নাবালিকার সঙ্গে যৌন সঙ্গমের ভিডিও শেয়ার করে গ্রেফতার ৪ রিয়াল মাদ্রিদ ফুটবলার

খেলোয়াড়দের মোবাইল ফোন বাজেয়াপ্ত করেছে পুলিশ। মোবাইল ফোন চেক করেছে যাতে নাবালিকা মেয়েটির আর কোন ভিডিও প্রচার করা না হয় এবং ভিডিওটি প্রচারের জন্য অভিযুক্ত খেলোয়াড়দের সার্চ হিস্ট্রিও পরীক্ষা করা হয়। 

Rajat Karmakar | Published : Sep 15, 2023 3:49 AM IST

চার রিয়াল মাদ্রিদ যুব খেলোয়াড়কে একটি অপ্রাপ্তবয়স্ক মেয়ের সেক্স ক্লিপ শেয়ার করার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে, স্প্যানিশ পুলিশ মিডিয়া রিপোর্টে এ খবরের সত্যতা স্বীকার করা হয়েছে।

মোবাইল ফোন বাজেয়াপ্ত

খেলোয়াড়দের মোবাইল ফোন বাজেয়াপ্ত করেছে পুলিশ। মোবাইল ফোন চেক করেছে যাতে নাবালিকা মেয়েটির আর কোন ভিডিও প্রচার করা না হয় এবং ভিডিওটি প্রচারের জন্য অভিযুক্ত খেলোয়াড়দের সার্চ হিস্ট্রিও পরীক্ষা করা হয়। বিষয়টি নিয়ে খেলোয়াড়দেরও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। পরে তাদের ছেড়ে দেওয়া হয় বলে জানা গিয়েছে।

ভিডিওতে থাকা ১৬ বছর বয়সী মেয়েটির মা ক্যানারি দ্বীপপুঞ্জে অভিযোগ দায়ের করার পরে পুলিশ তদন্ত শুরু করে।

গ্রেফতার করে ছেড়ে দেয়

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) ক্লাবের প্রশিক্ষণ ভবন থেকে চার খেলোয়াড়কে গ্রেপ্তার করে পুলিশ। ক্লাবের তরফে জানানো হয়, তারা ঘটনার দিকে নজর রাখছে এবং মামলার সত্যতা ও বিশদ বিবরণ নিশ্চিত করার জন্য বিষয়টির অভ্যন্তরীণ তদন্ত করছে। মিডিয়া রিপোর্টে বলা হয়েছে, রিয়াল মাদ্রিদ জানিয়েছে তদন্তের পর যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

সি দলের তিনজন এবং বি দলের একজন খেলোয়াড়

তিনজন খেলোয়াড় রিয়াল মাদ্রিদের সি দলের সদস্য এবং চতুর্থ খেলোয়াড় যে তিনজন খেলোয়াড়ের সঙ্গে পুলিশ তাকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করেছিল সে ছিল ক্লাবের বি দলের।

নাবালিকা রেকর্ডিংয়ের বিষয়ে অবগত ছিলেন না

খেলোয়াড়দের এমন একটি ভিডিও প্রচার করার সন্দেহে আটক করা হয়েছিল যাতে এক নাবালিকা মেয়ের সেক্স ক্লিপ রয়েছে। মেয়েটি পুলিশকে জানায়, যৌন সম্পর্ক তাঁর সম্মতিক্রমেই হয়েছিল। তবে, ভিডিওতে রেকর্ড করা হচ্ছে সে সম্পর্কে তিনি কিছুই জানতেন না। রিপোর্ট অনুসারে ভিডিওগুলি মেসেজিং অ্যাপ হোয়াটসঅ্যাপের মাধ্যমে শেয়ার করা হয়েছিল।

Share this article
click me!