Big Bash League: মেলবোর্নের গ্যালারিতে বান্ধবীকে বিয়ের প্রস্তাব ভারতীয় যুবকের, ভাইরাল ভিডিও

ভারতীয় ক্রিকেটপ্রেমীদের কাছে ক্রিকেট খেলা ধর্মের মতো। সেই ক্রিকেট-ধর্মকে সাক্ষী রেখে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দেওয়ার ঘটনা আগেও দেখা গিয়েছে। মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে ফের এই ঘটনা দেখা গেল।

Soumya Gangully | Published : Jan 3, 2024 1:20 PM IST / Updated: Jan 03 2024, 09:13 PM IST

বিগ ব্যাশ লিগে রেনেগেডস ও মেলবোর্ন স্টারসের ম্যাচ চলাকালীন গ্যালারিতে দেখা গেল অভিনব ঘটনা। বান্ধবীকে আংটি পরিয়ে বিয়ের প্রস্তাব দিলেন ভারতীয় বংশোদ্ভূত এক যুবক। এই রোম্যান্টিক ঘটনায় হতবাক হয়ে যান ওই যুবতী। তিনি কল্পনাও করতে পারেননি এই ঘটনা ঘটতে পারে। তবে প্রাথমিক বিস্ময়ের ধাক্কা কাটিয়ে এই প্রস্তাবে সম্মতি জানান ওই যুবতী। এরপর তাঁর আঙুলে আংটি পরিয়ে দেন ওই যুবক। তিনি বান্ধবীর কপালে চুম্বন করে তাঁকে আলিঙ্গন করেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিও। ক্রিকেটপ্রেমীরা এই ভিডিও দেখে উচ্ছ্বসিত। সবাই এই যুগলকে অভিনন্দন জানাচ্ছেন।

ফের ক্রিকেট মাঠে বিয়ের প্রস্তাব

ক্রিকেট মাঠে বিয়ের প্রস্তাব দেওয়া অভিনব ঘটনা হলেও, নতুন নয়। এর আগেও একাধিকবার এই ঘটনা দেখা গিয়েছে। তবে এমসিজি-র গ্যালারিতে যে ঘটনা দেখা গেল সেটা কিছুটা আলাদা। ম্যাচ চলাকালীন গ্যালারির ছবিটা তুলে ধরছিলেন এক উপস্থাপক। সেই সময় তিনি ওই ভারতীয় বংশোদ্ভূত যুগলের সঙ্গে কথা বলতে যান। তাঁদের আলাদা দলের টি-শার্ট পরে পাশাপাশি বসে থাকতে দেখে অবাক হয়ে যান উপস্থাপক। তিনি প্রশ্ন করেন, 'প্রতিদ্বন্দ্বী দলের সমর্থক হওয়ায় কি তাঁদের সম্পর্কে কোনও প্রভাব পড়ে?' ওই যুবক বলেন, 'আমি মেলবোর্ন স্টারসের সমর্থক আর ও রেনেগেডসের সমর্থক। তবে ও গ্লেন ম্যাক্সওয়েলের অনুরাগী। আমিও ম্যাক্সওয়েলকে পছন্দ করি। সেই কারণেই আমরা একসঙ্গে ম্যাচ দেখতে এসেছি।' এরপরেই বান্ধবীকে হতবাক করে দিয়ে হাঁটু গেড়ে বসে পড়েন ওই যুবক। তিনি আংটি বের করে বলেন, 'এটা বড় মুহূর্ত। সেই কারণে আমি ওকে আংটি পরিয়ে দিতে চাই।' উপস্থাপকের সঙ্গে সারা গ্যালারি চিৎকার করে ওঠে। এরপর ওই যুবতী সানন্দে আংটি পরে নেন। এই ঘটনা দেখে সবাই উচ্ছ্বসিত।

 

ম্যাচের সেরা ম্যাক্সওয়েল

কাকতালীয়ভাবে এই ম্যাচের সেরা নির্বাচিত হয়েছেন ওই যুবকের পছন্দের ক্রিকেটার ম্যাক্সওয়েল। ৩ ওভার বোলিং করে ৮ রান দিয়ে ১ উইকেট নেওয়ার পাশাপাশি ১৫ বলে ৩২ রান করে অপরাজিত থাকেন ম্যাক্সওয়েল। ফলে ওই যুগলের আনন্দ বেড়ে গিয়েছে।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

India Vs South Africa: বিরাট-রোহিত-শুবমানের লড়াই, ১৫৩ অলআউট ভারত, লিড ৯৮ রানের

Virat Kohli: কেপ টাউনে 'রাম' বিরাট কোহলি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

India Vs South Africa: সিরাজের ৬ উইকেট, ৫৫ রানে অলআউট দক্ষিণ আফ্রিকা

Share this article
click me!