'তোমার ব্যাটিংয়ের সময়ই রাম সিয়া রাম..!' লাইভ ম্যাচে কেশব মহারাজ এবং কেএল রাহুলের মজার কথোপকথনের ভিডিও ভাইরাল

দক্ষিণ আফ্রিকার স্পিনার কেশব মহারাজ যখন ব্যাট করতে নামেন, তখন পার্লে বাজছিল 'রাম সিয়া রাম' গানটি। ব্যাটিং হোক বা বোলিং, যখনই মহারাজ মাঠে নামতেন থাকতেন এই গানটি বাজানো হত।

Parna Sengupta | Published : Dec 22, 2023 5:06 AM IST

তৃতীয় ওয়ান ডেতে দক্ষিণ আফ্রিকাকে ৭৮ রানে হারিয়ে ওডিআই ২-১ ব্যবধানে জিতেছে ভারত। তবে এই ম্যাচে যে বিষয়টি সবচেয়ে বেশি আলোচিত হচ্ছে তা হল কেএল রাহুল এবং কেশব মহারাজের কথোপকথন। বৃহস্পতিবার ভারতের বিরুদ্ধে তৃতীয় ও শেষ ওয়ানডে চলাকালীন দক্ষিণ আফ্রিকার স্পিনার কেশব মহারাজ যখন ব্যাট করতে নামেন, তখন পার্লে বাজছিল 'রাম সিয়া রাম' গানটি। ব্যাটিং হোক বা বোলিং, যখনই মহারাজ অ্যাকশনে থাকতেন এই গানটি বাজানো হত। মহারাজের বোলিং করার সময়ও একই ঘটনা ঘটেছিল।

কেশব মহারাজ ব্যাটিংয়ের সময় স্টাম্পের সামনে দায়িত্ব নেওয়ার সঙ্গে সঙ্গে তার এবং ভারতের উইকেটরক্ষক এবং অধিনায়ক কেএল রাহুলের মধ্যে একটি মজার কথোপকথন হয়। এটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। রাহুল কেশব মহারাজকে হেসে বলেন মহারাজ, আপনি যখনই মাঠে আসেন, তখনই ডিজে 'রাম সিয়া রাম' গানটি বাজায়। এতে, দক্ষিণ আফ্রিকান ক্রিকেটার অর্থাৎ মহারাজ তার কথায় রাজি হন এবং তারপর হাসতে শুরু করেন।

 

কী হল ম্যাচে?

তৃতীয় ওডিআই ম্যাচে ভারত টসে হেরে প্রথমে ব্যাট করে ৫০ ওভারে আট উইকেট হারিয়ে ২৯৬ রান করে। সঞ্জু স্যামসন ১১৪ বলে ছয়টি চার ও তিনটি ছক্কায় ১০৮ রান করেছিলেন। এছাড়া তিলক ভার্মা ৭৭ বলে ৫২ রান করেছিলেন পাঁচটি চার ও এক ছক্কার সাহায্যে। রিংকু সিং ২৭ বলে তিন চার ও দুই ছক্কায় ৩৮ রানের ইনিংস খেলেছিলেন। দক্ষিণ আফ্রিকার হয়ে তিনটি উইকেট নেন বিউরন হেনড্রিকস। আর নান্দ্রে বার্গার পেয়েছেন দুটি উইকেট। একটি করে উইকেট পান লিজার্ড উইলিয়ামস, ভিয়ান মুল্ডার ও কেশব মহারাজ।

জবাবে ৪৫.৫ ওভারে ২১৮ রানে গুটিয়ে যায় আফ্রিকান দল। নয় ওভারে ৩০ রান দিয়ে চার উইকেট নেন আরশদীপ। আরশদীপ ছাড়াও দুটি করে উইকেট নেন আভেশ খান ও ওয়াশিংটন সুন্দর। মুকেশ কুমার ও অক্ষর প্যাটেল একটি করে উইকেট পেয়েছেন। দক্ষিণ আফ্রিকার হয়ে টনি ডি জর্জি ৮৭ বলে ৮১ রান করেন। একই সঙ্গে ৪১ বলে ৩৬ রানের ইনিংস খেলেন অধিনায়ক এইডেন মার্করাম।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!