টোকিও পৌছেই সাগরে সাফল্যের লক্ষ্যে তরী ভাসালেন বিষ্ণু সরবানন, দেখুন অনুশীলনের এক্সক্লুসিভ ছবি

 গত মঙ্গলবার ভারতীয় নৌ-বাইচ দল টোকিওতে পৌছে গিয়েছে।  জাপানে পৌছে অনুশীলন শুরু করে দিলেন ভারতীয় নৌ-বাইচ দলের সদস্য বিশ্ণু সরবানন। দেখুন এক্সক্লুসিভ ছবি।
 

Asianet News Bangla | Published : Jul 16, 2021 11:34 AM IST / Updated: Jul 16 2021, 06:13 PM IST

আনুষ্ঠানিক শুরু না হলেও বেজে গিয়েছে অলিম্পিকের দামামা। একে একে বিভিন্ন বিভাগের ভারতীয় দলও পা রাখছে জাপানের মাটিতে। টোকিও অলিম্পিক্সে এবার ইতাহস গড়া লক্ষ্য নিয়ে নামছে ভারতীয় অ্যাথলিটরা। গত মঙ্গলবার ভারতীয় নৌ-বাইচ দল টোকিওতে পৌছে গিয়েছে। দলে রয়েছেন গণপতি চেঙ্গাপ্পা, বিষ্ণু সরবানন, নেত্র কুমানান, বরুণ ঠাক্কর ও তাদের কোচ হানেদা। অলিম্পিকের ইতিহাসে প্রথমবার ৪ জন নৌ বাইচ প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করবেন।

আরও পড়ুনঃকোন বিভাগে কখন খেলা, জেনে নিন টোকিও অলিম্পিক্সে ভারতীয় দলের সম্পূর্ণ সূচি

টোকিওতে পা রেখে সময় নষ্ট করতে রাজি নয় ভারতীয় নৌ বাইচ দলের প্রতিযোগিরা। টোকিও নিজের অনুশীলন পর্ব শুরু করে দিয়েছেন বিষ্ণু সরবানন। টোকিওতে সাফল্যের লক্ষ্য়ে নিজের তরী ভাসিয়ে দিয়েছেন তিনি। এবার শুধু অপেক্ষা নিজের সেরাটা দিয়ে দেশকে সাফল্য এনে দেওয়া। টোকিও তে বিষ্ণুর অনুশীলনের প্রথম ও এক্সক্লুসিভ ছবি সামনে এনেছে এশিয়ানেট নিউজ নেটওয়ার্ক। যেখানে খুব মনযোগ সহকারে নিজের অনুশীলন চালিয়ে যাচ্ছেন  বিষ্ণু। কখনও সকলের সঙ্গে, কখনও আবার একাই অনুশীলন করছেন তিনি। 

আরও পড়ুনঃকরোনা ভাইরাসের কোপ, টোকিও অলিম্পিক্সে বদলে যাচ্ছে ঐতিহাসিক নিয়ম

আরও পড়ুনঃভেঙেছে হাত-হারিয়েছেন বাবাকে, তবুও রেকর্ড গড়ে টোকিও অলিম্পিক্সে স্বপ্ন দেখাচ্ছেন তাজিন্দর

এতদিন পর্যন্ত নৌ বাইচ প্রতিযোগিতায় ভারত কেবল একটি ইভেন্টে অংশ নিয়েছিল। প্রথমবার ৪ জন নাবিক অংশ নিতে চলেছে মোট ৩টি ইভেন্টে। টোকিওতে পা রাখার আগে ভারতীয় নৌ বাইচ দল ইউরোপের বিভিন্ন দেশে অনুশীলন সেরেছে। অলিম্পিক প্রস্তুতির জন্য বিষ্ণু সারভানান মাল্টায় ছিলেন। নৌযান প্রতিযোগিতার ইভেন্ট আগামী ২৫ জুলাই থেকে শুরু হবে। তার আগে অনুশীলনে মগ্ন সকলেই। শুধু অনুশীলনেই নয়, অলিম্পিকের মঞ্চেও তরী সঠিক লক্ষ্যে পৌছানোর বিষয়ে আত্মবিশ্বাসী বিষ্ণুরা।

Share this article
click me!