ঘরের মাঠে লজ্জার হার ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের! দিয়াজের জোড়া গোলে জয় লিভারপুলের

বড় হার ম্যান ইউ-এর। এই মরশুমেও ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের (Manchester United) শুরুটা একদমই ভালো হল না। রবিবার, লিভারপুলের (Liverpool) বিরুদ্ধে ৩-০ গোলে পরাজিত হল তারা।

Subhankar Das | Published : Sep 1, 2024 8:55 PM IST

বড় হার ম্যান ইউ-এর। এই মরশুমেও ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের (Manchester United) শুরুটা একদমই ভালো হল না। রবিবার, লিভারপুলের (Liverpool) বিরুদ্ধে ৩-০ গোলে পরাজিত হল তারা।

তাও আবার কিনা ওল্ড ট্র্যাফোর্ড। ঘরের মাঠে কার্যত দিশাহীন দেখাল ম্যাঞ্চেস্টারের রক্ষণকে। জোড়া গোল করে লিভারপুলকে জেতালেন লুইস দিয়াজ।

Latest Videos

এদিন ম্যাচের শুরুতেই এগিয়ে যাওয়ার সুযোগ চলে আসে লিভারপুলের সামনে। খেলার ৭ মিনিটেই, মাঝমাঠ থেকে আক্রমণ শুরু করেন ভ্যান ডিহিক। এরপর রিয়ান গ্র্যাভেনবার্ক বল পেয়েই ডানদিকে দিয়াজকে বাড়িয়ে দেন। এরপরই ক্রস তুলে পাঠিয়ে দেন মহম্মদ সালাহর দিকে। তিনি তারপর পাস বাড়ান অ্যালেজান্ডার আর্নোল্ডের দিকে।

এরপর জোরালো শট নেন তিনি। কিন্তু সালাহ অফসাইডে থাকায় গোলটি বাতিল হয়ে যায়। তবে প্রথমার্ধেই কিন্তু ম্যাচে লিড নেয় লিভারপুল। খেলার ৩৫ মিনিটে, গোল করেন দিয়াজ। হেডে গোল করে দলকে এগিয়ে দেন তিনি।

দ্বিতীয় গোলটিও করেন দিয়াজ। ম্যাচের ৪২ মিনিটে, লিভারপুলকে ২-০ গোলে এগিয়ে দেন তিনি। এই গোলের ক্ষেত্রে অবশ্য দোষ রয়েছে ক্যাসেমিরোর। তাঁর পা থেকেই বল ছিনিয়ে নেন দিয়াজ। আর সেই শট আটকাতে পুরো ব্যর্থ ম্যাঞ্চেস্টার গোলরক্ষক আন্দ্রে ওনানা।

ম্যাঞ্চেস্টার রক্ষণ কার্যত দিশেহারা হয়ে পড়ে। এরপর ম্যাচের ৫৬ মিনিটে গোলের ব্যবধান আরও বৃদ্ধি করেন সালাহ। গোটা ম্যাচে কখনও মনেই হয়নি যে, ম্যাঞ্চেস্টার আদৌ ম্যাচে ফিরতে পারবে বলে। আর সেটাই হল। তিনটি ম্যাচের মধ্যে ২টিতে হেরে গিয়ে এইমুহূর্তে লিগ টেবিলের ১৪ নম্বর স্থানে রয়েছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড।

লিভারপুল তিনটির মধ্যে তিনটিতেই জিতে আপাতত দ্বিতীয় স্থানে। আগামী ১৪ সেপ্টেম্বর সাউদাম্পটনের বিরুদ্ধে নিজেদের চতুর্থ ম্যাচ খেলবে ম্যাঞ্চেস্টার। ওদিকে লিভারপুলের পরের ম্যাচ নটিংহ্যাম ফরেস্টের বিরুদ্ধে। সেই ম্যাচটিও রয়েছে আগামী ১৪ সেপ্টেম্বর।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

ভেস্তে গেল বৈঠক! বিস্ফোরক অভিযোগ চিকিৎসকদের! দেখুন, চমকে উঠবেন | RG Kar Latest News | RG Kar Protest
'রাজ্যের সব রোগী কল্যাণ সমিতি ভেঙে দিলাম' বড় ঘোষণা মমতার | Mamata Banerjee | RG Kar Protest |
বোস্টনের রাজপথে আরজি কর কাণ্ডের প্রতিবাদ! গানের সঙ্গে চলল আন্দোলন । RG Kar Protest
Sukanta Majumdar Live : সাংবাদিক সম্মেলনে সুকান্ত মজুমদার, কী বার্তা, দেখুন সরাসরি
'আমি ওদেরকে চিনি না, জানি না, কোন সম্পর্ক নেই' বিস্ফোরক মন্তব্য Mamata Banerjee-এর | RG Kar Protest