Lionel Messi: মেসিকে নিয়ে ভিত্তিহীন খবর রটানো হচ্ছে, দাবি ফ্যাব্রেগাসের স্ত্রীর

ফুটবলের বাইরে পরিবার ছাড়া অন্য কিছু নিয়ে কোনওদিন লিওনেল মেসিকে মেতে থাকতে দেখা যায়নি। কিন্তু এবার সেই মেসির বিরুদ্ধেই বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িত থাকার অভিযোগ উঠল।

Soumya Gangully | Published : Nov 27, 2023 6:38 PM IST / Updated: Nov 28 2023, 12:50 AM IST

সারা বিশ্বে আদর্শ ফুটবলার হিসেবে পরিচিত লিওনেল মেসি কি সত্যিই বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন? ব্রাজিলের একটি সংবাদমাধ্যম যে দাবি করেছে, সেটি খারিজ করে দিয়েছেন বার্সেলোনায় মেসির প্রাক্তন সতীর্থ সেস ফ্যাব্রেগাসের ড্যানিয়েলা সেম্যান। তাঁর দাবি, ব্রাজিলের সংবাদমাধ্যমে ভিত্তিহীন খবর প্রচার করা হচ্ছে। ড্যানিয়েলা বলেছেন, ‘কী ধরনের খবর প্রকাশ করা হয়েছে? এই খবরের কোনও ভিত্তি নেই। এই ধরনের খবর প্রকাশ করার কোনও অধিকার নেই।’ সারা বিশ্বে ছড়িয়ে থাকা মেসির অনুরাগীরাও এই খবরে ক্ষুব্ধ। মেসি যে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন, সে কথা তাঁর অনুরাগীরা বিশ্বাস করতে নারাজ।

মারাকানায় ঝামেলার প্রভাব? 

সম্প্রতি মারাকানা স্টেডিয়ামে বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বের ম্যাচে ব্রাজিলকে হারিয়ে দিয়েছে আর্জেন্টিনা। সেই ম্যাচ শুরু হওয়ার আগেই গ্যালারিতে পুলিশের সঙ্গে আর্জেন্টিনার সমর্থকদের ঝামেলা বেঁধে যায়। সমর্থকদের উপর পুলিশের লাঠিচার্জের প্রতিবাদে ড্রেসিংরুমে ফিরে যায় আর্জেন্টিনা দল। ফলে দেরিতে শুরু হয় ম্যাচ। ম্যাচ চলাকালীন ব্রাজিল ও আর্জেন্টিনার ফুটবলারদের মধ্যে বচসা হয়। সেই ঝামেলায় জড়িয়ে যান মেসি। তিনি ম্যাচ শেষ হওয়ার পর ব্রাজিলের পুলিশের ভূমিকায়য় তীব্র ক্ষোভপ্রকাশ করেন। এরপরেই ব্রাজিলের সংবাদমাধ্যমে মেসির বিবাহ-বহির্ভূত সম্পর্কের খবর প্রকাশিত হওয়া তাৎপর্যপূর্ণ। অনেকেই মনে করছেন, মারাকানার ঘটনার পরিপ্রেক্ষিতে মেসির বিরুদ্ধে প্রতিশোধ নেওয়ার লক্ষ্যেই এই খবর প্রকাশ করা হয়েছে। ব্রাজিলের সংবাদমাধ্যমটি দাবি করেছে, ‘১৫ বছরেরও বেশি সময় একসঙ্গে থাকার পর মেসি ও আন্তোনেলা বিবাহিত জীবনে সবচেয়ে বড় সঙ্কটের মুখোমুখি। তাঁদের বিচ্ছেদও হতে পারে। স্পেনের সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, মেসির বিবাহিত জীবনে সমস্যা তৈরির মূলে সাংবাদিক সোফিয়া মার্টিনেজ।’ ব্রাজিলের সংবাদমাধ্যমটি সোশ্যাল মিডিয়ায় মেসির পাশে এক লাস্যময়ীর ছবিও পোস্ট করেছে।

 

 

আলোচনায় সোফিয়া

আর্জেন্টিনার সাংবাদিক সোফিয়াকে নিয়ে প্রথমবার আলোচনা শুরু হয় কাতার বিশ্বকাপ সেমি-ফাইনালে আর্জেন্টিনা-ক্রোয়েশিয়া ম্যাচের পর। আর্জেন্টিনা ফাইনালে পৌঁছনোর পর মেসির প্রশংসা করেন সোফিয়া। তিনি এবারের ব্যালন ডি'অর পুরস্কার প্রদান অনুষ্ঠানেও ছিলেন। সেখানে মেসির সাক্ষাৎকার নেন সোফিয়া। কিন্তু তাঁকে কখনও মেসির সঙ্গে একান্তে দেখা যায়নি। বেশিরভাগ সময়ই মেসির পাশে থাকেন তাঁর স্ত্রী। ফলে বিবাহ-বহির্ভূত সম্পর্ক গুজব বলেই মনে করছেন অনেকে।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Ronaldinho Gaúcho: ২ ডিসেম্বর আসছেন ব্যাঙ্কক, সত্যিই কি দেউলিয়া রোনাল্ডিনহো?

Alejandro Garnacho: মনে করালেন ওয়েন রুনিকে, ফুটবল দুনিয়ায় নতুন বিস্ময় আলেজান্দ্রো গার্নাচো, ভাইরাল ভিডিও

Read more Articles on
Share this article
click me!