অবশেষে নরেন্দ্র মোদীর হাতে উঠল বিশ্বজয়ের কাপ, দারুণ সময় কাটালেন রোহিত-বিরাটরা, দেখুন ভিডিও

বিমানবন্দর থেকে হোটেলে খেলোয়াড়দের জমকালো স্বাগত জানানো হয়। বিমানবন্দর ও হোটেলের বাইরে বিপুল সংখ্যক মানুষ পৌঁছেছে। হোটেলে কিছুক্ষণ বিশ্রাম নেওয়ার পর নরেন্দ্র মোদীর বাড়িতে দেখা করতে পৌঁছয় টিম ইন্ডিয়া।

Parna Sengupta | Published : Jul 4, 2024 8:00 AM IST

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ জিতে দিল্লিতে ফিরেছে টিম ইন্ডিয়া। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তাঁর বাসভবনে অধিনায়ক রোহিত শর্মা ও তাঁর দলের সঙ্গে দেখা করেন। জয়ের জন্য সবাইকে অভিনন্দন জানান তিনি।

শনিবার বার্বাডোজে ফাইনালে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে বিশ্বকাপ জিতেছে টিম ইন্ডিয়া। এরপর ঝড়ের কারণে সেখানে আটকে পড়েন ভারতীয় খেলোয়াড়রা। টিম ইন্ডিয়াকে ফিরিয়ে আনতে বিসিসিআই একটি বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করে। বৃহস্পতিবার সকালে দিল্লি পৌঁছয় টিম ইন্ডিয়া। বিমানবন্দর থেকে হোটেলে খেলোয়াড়দের জমকালো স্বাগত জানানো হয়। বিমানবন্দর ও হোটেলের বাইরে বিপুল সংখ্যক মানুষ পৌঁছেছে। হোটেলে কিছুক্ষণ বিশ্রাম নেওয়ার পর নরেন্দ্র মোদীর বাড়িতে দেখা করতে পৌঁছয় টিম ইন্ডিয়া।

Latest Videos

শনিবার প্রধানমন্ত্রী টিম ইন্ডিয়াকে ফোন করে অভিনন্দন জানান

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিজয়ী দলকে স্বাগত জানান। টিম ইন্ডিয়ার জন্য বিশেষ প্রাতঃরাশের আয়োজন করেন প্রধানমন্ত্রী। ক্রিকেটারদের বিশ্বকাপ অভিজ্ঞতার কথা শোনেন প্রধানমন্ত্রী। এর আগে শনিবার, ভারত দক্ষিণ আফ্রিকাকে হারানোর পরে, প্রধানমন্ত্রী মোদী ফোন করে টিম ইন্ডিয়াকে অভিনন্দন জানিয়েছিলেন। প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে খেলোয়াড়রা মুম্বই চলে যান। সেখানে বিজয় কুচকাওয়াজ বের করা হবে। ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলোয়াড় ও সাপোর্ট স্টাফদের সংবর্ধনা দেবে বিসিসিআই। খেলোয়াড়রা প্রাইজমানি পাবেন।

 

 

বিশ্বকাপ জয়ের ৪ দিন পর অবশেষে ভারতে ফিরেছে রোহিত শর্মার দল। বিশ্বকাপ জিতলেও নিজেদের দেশের মাটিতে পা রেখেই বিশ্বকাপ জয়ের উদযাপন সারতে চায় তারা। সেই লক্ষ্যেই এখন চলছে জোর প্রস্তুতি। ওয়েস্ট ইন্ডিজ থেকে বিশেষ বিমানে করে সকাল সাড়ে ৬ টায় দিল্লিতে পা রাখে ভারতীয় ক্রিকেট দল।

এদিন ট্রফি নিয়ে সকালেই দেশে ফিরেছেন রোহিত-কোহলিরা। সেখানে থেকে একটি হোটেলে যান তারা। হোটেলের বাইরেই নাচ শুরু করেন সূর্যকুমাররা। সকাল ৬টা নাগাদ দিল্লি বিমানবন্দরে পৌঁছায় ভারতীয় দল। টি-টোয়েন্টি বিশ্বকাপ ট্রফি নিয়ে এর পর হোটেলে গিয়েছেন রোহিতেরা। দিল্লির হোটেলে পৌঁছে নাচতে দেখা যায় সূর্যদের।

জানা গিয়েছে বিকেল ৪টে নাগাদ মুম্বাই পৌঁছাবেন রোহিতেরা। বিকাল ৫টায় শুরু হবে বিজয় যাত্রা। নরিম্যান পয়েন্ট থেকে ছাটখোলা বাসে ২ কিলোমিটার রাস্তা অতিক্রম করে রোহিতেরা পৌঁছবেন ওয়াংখেড়ে স্টেডিয়ামে। সেখানে সন্ধ্যা ৭টা থেকে শুরু হবে সংবর্ধনা অনুষ্ঠান। এর পর নিজেদের বাড়ি চলে যাবেন বিশ্বজয়ীরা।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

কুলতলিতে ধুন্ধুমার, ভাঙচুর করা হল থানা, জ্বালানো হল বাইক, কেন এই পরিস্থিতি? Kultali Incident
মীনাক্ষীকে কুলতলি যেতে বাঁধা, তুমুল ধ্বস্তাধস্তি পুলিশের সঙ্গে | Minakshi Mukherjee
শেষমেশ কাটলো আশঙ্কা! হাসপাতাল থেকে ছাড়া পেলেন Govinda! ধন্যবাদ জানালেন ডাক্তার ও ভক্তদের | Govinda
আক্রান্ত জুনিয়র ডাক্তাররা! ফের কর্মবিরতি প্রত্যাহার! দেওয়া হলো ২৪ ঘণ্টা আল্টিমেটাম! | RG Kar Protest
তীব্র চাঞ্চল্য Jaynagar-এ! প্রকাশ্যে MP-কে জুতো দেখিয়ে চলে Kultali-র জনসাধারণের প্রতিবাদ! | Jaynagar