Euro Cup: 'রোনাল্ডোকে একবার ছোঁয়ার ইচ্ছে' গ্যালারি থেকে ঝাঁপ দর্শকের, দেখুন ভিডিও

ইউরো কাপের (Euro Cup 2024) বিভিন্ন ম্যাচে দর্শকদের আচরণ নিয়ে বারবার প্রশ্ন উঠেছে। বুধবার, পর্তুগাল বনাম জর্জিয়া (Portugal vs Georgia Euro 2024 Live) ম্যাচেও সেই একই ঘটনা প্রকাশ্যে এল।

Subhankar Das | Published : Jun 28, 2024 7:45 PM IST / Updated: Jun 29 2024, 01:20 AM IST

ইউরো কাপের (Euro Cup 2024) বিভিন্ন ম্যাচে দর্শকদের আচরণ নিয়ে বারবার প্রশ্ন উঠেছে। বুধবার, পর্তুগাল বনাম জর্জিয়া (Portugal vs Georgia Euro 2024 Live) ম্যাচেও সেই একই ঘটনা প্রকাশ্যে এল।

দর্শকাসন থেকে কার্যত ঝাঁপ দিয়ে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) কাছে পৌঁছনোর চেষ্টা করলেন এক ভক্ত। নিরাপত্তারক্ষীরা কোনওক্রমে তাঁকে রুখে দেন। তবে সেই ব্যক্তি যদি রোনাল্ডোর উপর পড়তেন, তাহলে বড় ধরণের চোট পেতে পারতেন পর্তুগাল (Portugal) অধিনায়ক।

ম্যাচ তখন প্রায় শেষ। রোনাল্ডো সেইসময় টানেলের সিঁড়ি দিয়ে সাজঘরের দিকে যাচ্ছিলেন। আর তখন হঠাৎই একজন দর্শক সমস্ত বাধা টপকে ঝাঁপিয়ে রোনাল্ডোর সামনে নামতে যান। আগে থেকে বুঝতে পেরেই, শূন্যে থাকা ঐ ব্যক্তিকে নিরাপত্তারক্ষীরা আটকে দেন। সেই ঘটনার ভিডিও ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

মাঠের দায়িত্বে থাকা নিরাপত্তারক্ষীরা যদি শেষমুহূর্তে ওই দর্শককে না আটকাতেন, তাহলে সরাসরি রোনাল্ডোর ঘাড়ে গিয়ে পড়তেন তিনি। সেক্ষেত্রে বড় রকমের চোট লাগতে পারত ‘সিআর৭’-এর (CR7)। কোনওক্রমে সেই ঘটনা এড়ানো গেছে। কিন্তু প্রশ্ন উঠছে যে, বারবার দর্শকদের এই আচরণ কেন?

এমনকি, তুরস্ক (Turkiye) ম্যাচেও দর্শকদের আচরণ নিয়ে বিড়ম্বনায় পড়তে দেখা গেছিল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে। ম্যাচের মাঝেই মাঠে ঢুকে পড়েছিলেন চারজন দর্শক। প্রত্যেকের উদ্দেশ্য ছিল একটাই, রোনাল্ডোর সঙ্গে সেলফি তোলা।

তুরস্ক ম্যাচের পর পর্তুগালের কোচ রবার্তো মার্টিনেজ (Roberto Martínez) বলেন, “এটা খুবই চিন্তার বিষয়। দলের তারকা ফুটবলারকে তাঁর নিজের দেশের মানুষ ভালবাসবে, এটাই স্বাভাবিক। কিন্তু এটাও মানতে হবে যে, কারও মতিগতি ঠিক না থাকলে সামলানো বেশ মুশকিল হয়ে যায়। এটা ঠিক নয়।”

সবমিলিয়ে, চলতি ইউরো কাপে দর্শকদের আচরণ নিয়ে আবারও উঠে গেল প্রশ্ন।

 

 

আরও পড়ুনঃ

Euro Cup 2024: 'তরুণ তুর্কি' ভেঙে দিলেন রোনাল্ডোর রেকর্ড, কে এই ‘তুরস্কের মেসি?’

'এতদিন পর মাকে মনের মতো গিফট দিলাম' বললেন স্পেনের বিস্ময় বালক নিকো উইলিয়ামস, চেনেন তাঁকে?

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Murshidabad Soil Mafia :জলঙ্গী তে মাটি মাফিয়ার দৌরাত্ম্য, অবাধে চলছে মাটি পাচার! ।
Suvendu Adhikari : 'সুজিত চোর আর আপনি সাধু এটা হতে পারে না' মমতাকে তীব্র কটাক্ষ শুভেন্দুর
NEET Scam: ডাক্তারি প্রবেশিকা পরীক্ষার প্রশ্নফাঁসকাণ্ডে মহরাষ্ট্র থেকে প্রথম গ্রেফতার
Kolkata Hawker Eviction: হকার জোন তৈরি করতে ৩ মাস সময় প্রশাসনকে!
'এদের চোখের জলে আপনি ভেসে যাবেন' মমতাকে তীব্র আক্রমণে Suvendu Adhikari