Euro Cup: স্পেনের জয়ধারা অব্যহত, আলবানিয়াকে ১-০ গোলে হারাল স্প্যানিশরা

ইউরো কাপ (Euro Cup 2024) গ্রুপ পর্যায়ের অপর এক গুরুত্বপূর্ণ ম্যাচে মঙ্গলবার, জার্মানির ডুসেলডর্ফ (Dusseldorf) স্টেডিয়ামে মুখোমুখি হয় স্পেন বনাম আলবানিয়া (Spain vs Albania Euro 2024)। এই ম্যাচে ১-০ গোলে জয় স্প্যানিশদের। 

Subhankar Das | Published : Jun 24, 2024 8:56 PM IST / Updated: Jun 25 2024, 03:18 AM IST

ইউরো কাপ (Euro Cup 2024) গ্রুপ পর্যায়ের অপর এক গুরুত্বপূর্ণ ম্যাচে মঙ্গলবার, জার্মানির ডুসেলডর্ফ (Dusseldorf) স্টেডিয়ামে মুখোমুখি হয় স্পেন বনাম আলবানিয়া (Spain vs Albania Euro 2024)।এই ম্যাচে ১-০ গোলে জয় স্প্যানিশদের।

খেলার শুরু থেকেই আক্রমণে ঝড় তোলে স্প্যানিশরা। ভিভিয়ান (Vivian) থেকে শুরু করে জেসাস নাভাস (Jesus Navas), কার্যত লাগাতার অ্যাটাকে জর্জরিত হয়ে যায় আলবানিয়া (Albania)। আর সেই সুবাদেই গোলের দরজা খুলে ফেলে স্পেন (Spain)।

Latest Videos

ম্যাচের ১৩ মিনিটে, ফেরান টোরেসের (Ferran Torres) গোলে ১-০ ব্যবধানে লিড নেয় স্প্যানিশরা (Spain vs Albania Euro 2024 Live)। তারপর যেন আরও চাপ বাড়ায় স্পেন। ফার্স্ট হাফের একেবারে শেষদিকে, আলবানিয়ান ফরোয়ার্ড আসলানির (Asllani) জোরালো দূরপাল্লার শট দুরন্ত সেভ করেন স্প্যানিশ গোলরক্ষক রায়া (Raya)। শেষপর্যন্ত, প্রথমার্ধ শেষ হয় ১-০ ফলাফল নিয়েই (স্পেন বনাম আলবানিয়া ইউরো ২০২৪)।

দ্বিতীয়ার্ধে আলবানিয়ার পক্ষ থেকেও কিছু পজিটিভ মুভ দেখতে পাওয়া যায় (স্পেন বনাম আলবানিয়া ইউরো ২০২৪ লাইভ)। কিন্তু জয়ের মতো জায়গায় পৌঁছতে পারেনি তারা। বরং স্প্যানিশরাই ফের আক্রমণ করতে শুরু করেন বিপক্ষের পেনাল্টি বক্সে।

সেইসঙ্গে, স্পেনের ইয়ামালের ((Lamine Yamal) কথা বলতেই হয়। বারবার অ্যাটাকে উঠে আসেন তিনি। সবথেকে বড় বিষয়, গোটা ম্যাচে উইংকে খুব ভালোভাবে ব্যবহার করে স্পেন। ম্যাচের একেবারে শেষ দিকে চেষ্টা করেছিল আলবানিয়াও।

কিন্তু সজাগ ছিলেন স্পেনের রক্ষণভাগের খেলোয়াড়রা। ফলে, বিপদ কিছু ঘটেনি। তবে স্পেনও আর গোল করতে পারেনি এই ম্যাচে। শেষপর্যন্ত, ১-০ গোলে জিতে পরের রাউন্ডে পৌঁছে গেল স্প্যানিশরা (Spain vs Albania Euro 2024 Live)।

সেইসঙ্গে, নিজেদের জয়ের ধারাও অব্যহত রাখল তারা (স্পেন বনাম আলবানিয়া)।

আরও পড়ুনঃ

Euro Cup 2024: রুদ্ধশ্বাস ম্যাচ! শেষমুহূর্তের গোলে ক্রোয়েশিয়ার বিরুদ্ধে ১-১ গোলে ড্র ইতালির

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

ঝড়-বৃষ্টিকে উপেক্ষা করেই কাজ চলছে জোরকদমে! এবার Mithakhali-তে দেখা যাবে America-র নীলকন্ঠ মন্দির!
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood