ওয়েস্টহ্যামের বিরুদ্ধে আর্লিং হ্যালান্ডের হ্যাটট্রিক, প্রিমিয়ার লিগে টানা তৃতীয় জয় ম্যান সিটির

শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগে ওয়েস্টহ্যাম ইউনাইটেডের বিপক্ষে হ্যাটট্রিক করেন আর্লিং হ্যালান্ড। তাঁর অসাধারণ পারফরম্যান্সে ৩-১ গোলে জয় পায় ম্যাঞ্চেস্টার সিটি।

Soumya Gangully | Published : Aug 31, 2024 8:06 PM IST / Updated: Sep 01 2024, 02:21 AM IST

বর্তমানে বিশ্বের অন্যতম সেরা স্ট্রাইকার আর্লিং হ্যালান্ড চলতি মরসুমের শুরু থেকেই ভালো ফর্মে। শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগে ওয়েস্টহ্যাম ইউনাইটেড এফসি-র বিরুদ্ধে ফের নিজের জাত চেনালেন হ্যালান্ড। হ্যাটট্রিক করলেন এই স্ট্রাইকার। তাঁর অসাধারণ পারফরম্যান্সের সুবাদে চলতি প্রিমিয়ার লিগে টানা তৃতীয় জয় পেল ম্যাঞ্চেস্টার সিটি। ওয়েস্টহ্যামের বিরুদ্ধে ৩-১ জয় পেল পেপ গুয়ার্দিওলার দল। অ্যাওয়ে ম্যাচে ১০ মিনিটের মাথায় প্রথম গোল করে সিটিকে এগিয়ে দেন হ্যালান্ড। এরপর ১৯ মিনিটে রুবিন দিয়াজের আত্মঘাতী গোলে সমতা ফেরায় ওয়েস্টহ্যাম। তবে ৩০ মিনিটের মাথায় ফের গোল করে ম্যান সিটিকে এগিয়ে দেন হ্যালান্ড। ৮৩ মিনিটে হ্যাটট্রিক সম্পূর্ণ করেন এই স্ট্রাইকার। ফলে এই ম্যাচে সিটির জয় নিশ্চিত হয়ে যায়। টানা ৩ ম্যাচ জিতে ৯ পয়েন্ট নিয়ে লিগ টেবলের শীর্ষে ম্যান সিটি। ৩ ম্যাচ খেলে ৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ব্রাইটন। তৃতীয় স্থানে থাকা আর্সেনালও ৩ ম্যাচ খেলে ৭ পয়েন্ট পেয়েছে। তবে বেশি গোল করায় দ্বিতীয় স্থানে ব্রাইটন।

৩ ম্যাচে ৭ গোল হ্যালান্ডের

Latest Videos

চলতি ইংলিশ প্রিমিয়ার লিগে ৩ ম্যাচ খেলে ৭ গোল করে ফেলেছেন হ্যালান্ড। এখনও পর্যন্ত ইংলিশ প্রিমিয়ার লিগে ৬৯ ম্যাচ খেলে ৭০ গোল করেছেন এই স্ট্রাইকার। বিশ্বের অন্যতম কঠিন লিগ ইংলিশ প্রিমিয়ার লিগ। এই লিগে ম্যাচের চেয়ে গোল সংখ্যা বেশি হওয়া অসাধারণ কৃতিত্বের। এই অসাধারণ কৃতিত্বেরই পরিচয় দিয়েছেন হ্যালান্ড। শনিবার ওয়েস্টহ্যামের বিরুদ্ধে ম্যাচের শেষমুহূর্তে চতুর্থ গোল পেতে পারতেন এই স্ট্রাইকার। অল্পের জন্য গোল পাননি তিনি।

আর্সেনালের সঙ্গে ড্র ব্রাইটনের

শনিবার আর্সেনালের সঙ্গে ১-১ ড্র করেছে ব্রাইটন। ঘরের মাঠে ম্যাচের শুরুটা ভালোভাবেই করে আর্সেনাল। ৩৮ মিনিটে বুকায়ো সাকার পাস থেকে গোল করে আর্সেনালকে এগিয়ে দেন কাই হ্যাভার্ৎজ। তবে ৪৯ মিনিটে ডেকলান রাইস লাল কার্ড দেখায় ১০ জনে হয়ে যায় আর্সেনাল। এরপর ৫৮ মিনিটে ব্রাইটনের হয়ে সমতা ফেরান হোয়াও পেড্রো।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

রাফিনহার হ্যাটট্রিক, লা লিগায় ৭ গোলে জিতে পয়েন্ট তালিকার শীর্ষে বার্সেলোনা

২ গোলে পিছিয়ে থেকেও টাইব্রেকারে জয়, ডুরান্ড কাপ চ্যাম্পিয়ন নর্থইস্ট ইউনাইটেড এফসি

'তোর ভয় নেই বোন, আমরা প্রতিবাদ করতে জানি,' ডুরান্ড কাপ ফাইনালেও আর জি কর নিয়ে বার্তা

Share this article
click me!

Latest Videos

'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিসের সামনেই চলে অরাজকতা! যা হল দেখুন | Nadia News Today
বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র