অলিম্পিকের আগে চোট পেলেন কুস্তিগির বজরং পুনিয়া, চিন্তায় ফেডারেশন

  • অলিম্পিকের বাকি নেই আর এক মাস
  • তার আগে চোট পেলেন বজরং পুনিয়া
  • রাশিয়ায় প্রস্তুতি চলাকালীন চোট পান তিনি
  • অলিম্পিকের আগে চিন্তায় ফেডারেশন

Asianet News Bangla | Published : Jun 26, 2021 10:22 AM IST

অলিম্পিক শুরু হতে আর বাকি নেই এক মাসও।  শেষ মুহূর্তের প্রস্তুতি সাড়ছে ভারতী দলের অ্যাথলিটরা। কেউ দেশে, কেউ বিদেশে পদক জয়ের লক্ষ্যে নিজেদের যাবতীয় অস্ত্রে শান দিয়ে নিচ্ছেন। কিন্তু অলিম্পিক শুরুর আগেই জোর ধাক্কা খেল ভারতীয় শিবির। গুরুতর চোট পেলেন কুস্তিগীর বজরং পুনিয়া। এবার ভারতীয় অলিম্পিক দলে যাদের পদক জয়ের প্রবল দাবিদার মনে করা হচ্ছে তাদের মধ্যে অন্যতম বজরং। ফলে তার চোটের খবরে চিন্তা বেড়েথে ফেডারেশনের।

অলিম্পিকে মেডেল জয়কে টার্গেট করে রাশিয়ায় নিজের প্রস্তুতি সারছিলেন বজরং পুনিয়া। রাশিয়া স্থানীয় প্রতিযোগিতা আলি আলিভ প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন ভারতীয় কুস্তিগির। সেখানে সেমি ফাইনালে রাশিয়ার  কুদয়েভের বিরুদ্ধে খেলতে নেমেছিলেন তিনি। সেখানেই ডান হাঁটুতে চোট পান পুনিয়া। যন্ত্রণায় রীতিমত ছটফট করেন তিনি। ঠিক ভাবে দাঁড়াতেও পর্যন্ত পারছিলেন না। বাধ্য হয়ে মাঝপথেই ম্যাচ ছাড়েন বজরং। দ্রুত চিকিৎসা শুরু হয়েছে ভারতীয় তারকা কুস্তিগিরের।

বজরংয়ের চোটের খবর সামনে আসতেই উদ্বেগ বাড়ে ভারতীয় অলিম্পিক ফেডারেশনের। অলিম্পিকের আগে সুস্থ হতে পারবেন কিনা, সেই প্রশ্নও ওঠে। তবে বজরং পুনিয়ার চোট খুব একটা গুরুতর নয় বলেই জানিয়েছেন তার কোচ শাকো বেনটিনিডিস বলেছেন,'ওকে ব্যাথা কমানোর জন্য ইঞ্জেকশন দেওয়া হয়েছে এবং এখন ও সুস্থ-স্বাভাবিকই রয়েছে। ওর চোট খুব একটা গুরুতর নয় এবং আশা করা যায় ও দ্রুতই চোট সারিয়ে সম্পূর্ণ ফিট হয়ে যাবে।'     

Share this article
click me!