Copa America 2024: চোটের জন্য কোয়ার্টার ফাইনালে অনিশ্চিত মেসি? দুশ্চিন্তায় আর্জেন্টিনা

কোপা আমেরিকার (Copa America 2024) মঞ্চে, কানাডা (Canada) এবং চিলিকে (Chile) হারিয়ে ইতিমধ্যেই কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেছে আর্জেন্টিনা ফুটবল দল (Argentina Football Team)। কিন্তু তারই মাঝে যেন এবার বিপদের কালো মেঘ মেসির (Lionel Messi) চোটকে ঘিরে।

Subhankar Das | Published : Jun 28, 2024 8:27 PM IST / Updated: Jun 29 2024, 01:58 AM IST

কোপা আমেরিকার (Copa America 2024) মঞ্চে, কানাডা (Canada) এবং চিলিকে (Chile) হারিয়ে ইতিমধ্যেই কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেছে আর্জেন্টিনা ফুটবল দল (Argentina Football Team)। কিন্তু তারই মাঝে যেন এবার বিপদের কালো মেঘ মেসির (Lionel Messi) চোটকে ঘিরে।

রিপোর্ট বলছে, কোপার (Copa America 2024) কোয়ার্টার ফাইনালে (Quarter-Final) তাঁর খেলা নিয়ে যথেষ্ট সংশয় তৈরি হয়েছে। চলতি প্রতিযোগিতায় নিজেদের প্রথম ম্যাচে কানাডাকে ২-০ গোলে হারায় আর্জেন্টিনা। পরের ম্যাচে চিলির বিরুদ্ধেও জয় পায় তারা।

কিন্তু এখনও গোলের দেখা পাননি ‘এলএম১০’। চিলির বিরুদ্ধে খেলার সময়ই চোটের সমস্যা দেখা যায়। তবুও দলের স্বার্থে ৯০ মিনিট মাঠে ছিলেন মেসি (Messi)। যার ফলে, থাইয়ের পেশির চোট আরও অনেকটাই বেড়ে গেছে তাঁর। তাই এখন তাঁকে নিয়েই দুশ্চিন্তায় পড়েছে টিম ম্যানেজমেন্ট।

ইতিমধ্যেই, গ্রুপের নিয়মরক্ষার ম্যাচে পেরুর (Peru) বিরুদ্ধে যে মেসি খেলবেন না, তা একপ্রকার নিশ্চিত। কিন্তু কোয়ার্টার ফাইনালে কি নামতে পারবেন মেসি? সেটাও এখন উদ্বেগের বিষয় আর্জেন্টিনা সমর্থকদের কাছে।

সূত্রের খবর, নকআউটে মেসির না খেলার সম্ভাবনাই বেশি। সেক্ষেত্রে কি আদৌ এত বড় ঝুঁকি নেবেন স্কালোনি? যেখানে মেসিকে সেমিফাইনালের (Semi-Final) জন্য বাঁচিয়ে রাখা হতে পারে। নাকি কোয়ার্টার ফাইনালেই মেসিকে নামিয়ে দেওয়া হতে পারে। সেই জল্পনাই এখন তুঙ্গে।

সেইসঙ্গে, এও জানা যাচ্ছে, মাঠে নামতে কিন্তু মরিয়া আটবারের ‘ব্যালন ডি অর’ জয়ী তারকা। যদিও চোটের জন্য মানসিকভাবে বিপর্যস্ত তিনি। আপাতত আর্জেন্টিনার ক্যাম্প ছেড়ে মেসি এখন নিজের বাড়িতে আছেন। শনিবার, দুপুরে ফের দলের সঙ্গে যোগ দেওয়ার কথা তাঁর।

তবে এখনও আশা ছাড়তে নারাজ আর্জেন্টিনা টিম ম্যানেজমেন্ট। তাদের আশা, দ্রুত সুস্থ হয়ে উঠবেন বিশ্বজয়ী অধিনায়ক। মেসি নিজেও কোপা জিততে যথেষ্ট মরিয়া।

আরও পড়ুনঃ

'এতদিন পর মাকে মনের মতো গিফট দিলাম' বললেন স্পেনের বিস্ময় বালক নিকো উইলিয়ামস, চেনেন তাঁকে?

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

রাশিফল ১ জুলাই ২০২৪ : আজ কেমন কাটবে সারাদিন আপনার? দেখে নিন আজকের রাশিফল
Suvendu Adhikari : 'রাজ্যে ৩৫৫ ধারা জারি করে মমতার থেকে পুলিশ কেড়ে নেওয়া হোক' দাবি শুভেন্দুর
দুবাই থেকে ট্রফি নিয়ে ফিরল সিঙ্গুরের গ্রামের মেয়ে নেহা বাগ
Sovandeb on Governor : রাজ্যপালের এত কীসের ইগো? প্রশ্ন তুললেন শোভনদেব চট্টোপাধ্যায়
গভীর রাতে রিসর্টের দরজায় ওটা কে? ভাইরাল ভিডিও দেখলেই গায়ে কাঁটা দেবে! | Jalpaiguri | Viral Video |