পৃথ্বী শ-কে হেনস্থা, মারধরের অভিযোগ, গ্রেফতার সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার স্বপ্না গিল

মুম্বইয়ে ক্রিকেটার পৃথ্বী শ ও তাঁর বন্ধুদের তাড়া করে আক্রমণ, হেনস্থা, গাড়ি ভাঙচুরের ঘটনায় কড়া ব্যবস্থা নিল মুম্বই পুলিশ। অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় মামলা দায়ের করা হয়েছে।

Web Desk - ANB | Published : Feb 17, 2023 4:37 AM IST

ভারতীয় দল ও মুম্বইয়ের ক্রিকেটার পৃথ্বী শ-কে হেনস্থা, অশান্তি তৈরি করা, তোলাবাজির অভিযোগে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার স্বপ্না গিলকে গ্রেফতার করল মুম্বই পুলিশ। শুক্রবারই তাঁকে আদালতে পেশ করা হবে। স্বপ্না-সহ ৮ জনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় মামলা দায়ের করা হয়েছে। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, বুধবার ভোরবেলা এই ঘটনা ঘটে। সান্তাক্রুজ বিমানবন্দরের কাছে একটি হোটেলে এক ব্যবসায়ী বন্ধুর সঙ্গে নৈশভোজে গিয়েছিলেন পৃথ্বী। সেখানেই সেলফি তোলা নিয়ে পৃথ্বী ও তাঁর বন্ধুর সঙ্গে স্বপ্নাদের বচসা শুরু হয়। হোটেলের বাইরে রাস্তাতেও ছড়িয়ে পড়ে সেই ঝামেলা। পৃথ্বীর গাড়ি ভাঙচুর করা হয়। পৃথ্বী ও তাঁর বন্ধুর অভিযোগের ভিত্তিতে ৮ অভিযুক্তর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৪৩ ধারায় অবৈধ জমায়েত, ১৪৮ ধারায় অশান্তি পাকানো, ৩৮৪ ধারায় তোলাবাজি, ৫০৬ ধারায় অপরাধমূলক কার্যকলাপের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। পুলিশ জানিয়েছে, এই ঘটনার তদন্ত চলছে। 

 

 

পৃথ্বীর বন্ধু আশিস যাদব জানিয়েছেন, তিনি একটি ক্যাফে চালান। বান্দ্রায় গত ৩ বছর ধরে তিনি পৃথ্বীর সঙ্গে থাকেন। ঘটনার দিন পৃথ্বীর সঙ্গেই ছিলেন তিনি। আশিসের অভিযোগ, এক পুরুষ ও এক মহিলা পৃথ্বীর সঙ্গে সেলফি তুলতে যান। প্রথমে কোনও সমস্যা হয়নি। সেলফি তোলেন পৃথ্বী। কিন্তু তাতে সন্তুষ্ট না হয়ে তাঁরা আরও সেলফি তোলার জন্য জোর করতে থাকেন। তাতে রাজি হননি পৃথ্বী। তখন ওই পুরুষ ও মহিলা খারাপ ব্যবহার করতে থাকেন। সেই সময় ওই হোটেলের ম্যানেজার গিয়ে অভিযুক্তদের সেখান থেকে চলে যেতে বলেন। এরপর নৈশভোজ সেরে হোটেল ছেড়ে বেরোন পৃথ্বী ও আশিস। তখন তাঁরা দেখেন, অভিযুক্তরা তাঁদের আক্রমণ করার জন্য বেসবল ব্যাট নিয়ে দাঁড়িয়ে আছে। তাঁরা গাড়িতে বসতেই অভিযুক্তরা বেসবল ব্যাট দিয়ে মেরে গাড়ির কাচ ভেঙে দেয়। এরপর অন্য় একটি গাড়িতে চলে যান পৃথ্বী। আশিস চলে যান ওশিওয়ারা থানায়। তখনও ৩টি মোটর সাইকেল ও একটি সাদা গাড়ি তাঁদের তাড়া করছিল। গাড়িতে ছিলেন স্বপ্না। তিনি হুমকি দেন, ৫০ হাজার টাকা না দিলে থানায় গিয়ে মিথ্যা অভিযোগ দায়ের করবেন। এরপরেই পুলিশের দ্বারস্থ হন পৃথ্বী ও আশিস।

অভিযুক্তদের আইনজীবীর অবশ্য দাবি, তাঁদেরই আক্রমণ করা হয়েছে। আশিসের বিরুদ্ধে স্বপ্নাকে হেনস্থা করার অভিযোগ এনেছেন স্বপ্নার আইনজীবী।

আরও পড়ুন-

বাড়িতে সারমেয়দের সঙ্গে খেলায় মেতেছেন মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর

উইমেনস প্রিমিয়ার লিগে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মেন্টর সানিয়া মির্জা

'নমস্কার বেঙ্গালুরু', সমর্থকদের বার্তা নিলামে সবচেয়ে বেশি দর পাওয়া স্মৃতির

Share this article
click me!