এবার Cheer 4 India প্রচারে সামিল সচিন তেন্ডুলকর, ভারতীয় অ্যাথলিটদের কি বার্তা দিলেন তিনি

২৩ জুলাই থেকে শুরু হচ্ছে টোকিও অলিম্পিক্স। ভারতীয় অ্যাথলিটদের উজ্জীবিত করতে শুরু হয়েছে চিয়ার ফর ইন্ডিয়া প্রচার। এবাক সেই প্রচারে যোগ দিয়ে বিশেষ বার্তা দিলেন সচিন তেন্ডুলকর।
 

Asianet News Bangla | Published : Jul 19, 2021 12:54 PM IST / Updated: Jul 19 2021, 06:25 PM IST

টোকিও অলিম্পিক্সে ভারতয়ী অ্যাথলিটদের সমর্থনে চিয়ার ফর ইন্ডিয়া প্রচারে যোগ দিয়েছিলেন ভারত পুরুষ ও মহিলা দলের অধিনায়ক বিরাট কোহলি ও মিতালি রাজ। টোকিওতে ভারতীয় দলকে উৎসাহিত করার আহ্বান জানিয়েছিলেন তারা। এবার টোকিওতে ভারতীয় দলের সাফল্যের বিষয়ে আশাবাদী সচিন তেন্ডুলকর। একইসঙ্গে মাস্টার ব্লাস্টারও ভারতীয় দলকে উজ্জীবিত করতে নেমে পড়লেন ময়দানে। সচিনের চিয়ার যে আলাদা মাত্রা বহন করে তা বলার অপেক্ষা রাখে না। 

আরও পড়ুনঃনরম্যান প্রিচার্ড থেকে পিভি সিন্ধু, জানুন অলিম্পিক্সে ভারতের পদক জয়ের ইতিহাস

টোকিও অলিম্পিক্সে ভারতকে চিয়ার করতে কেন্দ্রীয় সরকার ও খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উদ্যোগে শুরু হয় চিয়ার ফর ইন্ডিয়া প্রচার। সেই প্রচারে অংশ নেয় ভারতীয় ক্রিকেট বোর্ডও। বিরাট ও মিতালির ভিডিও বিসিসিআই শেয়ার করেছিল। সচিন তেন্ডুলকরের ভিডিওটিও শেয়ার করল বিসিসিআই। যেই ভিডিও মাস্টার ব্লাস্টার বার্তা দিয়েছেন,'আমরা সবাই আমাদের অ্যাথলিটদের জন্য প্রার্থনা করছি। আমি জানি টোকিও অলিম্পিকে সেরা পারফরম্যান্স দেওয়ার জন্য তারা প্রস্তুত হয়ে উঠছেন। আসুন ভারতের জন্য উল্লাস করুন।'

 

আরও পড়ুনঃপদক জয়ের লক্ষ্য অবিচল, দেখুন টোকিওতে বাংলার প্রণতির অনুশীলনের ছবি

আরও পড়ুনঃটোকিওতে ভারতীয় অ্যাথলিটদের জন্য বিশেষ ব্যবস্থা, খাওয়ার মেন্যু অবাক করবে আপনাকেও

অন্যন্যবারের চেয়ে ভারতের ঝুলিতে পদকের সংখ্যাও এবার বাড়বে বলেই মনে করেন সচিন তেন্ডুলকর| তাই তো সচিনের মুখেও এখন চিয়ার ফর ইন্ডিয়া স্লোগান| একইসঙ্গে দেশবাসীকেও অ্যাথলিটদের চিয়ার করার জন্য আহ্বান করেছেন সচিন| এবার অলিম্পিকে ভারতের ইতিহাসে সব থেকে বড় দল পাঠানো হয়েছে। পদক জয়ের ক্ষেত্রেও অতীতে সব রেকর্ড ভেঙে দিয়ে পদক তালিকায় উপরের দিকে থাকার বিষয়ে আত্মবিশ্বাসী এবারের অ্যাথলিটরা। দেশ জুড়ে চিয়ার ফর ইন্ডিয়া প্রচার তাদের বাড়তি আত্মবিশ্বাস যোগানোর কাজ করছে।


Share this article
click me!