Euro Cup: বেলজিয়ামের বিরুদ্ধে হার না মানা দুরন্ত লড়াই, লুকাকুদের রুখে দিল ইউক্রেন

ইউরো কাপ (Euro Cup 2024) গ্রুপ পর্যায়ের গুরুত্বপূর্ণ ম্যাচে, জার্মানির স্টুটগার্ট (Stuttgart) স্টেডিয়ামে মুখোমুখি হয় বেলজিয়াম বনাম ইউক্রেন (Belgium vs Ukraine Euro 2024)। এই ম্যাচ শেষ হল গোলশূন্য অবস্থাতেই। 

Subhankar Das | Published : Jun 26, 2024 5:55 PM IST / Updated: Jun 26 2024, 11:44 PM IST

ইউরো কাপ (Euro Cup 2024) গ্রুপ পর্যায়ের গুরুত্বপূর্ণ ম্যাচে, জার্মানির স্টুটগার্ট (Stuttgart) স্টেডিয়ামে মুখোমুখি হয় বেলজিয়াম বনাম ইউক্রেন (Belgium vs Ukraine Euro 2024)। এই ম্যাচ শেষ হল গোলশূন্য অবস্থাতেই।

ম্যাচের শুরু থেকেই ভালো খেলা শুরু করে ইউক্রেন (Ukraine)। বেলজিয়াম (Belgium) টপ বক্সে আক্রমণে উঠে আসেন শাপারেঙ্কো (Shaparenko)। তবে পাল্টা অ্যাটাকে আসার চেষ্টা করে বেলজিয়ামও। কেভিন ডি ব্রুয়েনা (Kevin De Bruyne) এবং রোমেলু লুকাকু, এই দুই (Romelo Lukaku) যুগলবন্দী চেষ্টা করে বেলজিয়ামকে খেলায় (Belgium vs Ukraine Euro 2024 Live) ফেরৎ আনতে।

সেইসঙ্গে, ইউক্রেন ডিফেন্ডার রোমানের ((Roman Yaremchuk) প্রশংসা করতে হয় (বেলজিয়াম বনাম ইউক্রেন ইউরো ২০২৪)। বেলজিয়ামের একাধিক আক্রমণ রুখে দেওয়ার পিছনে তাঁর অবদান অনেকটাই। অন্যদিকে, বেলজিয়াম মিডফিল্ডার টিয়েলেম্যান্সও (Tielemans) বেশ সপ্রতিভ ছিলেন এই ম্যাচে।

এরপর খেলার ৩৩ মিনিটে, ডি ব্রুয়েনার ফ্রিকিক একটুর জন্য বাইরে চলে যায়। শুধু তাই নয়, তাঁর একটি শট সেভ করেন ইউক্রেন গোলরক্ষক ট্রুবিন (Trubin)। যদিও পাল্টা আক্রমণে উঠে আসে ইউক্রেনও। বেশ কিছু সহজ সুযোগ হাতছাড়া হয় তাদেরও।

ফার্স্ট হাফে কোনও দলই গোল করতে পারেনি। প্রথমার্ধ শেষ হয় গোলশূন্য অবস্থাতেই (বেলজিয়াম বনাম ইউক্রেন ইউরো ২০২৪ লাইভ)।

আক্রমণ এবং প্রতি আক্রমণে দ্বিতীয়ার্ধের খেলাও বেশ জমে ওঠে। তবে বেলজিয়ামের আক্রমণ ঠেকাতে ইউক্রেন ডিফেন্স প্রস্তুত ছিল ভালোভাবেই। বলা চলে, সেকেন্ড হাফে হাড্ডাহাড্ডি খেলা হয়েছে। তবে খেলার শেষদিকে একাধিক সুযোগ পায় দুই দলই।

কিন্তু ফসল ঘরে তুলতে পারেনি কোনও দল। ম্যাচের অতিরিক্ত সময়ে, বেলজিয়াম অ্যাটাক করলেও, তা নির্বিষ হয়ে যায় ইউক্রেন ডিফেন্সের সামনে এসে। গোটা ম্যাচে গোলের দরজা খুলতে পারেনি কোনও দল। শেষপর্যন্ত, ম্যাচ শেষ হয় গোলশূন্য অবস্থাতেই।

আরও পড়ুনঃ

Euro Cup: লড়াই এবং পাল্টা লড়াই, স্লোভাকিয়া বনাম রোমানিয়া ম্যাচ ১-১ গোলে ড্র

Euro Cup: ইতিহাস রচনা করল অস্ট্রিয়া, নেদারল্যান্ডসের বিরুদ্ধে ৩-২ গোলে জয়

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Suvendu Adhikari : 'এবার জনগণও আপনাকে ছুঁড়ে ফেলবে' #suvenduadhikari #bjp
Howrah News Today : তেতে ছিল দুই পাড়াই! হাওড়ার বাঁকড়ায় রবিবার সকালে ঘটল ভয়ানক ঘটনা, গ্রেফতার ৩
Bjp news :ব‍্যারাকপুরে আবার আক্রান্ত বিজেপি কর্মী , আক্রমণের তীর টি.এম.সি র দিকে
Nadia News : পাচার হচ্ছিল রেশনের বস্তা বস্তা চাল! ধরা পড়তেই টাকা দিয়ে পালানর চেষ্টা, শেষে যা হল!
Nadia Hawker Eviction: নদিয়াতে সকাল থেকে শুরু উচ্ছেদ অভিযান,এলাকা পরিদর্শনে বিজেপির সভাপতি