রুখে দেবেন তিনি সব আক্রমণ, মোহনবাগান ডিফেন্সে চলে এলেন নতুন সেন্টার-ব্যাক

বড় চমক মোহনবাগানের। দলবদলের বাজারে অন্যতম একটি বড় চুক্তি সেরে নিল সবুজ মেরুন। স্প্যানিশ (Spanish) সেন্টার-ব্যাক (Centre-Back) আলবার্তো রডরিগেজ মার্টিন (Alberto Rodrguez Martin) সই করলেন মোহনবাগানে (Mohun Bagan Super Giant)।

Subhankar Das | Published : Jul 5, 2024 12:22 PM IST

বড় চমক মোহনবাগানের। দলবদলের বাজারে অন্যতম একটি বড় চুক্তি সেরে নিল সবুজ মেরুন। স্প্যানিশ (Spanish) সেন্টার-ব্যাক (Centre-Back) আলবার্তো রডরিগেজ মার্টিন (Alberto Rodrguez Martin) সই করলেন মোহনবাগানে (Mohun Bagan Super Giant)।

প্রসঙ্গত, গত মরশুমে ডুরান্ড কাপে (Durand Cup) জয় পেয়েছে বাগান শিবির। তাও আবার ফাইনালে চিরপ্রতিদ্বন্দ্বী ইস্টবেঙ্গলকে (East Bengal) হারিয়ে। সুপার কাপে (Super Cup) জয় না পেলেও, আইএসএল শিল্ড (ISL Shield) নিজেদের ঝুলিতে আনে সবুজ মেরুন ব্রিগেড।

Latest Videos

আর আগামী মরশুমেও একাধিক গুরুত্বপূর্ণ প্রতিযোগিতায় খেলতে নামছে মোহনবাগান (Mohun Bagan)। স্বভাবতই, শক্তিশালী দলগঠনের দিকে নজর দিয়েছেন সবুজ মেরুন কর্তারা। আর তাই রক্ষণভাগও বাদ যায়নি মোহনবাগান সুপার জায়ান্টের (Mohun Bagan Super Giant) রাডার থেকে। ফলে, অনেক আগে থেকেই তাদের নজরে ছিলেন এই বিদেশি ডিফেন্ডারটি (Foreign Defender)।

আরও পড়ুনঃ

বিপক্ষের বক্সে কাঁপুনি ধরাতে মোহনবাগানে আসছেন নতুন বিদেশি, চেনেন তাঁকে?

আর এবার সেই জল্পনাতেই পড়ল শিলমোহর। শুক্রবার, দলের তরফ থেকে সরকারিভাবে জানিয়ে দেওয়া হল সেই কথা। মোহনবাগানে চলে এলেন স্প্যানিশ (Spanish) সেন্টার-ব্যাক (Centre-Back) আলবার্তো রডরিগেজ মার্টিন। মোট দুই বছরের চুক্তিতে সবুজ মেরুনে সই করলেন তিনি।

উল্লেখ্য, আলবার্তো রডরিগেজ মার্টিন এতদিন খেলছিলেন ইন্দোনেশিয়ার (Indonesia) ফুটবল ক্লাব পার্সিবের (Persib Bandung) হয়ে। এর আগে তিনি খেলেছেন স্পেনের ক্লাব সিডি লুগোর (CD Lugo) হয়েও। কোপা দেল রে-তেও (Copa Del Rey) খেলার অভিজ্ঞতা রয়েছে ৩১ বছর বয়সী এই সেন্টার-ব্যাকটির।

সেইসঙ্গে, খেলেছেন লা-লিগা (La-Liga) দ্বিতীয় ডিভিশনেও (Second Division)। তবে ডিফেন্ডার হলেও, তাঁর নামের পাশে রয়েছে ৬টি গোল। এহেন একজন সফল রক্ষণভাগের খেলোয়াড়কে দলে পেতে শুরু থেকেই ঝাঁপায় টিম ম্যানেজমেন্ট। আর এবার তাঁকে সই করিয়েই ছাড়লেন কর্তারা।

এই প্রসঙ্গে মোহনবাগানের নতুন কোচ জোসে মোলিনা (Jose Francisco Molina) জানিয়েছেন, “আলবার্তোর সবথেকে বড় গুণ হল, ও রক্ষণভাগকে সামলানোর পাশাপাশি খুব ভালো আক্রমণও তৈরি করতে পারে। আমি খুশি যে, ও আমাদের ডাকে সাড়া দিয়ে মোহনবাগান সুপার জায়ান্টে যোগ দিচ্ছে।”

অন্যদিকে, সবুজ মেরুনে সই করে আলবার্তো রডরিগেজ মার্টিন বলছেন, “মোহনবাগান সমর্থকরা ভীষণ আবেগপ্রবণ। আমি তাদের সামনে নিজের সেরা খেলাটাই তুলে ধরতে চাই। আমার প্রধান লক্ষ্য হবে সবুজ মেরুনের হয়ে ট্রফি জেতা।”

সবমিলিয়ে, মরশুম শুরুর আগেই নিজেদের ঘর ভালোমতো গুছিয়ে নিচ্ছে মোহনবাগান।

আরও পড়ুনঃ

অপেক্ষার অবসান! মোহনবাগানে চলে এলেন বিধ্বংসী এই ভারতীয় মিডফিল্ডার

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'নাম কি?....', জয়নগরে ধৃত শয়তানটার নামেই যত রহস্য! দেখুন | Jaynagar News | Bangla News
‘পুলিশ কোনো কিছুরই দায়িত্ব নেয়নি’ পুলিশের দিকে সরাসরি তোপ দাগলেন ছাত্রীর কোচিং সেন্টারের শিক্ষিকা
Jaynagar কাণ্ডে বিস্ফোরক CPIM নেত্রী Minakshi Mukherjee! কী বললেন দেখুন | Jaynagar Kultali News
জয়নগরের 'অসুরটার' শাস্তির দাবীতে বিশাল মিছিল! হাওয়া TMC নেতারা! | Jaynagar News | Bangla News |
মেজাজ হারিয়ে পুলিশকে একি বললেন সুকান্ত! কুলতলি থানা অভিযানে ধুন্ধুমার! | Jaynagar News | Bangla News