ছেলে ওরিয়নের পর এবার মেয়ে, দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন যুবরাজ সিংয়ের স্ত্রী হ্যাজেল কিচ

ভারতীয় দলের প্রাক্তন তারকা যুবরাজ সিং পেশাদার ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। স্ত্রী হ্যাজেল কিচ দ্বিতীয় সন্তানের জন্ম দেওয়ায় যুবরাজের ব্যস্ততা বেড়ে গিয়েছে।

Soumya Gangully | Published : Aug 25, 2023 4:55 PM IST / Updated: Aug 25 2023, 11:14 PM IST

২০২২ সালে প্রাক্তন তারকা ক্রিকেটার যুবরাজ সিংয়ের প্রথম সন্তান ওরিয়নের জন্ম হয়। এবার দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন যুবরাজের স্ত্রী হ্যাজেল কিচ। এবার মেয়ের জন্ম দিয়েছেন হ্যাজেল। সোশ্যাল মিডিয়ায় সপরিবারে তোলা ছবি শেয়ার করেছেন যুবরাজ। তাঁরা মেয়ের নাম রেখেছেন অরা। সোশ্যাল মিডিয়ায় যুবরাজ লিখেছেন, ‘অনেক রাতই জেগে কাটাতে হয়েছে। তবে অনেক বেশি আনন্দ পেলাম। আমরা আমাদের ছোট্ট রাজকন্যা অরাকে স্বাগত জানালাম। আমাদের পরিবার সম্পূর্ণ হল।’ এই ছবিতে দেখা যাচ্ছে, মায়ের কোলে শুয়ে বোতলে দুধ খাচ্ছে ওরিয়ন আর অরাকে বোতলে দুধ খাওয়াচ্ছেন যুবরাজ। এই পোস্ট দেখে অসংখ্য মানুষ যুবরাজ ও হ্যাজেলকে অভিনন্দন জানাচ্ছেন।

২০১৬ সালের ৩০ নভেম্বর বিয়ে করেন যুবরাজ ও হ্যাজেল। পাঞ্জাবের ফতেহগড় সাহিব গুরুদ্বারায় শিখ রীতি মেনে বিয়ে হয়। হ্যাজেল ২০১৩ সালে রিয়েলিটি টেলিভিশন শো 'বিগ বস'-এর অন্যতম প্রতিযোগী ছিলেন। তিনি সলমন খান ও করিনা কাপুর খানের সঙ্গে 'বডিগার্ড' ছবিতে অভিনয়ও করেন। যুবরাজের সঙ্গে বিয়ের পর অবশ্য অভিনয়, মডেলিংয়ে আর সেভাবে দেখা যায়নি হ্যাজেলকে। ২০১৯ সালে সব ধরনের ক্রিকেট থেকে অবসর নেন যুবরাজ। তারপর আর তাঁকে খুব বেশি ক্রিকেট মাঠে দেখা যায়নি। পারিবারিক জীবন নিয়েই ব্যস্ত এই প্রাক্তন ক্রিকেটার। 

 

 

২০০০ সালে সৌরভ গঙ্গোপাধ্যায়ের নেতৃত্বে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় যুবরাজের। শুরু থেকেই অসাধারণ পারফরম্যান্স দেখান এই অলরাউন্ডার। তিনি খুব বেশি টেস্ট ম্যাচ খেলার সুযোগ পাননি। ওডিআই, টি-২০ ফর্ম্যাটেই দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছেন যুবরাজ। ২০০২ সালে ন্যাটওয়েস্ট ট্রফি ফাইনালে মহম্মদ কাইফের সঙ্গে যুবরাজের ইনিংস ওডিআই ফর্ম্যাটের ইতিহাসে অন্যতম সেরা। ২০০৭ সালে প্রথম টি-২০ বিশ্বকাপে ইংল্যান্ডের বিরুদ্ধে স্টুয়ার্ট ব্রডের ওভারে ৬টি ওভার-বাউন্ডারি মারেন যুবরাজ। ভারতীয় দলকে বিশ্বকাপ চ্যাম্পিয়ন হতে সাহায্য করেন এই অলরাউন্ডার। এরপর ২০১১ সালের ওডিআই বিশ্বকাপে অসাধারণ পারফরম্যান্স দেখিয়ে সেরা খেলোয়াড় হন যুবরাজ

২০১১ সালের ওডিআই বিশ্বকাপের পরেই যুবরাজের ক্যান্সার ধরা পড়ে। তবে সুস্থ হয়ে তিনি মাঠে ফেরেন। যদিও কেরিয়ারের শেষদিকে খুব একটা ভালো পারফরম্যান্স দেখাতে পারেননি। সব ফর্ম্যাটে মিলিয়ে ভারতের হয়ে ৩৯৮টি ম্যাচ খেলে ১১ হাজারের বেশি রান করেন যুবরাজ। তিনিই প্রথম অলরাউন্ডার হিসেবে একটি বিশ্বকাপে ৩০০-র বেশি রান করেন এবং ১৫ উইকেট নেন।

আরও পড়ুন-

ধোনির সঙ্গে সম্পর্ক কেমন ছিল? এত বছর পর মুখ খুললেন অভিনেত্রী রাই লক্ষ্মী

ভোটারদের উৎসাহ দেওয়ার জন্য সচিন তেন্ডুলকরকে 'ন্যাশনাল আইকন' ঘোষণা নির্বাচন কমিশনের

আইপিএল-এর পর আন্তর্জাতিক ক্রিকেটেও সাফল্য, খ্যাতি উপভোগ করছেন রিঙ্কু সিং

Read more Articles on
Share this article
click me!