ইরানি ট্রফির দলে স্থান পেলেন না তিনি! তাহলে কি সঞ্জুর জন্য বড় চমক অপেক্ষা করছে?

ঈশান কিষাণ ইরানি ট্রফি দলে স্থান পাওয়ায় বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে তার খেলা নিয়ে সংশয় তৈরি হয়েছে। আগামী ১ অক্টোবর থেকে ৫ অক্টোবর পর্যন্ত ইরানি ট্রফি অনুষ্ঠিত হবে।

Subhankar Das | Published : Sep 24, 2024 3:19 PM IST / Updated: Sep 24 2024, 08:50 PM IST

ইরানি ট্রফির জন্য ঘোষিত রেস্ট অফ ইন্ডিয়া দলে স্থান না পাওয়ায় হতাশ ভক্তরা। দলীপ ট্রফিতে দুর্দান্ত পারফর্ম করার পরেও কেন তারকা সঞ্জু স্যামসনকে উপেক্ষা করা হল, এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে অনেকের মনে। ঈশান কিষাণ এবং ভারতীয় টেস্ট দলের সদস্য শুভমন গিলকে ইরানি ট্রফি দলে সুযোগ দিয়েছেন নির্বাচকরা।

দলীপ ট্রফিতে শেষ ম্যাচে শ্রেয়স আইয়ারের নেতৃত্বাধীন ইন্ডিয়া এ দলের হয়ে বিস্ফোরক সেঞ্চুরি হাঁকানোর পরেও কেন সঞ্জুকে বিবেচনা করা হল না, এই প্রশ্নের উত্তরে বলা হচ্ছে, সঞ্জুর জন্য অপেক্ষা করছে বড় চমক। ৬ অক্টোবর থেকে শুরু হতে যাওয়া বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে দ্বিতীয় উইকেটরক্ষক হিসেবে সঞ্জুকে সুযোগ দেওয়ার জন্যই তাকে ইরানি ট্রফি দল থেকে বিশ্রাম দেওয়া হয়েছে বলে জানা গেছে। ইরানি ট্রফির জন্য ঘোষিত মুম্বই দলেও ভারতীয় টি-টোয়েন্টি দলের অধিনায়ক সূর্যকুমার যাদবকে স্থান দেওয়া হয়নি।

Latest Videos

ঈশান কিষাণ ইরানি ট্রফি দলে স্থান পাওয়ায় বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে তার খেলা নিয়ে সংশয় তৈরি হয়েছে। ১ অক্টোবর থেকে ৫ অক্টোবর পর্যন্ত ইরানি ট্রফি। ৬ তারিখ থেকে টি-টোয়েন্টি সিরিজ শুরু হওয়ায় ইশান কিষাণকে টি-টোয়েন্টি দলে রাখা হবে না বলেই মনে করা হচ্ছে।

শ্রীলঙ্কার বিরুদ্ধে সর্বশেষ দুটি টি-টোয়েন্টি ম্যাচে সঞ্জু শূন্য রানে আউট হলেও তাকে আরও একটি সুযোগ দেওয়ার পক্ষেই সিদ্ধান্ত নিয়েছেন নির্বাচকরা। দলীপ ট্রফিতে প্রথম ম্যাচ থেকে চোটের কারণে ছিটকে যাওয়া ইশান কিষাণের ফিটনেসও খতিয়ে দেখবেন নির্বাচকরা। ঋষভ পন্ত টি-টোয়েন্টি দলে প্রথম একাদশে খেলবেন বলেই ধরে নেওয়া যাচ্ছে। এই অবস্থায় সঞ্জুকে দ্বিতীয় উইকেটরক্ষক অথবা বিশেষজ্ঞ ব্যাটসম্যান হিসেবে দলে রাখা হতে পারে। ইশান কিষাণকে টেস্টে ঋষভ পন্তের ব্যাকআপ এবং সঞ্জুকে টি-টোয়েন্টিতে ব্যাকআপ হিসেবে বিবেচনা করার সম্ভাবনাই বেশি।

রোহিত শর্মা এবং বিরাট কোহলি টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসর নেওয়ায় সঞ্জুর পক্ষে মিডল অর্ডারে সুযোগ পাওয়া অসম্ভব নয়। ঋষভ পন্ত প্রথম একাদশে খেললেও সঞ্জুকে চতুর্থ নম্বরে ব্যাটিং করানো যেতে পারে। তাই দলীপ ট্রফিতে সেঞ্চুরি হাঁকানোর পরেও ইরানি ট্রফি দল থেকে সঞ্জুকে বিশ্রাম দেওয়া হয়েছে। ঋষভ পন্ত যদি টি-টোয়েন্টি সিরিজে বিশ্রাম পান, তাহলে সঞ্জুই হবেন দলের প্রধান উইকেটরক্ষক।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'দিদিমণির জুতো সবসময় পরিষ্কার থাকে কেন?' প্রশ্ন করেই নিজেই উত্তর দিলেন সুকান্ত | Sukanta Majumdar
'আর জি করের মতো টলিউডেও সন্দীপ ঘোষ আছে' বিস্ফোরক মন্তব্য রুদ্রনীলের | Rudranil Ghosh
নওশাদ সিদ্দিকির নেতৃত্বে চলল তীব্র প্রতিবাদ! বিচারের দাবিতে সরব ISF কর্মীরা | RG Kar Protest
তিহার জেল থেকে বেরলেন অনুব্রত মণ্ডল | Anubrata Mandal #shorts #anubratamandal #tiharjail
পুজোর আগেই হানা খাদ্য সুরক্ষা দপ্তরের! বিপদের মুখে বহু রেস্তোরাঁ ও স্ট্রীট ফুডের দোকান! | WB News