্জনা। তাঁর উপযুক্ত উত্তরে থ হয়ে গেছেন কটূক্তি করা ট্রোলার।
 

ভ্যালেন্টাইনস ডে (Valentine's Day) উপলক্ষ্যে যশপ্রীতের সঙ্গে একটি ভিডিও পোস্ট করেছিলেন সঞ্জনা। সেখানেই তাঁর শরীর নিয়ে কটু কথা বলতে দেখা যায় এক ফলোয়ারকে। 

ক্রিকেট থেকে সংক্ষিপ্ত বিরতির পরে, বৃহস্পতিবার রাজকোটে ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টেস্ট শুরু হলে আবার অ্যাকশনে নামবেন যশপ্রীত বুমরাহ। সিরিজে ১-১ সমতায় রয়েছে আরও তিনটি টেস্ট বাকি। প্রথম টেস্ট জিতেছিল বেন স্টোকসের নেতৃত্বাধীন ইংল্যান্ড এবং দ্বিতীয় টেস্ট জিতেছিল রোহিত শর্মার দল। পেসার যশপ্রীত বুমরাহ ম্যাচে নয় উইকেট নিয়ে ভারতকে সিরিজ সমতায় আনতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। ম্যাচের পর, ভারতীয় ক্রিকেট দলের অন্যান্য খেলোয়াড়দের মতো, তাঁরও পারিবারিক সময়টা ভালোই কাটছিল।

তিনি তাঁর স্ত্রী সঞ্জনা গণেশনের সাথে একটি ছবি পোস্ট করেছেন, ক্যাপশনে লেখা: ‘সুখ এখানে।’ সঞ্জনা ভারতের খুবই জনপ্রিয় স্পোর্টস অ্যাঙ্কর। সম্প্রতি, এই দম্পতি তাঁদের প্রথম সন্তানকে স্বাগত জানিয়েছেন।

সোমবার ভ্যালেন্টাইনস ডে -র জন্য একটি প্রচারমূলক পোস্টে, সঞ্জনা গণেশনকে উদ্দেশ করে একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী একটি লজ্জাজনক কমেন্ট করেন। তিনি লিখেছিলেন, 'ভাবি মোটি লাগ রাহি হ্যায়", অর্থাৎ বৌদিকে মোটা দেখাচ্ছে)। 
 

“স্কুলের বিজ্ঞানের পাঠ্যপুস্তক তো মনে থাকে না তোমার, মহিলাদের শরীর নিয়ে তো বড় বড় মন্তব্য করছ! পালাও এখান থেকে” –  সঞ্জনা গণেশনের এই কড়া জবাব সকলের দ্বারা দারুণ প্রশংসিত হয়েছে।

 

 

Read more Articles on
Share this article
click me!