লাল হলুদে তাঁর যাত্রা শেষ, ইস্টবেঙ্গলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করলেন এই ফুটবলার

জল্পনা চলছিল অনেকদিন ধরেই। এবার সরকারিভাবে মোবাসির রহমানকে (Mobashir Rahman) ছেড়ে দেওয়ার কথা ঘোষণা করল ইস্টবেঙ্গল (East Bengal)।

Subhankar Das | Published : Jul 5, 2024 12:58 PM IST / Updated: Jul 06 2024, 05:59 PM IST

জল্পনা চলছিল অনেকদিন ধরেই। এবার সরকারিভাবে মোবাসির রহমানকে (Mobashir Rahman) ছেড়ে দেওয়ার কথা ঘোষণা করল ইস্টবেঙ্গল (East Bengal)।

প্রসঙ্গত, গত মরশুমে সুপার কাপ (Super Cup) ছাড়া আর কোনও বড় ট্রফি ঘরে তুলতে পারেনি লাল হলুদ ব্রিগেড। ডুরান্ড কাপের (Durand Cup) ফাইনালে উঠলেও, চিরপ্রতিদ্বন্দ্বী মোহনবাগানের (Mohun Bagan Super Giant) কাছে হারতে হয় তাদের।

Latest Videos

অন্যদিকে, আইএসএল-এ (Indian Super League) সাময়িক ভালো খেললেও, শেষপর্যন্ত আশানুরুপ ফলাফল হয়নি। তাই এবার শুরু থেকেই যেন ঝাঁপাতে চাইছে ইস্টবেঙ্গল টিম ম্যানেজমেন্ট (Team Management)।

ইতিমধ্যেই গত মরশুমে আইএসএল-এর (ISL) সেরা গোলদাতা দিমিত্রিয়স দিয়ামান্তাকোসকে (Dimitrios Diamantakos) সই করিয়েছে তারা। সেইসঙ্গে, ইস্টবেঙ্গল চুক্তি বাড়িয়ে নিয়েছে সল ক্রেসপোর সঙ্গেও (Saul Crespo)। তার ওপর গত মরশুমে মহামেডান স্পোর্টিং ক্লাবের (Mohammedan Sporting Club) হয়ে দুর্দান্ত ফুটবল খেলা ডেভিডকেও (David) সই করিয়েছে তারা।

অন্যদিকে, হায়দ্রাবাদ এফসি (Hyderabad FC) থেকে জোথানপুইয়াকেও (Mark Zothanpuia) দলে নিয়েছে ইস্টবেঙ্গল (Emami East Bengal)। এমনকি, রাউন্ডগ্লাস পঞ্জাব এফসি (Round Glass Punjab FC) থেকে মিডফিল্ডার (Midfielder) মাদিহ তালালকেও (Madih Talal) সই করিয়েছে লাল হলুদ। শুধু তাই নয়, বাঙালি ডিফেন্ডার প্রভাত লাকরা (Provat Lakra) এবং গোলকিপার দেবজিৎ মজুমদারও (Debjit Majumdar) যোগ দিয়েছেন ইস্টবেঙ্গলে (East Bengal Club)।

এমনকি, অনুশীলনও শুরু করে দিয়েছে লাল হলুদ ব্রিগেড। কিন্তু এবার সেই দলের সঙ্গেই সম্পর্ক ছিন্ন করলেন সেন্ট্রাল মিডফিল্ডার (Central Midfielder) মোবাসির রহমান। শোনা যাচ্ছিল যে, তিনি চেন্নাইয়ান এফসিটতে (Chennaiyin FC) যোগ দিতে পারেন। তবে এখন জানা যাচ্ছে যে, চেন্নাই নয়। তিনি সই করছেন জামশেদপুর এফসিতে (Jamshedpur FC)।

উল্লেখ্য, এখনও পর্যন্ত আইএসএল-এর (ISL) মঞ্চে ৭৩টি ম্যাচে মাঠে নেমেছেন মোবাসির। সতীর্থদের দিকে ৯৭৭টি সফল পাস বাড়িয়েছেন তিনি। সেইসঙ্গে, তাঁর নামের পাশে রয়েছে ২০৭টি রিকভারি, ৫৩টি ইন্টারসেপশন, ৩৬টি ক্লিয়ারেন্স এবং ৪টি অ্যাসিস্ট। শুধু তাই নয়, একটি গোলও করেছেন তিনি।

কিন্তু এবার তাঁর সঙ্গেই সম্পর্ক ছিন্ন করল ইস্টবেঙ্গল (East Bengal)। শুক্রবার, দলের তরফ থেকে সরকারিভাবে জানিয়ে দেওয়া হয় সেই কথা।

আরও পড়ুনঃ 

আরও দুই বছরের জন্য চুক্তি বৃদ্ধি, ইস্টবেঙ্গল ডিফেন্সের অন্যতম বড় ভরসা থাকছেন লাল হলুদেই

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

পুজোর আগেই একি হয়ে গেল! ফুঁসছে জয়নগর | Jaynagar News | BJP | TMC | Bangla News
সুকান্তকে কাছে পেয়ে মমতার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন ছোট্ট অভয়ার পরিবার, দেখুন কী অভিযোগ | Kultali
‘এবার সিনিয়র ডাক্তাররাও বসবে অনশনে’ শাসক দলকে একহাত নিলেন চিকিৎসক Subarna Goswami | RG Kar Protest
পুজোর মুখে বিপর্যয়! কশতলায় নদী বাঁধ ভাঙায় চাষ জমি তলিয়ে যাওয়ার ভয়! আতঙ্কে গ্রামবাসীরা! | Gangasagar
মেজাজ হারিয়ে পুলিশকে একি বললেন সুকান্ত! কুলতলি থানা অভিযানে ধুন্ধুমার! | Jaynagar News | Bangla News