I-League: আই লিগে নতুনভাবে আসছে এই ক্লাব, যোগ দিচ্ছেন পর্তুগিজ কোচ

আই লিগে নতুন ছন্দে আসছে রাজস্থান ফুটবল ক্লাব (Rajasthan Football Club)। আই লিগের (I-League) দল রাজস্থান এফসি-র মালিকানা এবার শ্রাচী স্পোর্টসের (Shrachi Sports) হাতে। শোনা যাচ্ছে, দলের দায়িত্ব তুলে দেওয়া হতে পারে এক পর্তুগিজ কোচের হাতে।

Subhankar Das | Published : Jul 5, 2024 4:41 PM IST

আই লিগে নতুন ছন্দে আসছে রাজস্থান ফুটবল ক্লাব (Rajasthan Football Club)। আই লিগের (I-League) দল রাজস্থান এফসি-র মালিকানা এবার শ্রাচী স্পোর্টসের (Shrachi Sports) হাতে। শোনা যাচ্ছে, দলের দায়িত্ব তুলে দেওয়া হতে পারে এক পর্তুগিজ কোচের হাতে।

সূত্রের খবর, নতুন মরশুমের জন্য একজন পর্তুগিজ কোচের সঙ্গে ইতিমধ্যেই কথাবার্তা চূড়ান্ত হয়ে গেছে রাজস্থান এফসির। বাস্তবে বেশ আর্থিক সমস্যার মধ্যে দিয়েই যাচ্ছিল রাজস্থান এফসি। এমনকি, ফুটবলাররা বেতনও পাচ্ছিলেন না ঠিকমতো।

Latest Videos

ফলে, অসন্তোষ তৈরি হচ্ছিল খেলোয়াড়দের মনের মধ্যে। অনেক ফুটবলারই নালিশ জানান ফেডারেশনে। সেইসঙ্গে, ট্রান্সফার ব্যানের আওতায়ও পড়ে যায় ক্লাবটি। ক্রমশই পরিস্থিতি খারাপের দিকে যাচ্ছিল। আর সেই কঠিন সময়েই তাদের দিকে হাত বাড়িয়ে দিল শ্রাচী স্পোর্টস।

আরও পড়ুনঃ 

ছুটবে এবার পালতোলা নৌকা! মোহনবাগানে চলে এলেন এই তরুণ সেন্টার-ফরোয়ার্ড

ক্লাবের মালিকানা যাচ্ছে তাদের হাতেই। এদিকে, শ্রাচী স্পোর্টস দায়িত্ব নেওয়ার ফলে, রাজস্থান এফসি (Rajasthan FC) তাদের আর্থিক সমস্যা কাটিয়ে উঠবে বলেই মনে করছে ফুটবলমহল। যা নিঃসন্দেহে ভারতীয় ফুটবলের (Indian Football) জন্যও একটি ভালো খবর। আসন্ন মরশুমের কথা মাথায় রেখে এই উদ্যোগ নিল শ্রাচী স্পোর্টস।

কারণ, ফুটবল মরশুম শুরু হতে চলেছে। তার জন্য এখন থেকেই দলগঠনের দিকে নজর দিতে হবে। তাই ইতিমধ্যেই এক পর্তুগিজ কোচের সঙ্গে কথাবার্তা বলতে শুরু করে দিয়েছন রাজস্থান এফসির কর্তারা। সূত্র মারফৎ জানা যাচ্ছে, সেই পর্তুগিজ কোচের সঙ্গে কথাবার্তাও নাকি প্রায় চূড়ান্ত।

উল্লেখ্য, চলতি কলকাতা লিগের স্বার্থেও শ্রাচী স্পোর্টস এগিয়ে এসেছে। এবার তারা আই লিগেও নিজেদের যুক্ত করে নিচ্ছে। রাজস্থান এফসি-র মালিকানা যাচ্ছে শ্রাচী স্পোর্টসের হাতে। আসছেন নতুন পর্তুগিজ কোচ। ভারতীয় ফুটবলপ্রেমীদের জন্য দুর্দান্ত একটি খবর।

আরও পড়ুনঃ 

কলকাতা লিগে কবে কবে নামছে মোহনবাগান, ইস্টবেঙ্গল এবং মহামেডান? একনজরে তিন প্রধানের সূচি

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

বড় সিদ্ধান্ত! প্রতিবাদে পুজোর উদ্বোধনে না! বাংলা লাশের রাজ্যে পরিণত হয়েছে : সুকান্ত | Jaynagar News
বড়সড় বিক্ষোভ RG Kar হাসপাতালে! থ্রেট কালচারের বিরুদ্ধে বিক্ষভের আগুন জুনিয়র ডাক্তারদের | RG Kar
‘হাজার টাকা দিয়ে মহিলাদের ইজ্জত কিনে নেন আপনি’ Dilip Ghosh-এর সরাসরি তোপ Mamata-কে! দেখুন কী বললেন
থমথমে পরিবেশ জয়নগরে! কুলতলি কাণ্ডের প্রতিবাদে থানার সামনে অবস্থান বিক্ষোভ মহিষমারির জনতার! | Kultali
কুলতলির ঘটনায় গর্জে উঠলেন সুকান্ত-সুজনরা, দেখুন কী বললেন তাঁরা | Kultali Incident | Sukanta | Sujan