CFL 2024: কলকাতা লিগের সুপার সিক্সে মহামেডান, যদিও বৃষ্টির জেরে বাতিল ম্যাচ

কলকাতা ফুটবল লিগের (Calcutta Football League) সুপার সিক্সে (Super Six) জায়গা পাকা করে নিল মহামেডান স্পোর্টিং (Mohammedan Sporting Club)। লিগ টেবিলের পয়েন্ট তালিকায় তৃতীয় স্থানে থেকে পরের রাউন্ডে পৌঁছে গেল সাদাকালো ব্রিগেড।

Subhankar Das | Published : Sep 1, 2024 7:59 PM IST

কলকাতা ফুটবল লিগের (Calcutta Football League) সুপার সিক্সে (Super Six) জায়গা পাকা করে নিল মহামেডান স্পোর্টিং (Mohammedan Sporting Club)। লিগ টেবিলের পয়েন্ট তালিকায় তৃতীয় স্থানে থেকে পরের রাউন্ডে পৌঁছে গেল সাদাকালো ব্রিগেড।

যদিও রবিবার, বৃষ্টির কারণে ম্যাচ ভেস্তে যায় গতবারের চ্যাম্পিয়নদের। কিন্তু এই ম্যাচে মেসারার্স ক্লাবের বিরুদ্ধে প্রথমার্ধ পর্যন্ত এগিয়ে ছিল তারা। কিন্তু প্রবল বৃষ্টির জেরে শেষপর্যন্ত আর খেলা চালানো সম্ভব হয়নি।

Latest Videos

তাই ১-০ গোলে এগিয়ে থাকা অবস্থাতেও এই ম্যাচের বাকি অংশ আবার অন্য কোনও দিন খেলতে নামবে মহামেডান। প্রসঙ্গত, চলতি কলকাতা ফুটবল লিগে (CFL 2024) একেবারেই ভালো পারফর্ম করতে পারেনি সাদাকালো ব্রিগেড। এমনকি, একটা সময় তো সুপার সিক্সে ওঠা নিয়েই রীতিমতো চিন্তার কালো মেঘ দেখা গেছিল।

আর গত ম্যাচে সুরুচি সংঘের বিরুদ্ধে ড্র করে সেই সংকট আরও বাড়ে। উল্লেখ্য, গত ২২ আগস্ট সুরুচি সংঘের বিরুদ্ধে ম্যাচ ছিল মহামেডানের। সেদিন দ্বিতীয়ার্ধের খেলা যদিও বৃষ্টিতে ভেস্তে যায়। তার ঠিক এক সপ্তাহ পরে ম্যাচের বাকি থাকা অংশ খেলতে নামে সাদাকালো ব্রিগেড।

সেই ম্যাচে দুরন্ত গোল করে সমতা ফেরান লালথাংচুঙ্গা। কিন্তু জয়সূচক গোলটি আর করতে পারেনি মহামেডান শিবির। ফলে, ২-২ ফলাফল নিয়ে ম্যাচ শেষ হয়। সেই জায়গায় দাঁড়িয়েই, রবিবার নৈহাটি স্টেডিয়ামে মেসারার্স ক্লাবের বিরুদ্ধে খেলতে নামেন ইসরাফিল দেওয়ানরা। ম্যাচের মাত্র ৬ মিনিটের মধ্যেই, লালঙ্গাইসাকার গোলে এগিয়ে যায় মহামেডান।

তবে হাফটাইম পর্যন্ত এই লিড ধরে রাখে তারা। কিন্তু দ্বিতীয়ার্ধের খেলা শুরু হওয়ার কিছুক্ষণের মধ্যেই শুরু হয় বৃষ্টি। ফলে, ৫৮ মিনিটের পরে রেফারি খেলা বন্ধ করে দিতে বাধ্য হন। পরে আইএফএ-র তরফ থেকে জানিয়ে দেওয়া হয় যে, এদিনের মতো ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হল।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

Sukanta Majumdar Live : সাংবাদিক সম্মেলনে সুকান্ত মজুমদার, কী বার্তা, দেখুন সরাসরি
ভেস্তে গেল বৈঠক! বিস্ফোরক অভিযোগ চিকিৎসকদের! দেখুন, চমকে উঠবেন | RG Kar Latest News | RG Kar Protest
'আমি ওদেরকে চিনি না, জানি না, কোন সম্পর্ক নেই' বিস্ফোরক মন্তব্য Mamata Banerjee-এর | RG Kar Protest
Mamata Banerjee Live: হঠাৎ জুনিয়র চিকিৎসকদের ধর্না মঞ্চে হাজির মমতা, কী বার্তা, দেখুন সরাসরি
'রাজ্যের সব রোগী কল্যাণ সমিতি ভেঙে দিলাম' বড় ঘোষণা মমতার | Mamata Banerjee | RG Kar Protest |