Euro Cup: নির্বিষ ফুটবলে দেখা মিলল না গোলের, ডেনমার্ক বনাম সার্বিয়া ম্যাচ ড্র

ইউরো কাপ (Euro Cup 2024) গ্রুপ পর্যায়ের অপর গুরুত্বপূর্ণ ম্যাচে বুধবার, জার্মানির মিউনিখ স্টেডিয়ামে (Munich Stadium) মুখোমুখি হয় ডেনমার্ক বনাম সার্বিয়া (Denmark vs Serbia Euro 2024)। ম্যাচের ফলাফল ০-০। 

Subhankar Das | Published : Jun 25, 2024 9:02 PM IST / Updated: Jun 26 2024, 02:52 AM IST

ইউরো কাপ (Euro Cup 2024) গ্রুপ পর্যায়ের অপর গুরুত্বপূর্ণ ম্যাচে বুধবার, জার্মানির মিউনিখ স্টেডিয়ামে (Munich Stadium) মুখোমুখি হয় ডেনমার্ক বনাম সার্বিয়া (Denmark vs Serbia Euro 2024)। ম্যাচের ফলাফল ০-০।

আক্রমণ এবং প্রতি আক্রমণে খেলা (Denmark vs Serbia Euro 2024 Live) বেশ জমে ওঠে। সার্বিয়া ফরোয়ার্ড জিভকোভিচ (Andrija Zivkovic) ভালো আক্রমণ তুলে আনছিলেন। সেইসঙ্গে, লুকিচের (Lukic) প্রশংসাও করতে হবে। তবে পাল্টা অ্যাটাকে উঠে আসে ডেনমার্কও। এরিকেসেনম (Eriksen) বারবার বিপক্ষের টপ বক্সে উঠে আসেন (ডেনমার্ক বনাম সার্বিয়া ইউরো ২০২৪)।

কার্যত বেশ কয়েকবার গোলের কাছেও পৌঁছে যান ড্যানিশরা। কিন্তু গোল করতে পারেননি। এক্ষেত্রে অবশ্য দুই দলেরই ডিফেন্সের প্রশংসা করতে হয়। দুই দলের তরফেই বেশ কিছু ভালো অ্যাটাক দেখা গেলেও গোল হয়নি। শেষপর্যন্ত, প্রথমার্ধ শেষ হয় গোলশূন্য অবস্থাতেই (ডেনমার্ক বনাম সার্বিয়া)।

দ্বিতীয়ার্ধেও দুটি দলই আক্রমণ তুলে আনে কিন্তু গোলের দেখা মেলেনি। ম্যাচের ৮১ মিনিটে, সার্বিয়ান ফরোয়ার্ড ভ্লাহোভিচ (Vlahovic) ভালো একটি আক্রমণ তুলে আনেন। কিন্তু গোলের দেখা শেষ অবধি মেলেনি। দুই দলই বেশ কিছু ফ্রিকিক (Free-Kick) এবং কর্নার (Corner) আদায় করেনি।

কিন্তু গোল হয়নি। খেলার একেবারে শেষদিকে ম্যাচ কিছুটা ফিজিক্যালও হয়ে যায়। তবে ডেনমার্ক (Denmark) ডিফেন্স এই ম্যাচে অনেক বেশি সজাগ ছিল। সার্বিয়া ফুটবলার মিত্রোভিচের ((Mitrovic) প্রশংসা করতেই হয়। একাধিক আক্রমণ তুলে আনেন ডেনমার্ক টপ বক্সে।

ম্যাচের অতিরিক্ত সময়েও সার্বিয়ার (Serbia) কাছে সুযোগ আসে। কিন্তু সেখান থেকেও গোল করতে পারেনি তারা। শেষপর্যন্ত ম্যাচ শেষ হয় গোলশূন্য অবস্থাতেই। অন্যদিকে, এই ম্যাচ দেখতে মাঠে উপস্থিত হন সার্বিয়ান টেনিস তারকা নোভাক ডকোভিচ (Novak Djokovi)।

আরও পড়ুনঃ 

Euro Cup: মন ভরাতে ব্যর্থ ইংল্যান্ড, স্লোভেনিয়ার বিরুদ্ধে আটকে গেল ব্রিটিশরা

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Murshidabad Soil Mafia :জলঙ্গী তে মাটি মাফিয়ার দৌরাত্ম্য, অবাধে চলছে মাটি পাচার! ।
Bankura : তুলকালাম! মিডডে মিলের খাবারে আস্ত বিছে! জানাজানি হতেই পালাল শিক্ষক, তারপর...
Dilip Ghosh : 'দিদির সরকার না সার্কাস চলছে' প্রচারে আক্রমণে দিলীপ ঘোষ, দেখুন
Sukanta Majumdar : কেন হকার উচ্ছেদ! খেলা ধরে ফেললেন সুকান্ত, কারণ জানলে চমকে উঠবেন! দেখুন
Hawker Eviction | রাস্তা খালির সতর্কবার্তা! তড়িঘড়ি দোকান গোছাতে ব্যস্ত হকাররা