Durand Cup: তৈরি চূড়ান্ত গেম প্ল্যান, যুবভারতীতে কি বেঙ্গালুরুকে হারাতে পারবে মোহনবাগান?

আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। তারপরেই ডুরান্ড কাপের (Durand Cup) সেমিফাইনালে (Semifinal) বেঙ্গালুরু এফসির (Bengaluru FC) বিরুদ্ধে খেলতে নামছে মোহনবাগান (Mohun Bagan)। পাঞ্জাবের বিরুদ্ধে জয় পেয়ে এমনিতেই বাগান শিবিরের আত্মবিশ্বাস তুঙ্গে।

Subhankar Das | Published : Aug 27, 2024 7:59 AM IST

আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। তারপরেই ডুরান্ড কাপের (Durand Cup) সেমিফাইনালে (Semifinal) বেঙ্গালুরু এফসির (Bengaluru FC) বিরুদ্ধে খেলতে নামছে মোহনবাগান (Mohun Bagan)। পাঞ্জাবের বিরুদ্ধে জয় পেয়ে এমনিতেই বাগান শিবিরের আত্মবিশ্বাস তুঙ্গে।

বিশেষ করে পাঞ্জাবের বিরুদ্ধে দল যে পারফরম্যান্স দেখিয়েছে, তাতে আশায় বুক বাঁধারই কথা। সবথেকে বড় বিষয়, টাইব্রেকারে বিশাল কেইথের (Vishal Kaith) দুর্দান্ত গোলকিপিং নিঃসন্দেহে বাড়তি অক্সিজেন জোগাবে গোটা দলকে।

Latest Videos

তাছাড়া মনবীর সিং এবং জেসন কামিংসও গত ম্যাচে দ্বিতীয়ার্ধে নেমে বেশ ভালো ফুটবলই উপহার দেন। সেইসঙ্গে, লিস্টন কোলাসো, দিমিত্রি পেত্রাতোস, গ্রেগ স্টুয়ার্ট, শুভাশিস বোস এবং টম অ্যালড্রেডও কোচকে ভরসা দিচ্ছেন। ফলে, মাঝমাঠ থেকে আক্রমণভাগ পর্যন্ত বলের সাপ্লাই লাইন চালু রাখা এবং গোল করার লোকের অভাব নেই এই দলে।

আরও পড়ুনঃ

ডুরান্ড সেমিতে নামার আগে আত্মবিশ্বাসী মোলিনা, মঙ্গলবার যুবভারতীতে টিফো নিয়ে প্রবেশ নিষেধ 

এদিকে ম্যাচের আগেরদিন সবুজ মেরুন হেডস্যার জোসে মোলিনা (Jose Francisco Molina) বললেন, “বেঙ্গালুরু এফসি ভালো দল। অনেক ভালোমানের ফুটবলার আছে এই দলে। তবে আমরা নির্দিষ্ট কয়েকজন ফুটবলারের বিরুদ্ধে তো খেলতে নামছি না। ম্যাচেটা খেলতে নামব গোটা একটা দলের বিরুদ্ধে।”

তাঁর বক্তব্য, “আমরা সেইমতোই অনুশীলন করেছি। ছেলেরাও তৈরি হচ্ছে সবরকমভাবে। আমার মনে হয়, আমরা গোল করার জন্য তৈরি আছি। কঠিন পরিশ্রম করেছি সবাই। আশা করছি যে, ফলাফল মিলবে। একটা গোটা দল হিসেবে খেলতে পারব আমরা।”

যদিও এই ম্যাচে মোহনবাগান স্কোয়াডে থাকবেন না আশিক কুরনিয়ান, ধীরাজ সিং এবং জেমি ম্যাকলারেন। তবে দলের ডিফেন্স নিয়ে যেটুকু সমস্যা রয়েছে, সেটি তারা খুব দ্রুত কাটিয়ে উঠবেন বলেই জানিয়েছেন মোহনবাগান কোচ।

সবমিলিয়ে, সবুজ মেরুন সমর্থকরা মুখিয়ে আছেন ভালো ফলের আশায়।

Durand Cup: লক্ষ্য এবার বেঙ্গালুরু বধ, সেমিফাইনালে নামার আগে কতটা তৈরি মোহনবাগান?

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'রাজ্যের সর্বনাশ করে মমতা ফটো তুলতে বেড়িয়েছেন' মুখ্যমন্ত্রীকে তীব্র আক্রমণ শুভেন্দুর | Suvendu
এখনও কী চলবে জুনিয়র ডাক্তারদের অবস্থান? দেখুন কী বললেন তাঁরা | R G Kar Protest
'২২ টি গাড়ি নিয়ে ফুর্তি করতে এসেছে!' মমতার সামনে দাঁড়িয়েই ঝাঁঝিয়ে উঠলেন গ্রামবাসীরা | Bengal Flood
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024
‘পরিকল্পিতভাবে বাংলাকে ডুবিয়েছে’ ডিভিসির দিকে তোপ মুখ্যমন্ত্রীর | WB Flood