ISL: নর্থ ইস্টের বিরুদ্ধে কি শুরু থেকেই মোহনবাগান স্কোয়াডে ম্যাকলারেন? জানুন বিস্তারিত

আইএসএল-এর (ISL) লড়াইতে সোমবার, যুবভারতীতে মুখোমুখি মোহনবাগান বনাম নর্থ ইস্ট ইউনাইটেড (Mohun Bagan vs North East United)।

Subhankar Das | Published : Sep 23, 2024 9:43 AM IST

আইএসএল-এর (ISL) লড়াইতে সোমবার, যুবভারতীতে মুখোমুখি মোহনবাগান বনাম নর্থ ইস্ট ইউনাইটেড (Mohun Bagan vs North East United)।

কিন্তু সবার মনে একটাই প্রশ্ন, জেমি ম্যাকলারেন (Jamie Maclaren) কি আজ থাকছেন প্রথম একাদশে? কবে মাঠে নামবেন তিনি? এএফসি চ্যাম্পিয়ন্স লিগ ২-এর (ACL 2) ম্যাচে রভশনের বিরুদ্ধে বেঞ্চে জায়গা পেয়েছিলেন মোহনবাগানের এই তারকা ফুটবলার। ফলে, অনেকেই আশা করেছিলেন যে, সোমবার আইএসএলে নর্থ ইস্টের বিরুদ্ধে হয়ত শুরু থেকেই মাঠে দেখা যাবে ম্যাকলারেনকে।

Latest Videos

কিন্তু রবিবার, নিজেদের মাঠে অনুশীলন করার পরেও নিশ্চিত করে বলা যাচ্ছে না যে, নর্থ ইস্টের বিরুদ্ধে আদৌ শুরু থেকে তিনি মাঠে নামবেন কিনা। উল্লেখযোগ্য বিষয় হল, প্রতিপক্ষ সেই নর্থ ইস্ট ইউনাইটেড। যাদের বিরুদ্ধে ডুরান্ড ফাইনালে এগিয়ে থেকেও হারতে হয়েছিল মোলিনার দলকে।

অন্যদিকে, প্রথম ম্যাচে ঘরের মাঠে মুম্বই সিটি এফসির বিরুদ্ধে ২-২ গোলে ড্র করার পর, ফের সোমবার ঘরের মাঠেই রয়েছে সবুজ মেরুনের দ্বিতীয় ম্যাচ। ফলে, খুব স্বাভাবিকভাবেই সবুজ মেরুন সমর্থকদের মনে প্রশ্ন উঠতে শুরু করেছে যে, ম্যাকলারেন যেহেতু ফিট হয়ে উঠেছেন, তাই মোলিনা কি সোমবার শুরু থেকেই তাঁকে খেলাবেন?

আরও পড়ুনঃ

ISL: 'নর্থ ইষ্টকে হারিয়ে তিন পয়েন্ট ঘরে তুলতে চাই' বললেন মোলিনা, জিততে মরিয়া মোহনবাগান

ম্যাচের আগেরদিন অনুশীলনে গা ঘামানোর জন্য যে সিচ্যুয়েশন প্র্যাকটিস করানো হয়, দিমিত্রি পেত্রাতোস এবং জেসন কামিংসদের সঙ্গে সেই প্র্যাকটিসও তিনি করেন। যা দেখেই বোঝা যায়, খেলার জন্য পুরোপুরি ফিট রয়েছেন এই অজি তারকা। অপরদিকে সাংবাদিক সম্মেলনে এসে মোহনবাগান কোচ জানালেন, “সত্যিই এখনও ঠিক করে উঠতে পারিনি আমরা। ম্যাচের আগে দল গঠনের সময় ঠিক করব সবটা।”

সূত্রের খবর, সোমবারের ম্যাচে শুরু থেকে ম্যাকলারেনের মাঠে নামার সম্ভাবনা বেশ কম। যেহেতু এর আগে দলের সঙ্গে তিনি মাঠে নামেননি, তাই হেড কোচ এখনও কোনও চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারছেন না। শেষমুহূর্তের খবর অনুযায়ী, শুরুতে হয়ত ম্যাকলারেনকে বেঞ্চেই রাখবেন মোলিনা। পরে পরিস্থিতি অনুযায়ী তাঁকে নামবেন।

এমনিতেই এই নর্থ ইস্টের বিরুদ্ধে ডুরান্ড কাপের ফাইনালে এগিয়ে গিয়েও হারতে হয়েছিল মোহনবাগানকে। অনেকেই বলছেন, আসলে এটি প্রতিশোধের ম্যাচ। কিন্তু মোলিনার মতে, “ডুরান্ড ফাইনালের সঙ্গে এই ম্যাচটিকে গুলিয়ে ফেললে হবে না। সম্পূর্ণ একটি আলাদা ম্যাচ এটা। জয় তুলে আনার জন্য আমরা সবদিক থেকেই তৈরি আছি।”

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

ঘরে আর ফেরা হল না! উদ্ধার ৮ মৎস্যজীবীর মৃতদেহ! পরিবারের কান্নায় ভাসলো নামখানা | Namkhana News Today
১৩ বছরে হয়নি, ঘাটাল মাষ্টার প্ল্যান আর কবে হবে? জানিয়ে দিলেন মমতার সাংসদ দেব | Dev | Ghatal Flood
RG Kar Case : এমন হাবভাব কিছুই জানেন না! CBI-এর ডাকে উপস্থিত TMC MLA নির্মল ঘোষ | RG Kar News
RG Kar কাণ্ডে নয়া মোড়! 'তাড়াতাড়ি কর! না হলে রক্ত গঙ্গা বয়ে যাবে!' কে বলেছিল ডাক্তার কে! | R G Kar
টালিগঞ্জের স্টুডিও পাড়ার ঘটনায় গর্জে উঠলেন লকেট, দেখুন কাদের করলেন দোষারোপ | Locket Chatterjee