'সবে শুরু, আমরা আরও শক্তিশালী হয়ে ফিরব', অল্মিপিকে ভারতীয় দলকে শুভেচ্ছা রাজীব মেহতার

টোকিও অলিম্পিকে ইতিহাসে সেরা পারফরমেন্স করেছে ভারতীয় দল। ৭টি পদক ভারতের ঝুলিতে। ট্র্যাক অ্যান্ড ফিল্ডে সোনা জিতে ইতিহাস তৈরি করেছেন নীরজ চোপড়া। ভারতীয় দলকে শুভেচ্ছা জানালেন, ইন্ডিয়ান অলিম্পিক অ্যাসোসিয়েশনের জেনারেন সেক্রেটারি রাজীব মেহতা। 
 

Asianet News Bangla | Published : Aug 8, 2021 5:09 AM IST

টোকিও ২০২০ অলিম্পিক্সে রেকর্ড গড়ার লক্ষ্যেই পারি দিয়েছিল ভারতীয় দল। এতদিন পর্যন্ত লন্ডন অলিম্পিকে ৬টি পদক জয় ছিল ভারতের সেরা পারফরমেন্স। টোকিও অলিম্পিকে ৭টি পদক জিতের রেকর্ড করার পাশাপাশি পাশাপাশি ট্র্যাক অ্যান্ড ফিল্ডে প্রথম সোনা জিতে ইততিহাস তৈরি করেছেন নীরজ চোপড়া। একইসঙ্গে টোকিও অলিম্পিক অভিযান ভারত শেষ করেছে সোনা দিয়ে। যা পুরো দেশবাসীকে গর্বিত করেছে ও আনন্দ দিয়েছে। 

আরও একটি অলিম্পিক অভিযান শেষে ভারতীয় দল ও পদক জয়ীদের শুভেচ্ছা জানালেন ইন্ডিয়ান অলিম্পিক অ্যাসোসিয়েশনের জেনারেন সেক্রেটারি রাজীব মেহতা। ভারতীয় অলিম্পিক দলের উদ্দেশ্যে তিনি জানিয়েছেন,'গর্বের সঙ্গে বলছি ভারতীয় দল অলিম্পিকে  তাদের সর্বকালের সেরা পারফরমেন্স করেছে। ১টি সোনা, দুটি রূপো, ৪টি ব্রোঞ্জ, পদক তালিকার নিরিখে এটি ছিল ভারতের সবচেয়ে সফল অলিম্পিক। এছাড়া সোনা জয় দিয়ে অলিম্পিক অভিযান শেষ করার মত ভালো কিছুই হতে পারে না। সকল পদক জয়ীদের ধন্যবাদ ও অভিনন্দন'। একইসঙ্গে রাজীব মেহতা বলেছেন,'পদক তালিকায় ভারতের সংখ্যা বৃদ্ধি এটা সবে শুরু, আমরা আরও শক্তিশালী হয়ে ফিরে আসব'।

আরও পড়ুনঃশুধু শুভেচ্ছা বিনিময় নয়, সোনার ছেলে নীরজের সঙ্গে আড্ডা দিলেন মোদী, দেখুন ভিডিও

আরও পড়ুনঃবন্ধুরা খেপাত মোটা বলে, তিনি সেনার গর্বিত সদস্যও - ভারতের সোনার ছেলের অজানা কাহিনী

আরও পড়ুনঃহরিয়ানার কৃষক পরিবারের ছেলেটার চোখ দিয়ে স্বপ্ন দেখেছিল দেশ, সুবেদার থেকে আজ 'সোনা'র ছেলে নীরজ

শুধু পজক জয়ীরাই নয়, যাদের একটুর জন্য পদক হাতছাড়া হয়েছে এবং পুরো ভারতীয় দলকেই তাদের প্রচেষ্টার জন্য কুর্নিশ জানিয়েছেন রাজীব মেহতা। গল্ফে চতুর্থ স্থান অধিকারী অদিতি অশোক, কুস্তিতে দীপক পুনিয়া, ভারতীয় মহিলা হকি দল, সেইলিং দল, তীরন্দাজি দল, সাঁতার দল, ভবানী দেবী, জিমন্যাস্টিকে প্রণতি নায়ক, জুডোতে সুশীলা দেবী, রোয়িং দল, টেবিল টেনিস দল, টেনিস দল, অশ্বারোহীতে ফুয়াদ মির্জা, বক্সিং দল, ব্যাডমিন্টন দল এবং শুটিং দল সকলকে তাদের সেরাটা দেওয়ার জন্য অভিনন্দন ও ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানিয়েছেন ইন্ডিয়ান অলিম্পিক অ্যাসোসিয়েশনের জেনারেন সেক্রেটারি। 

Share this article
click me!