Pakistan Cricket: পাকিস্তানি ক্রিকেট টিমের জন্য আর নেতৃত্ব দিতে চাইছেন না বাবর আজম, কলকাতাতেই ক্যাপ্টেন্সির সমাপতন?

চলতি মরসুমের ক্রিকেট বিশ্বকাপে (ICC Cricket World Cup 2023) নেদারল্যান্ডস এবং শ্রীলঙ্কাকে হারিয়ে বেশ মনোবলের সঙ্গেই ম্যাচ শুরু করেছিল পাকিস্তান। এর পরেই হারতে শুরু করে ক্যাপ্টেন বাবর আজমের টিম।

Sahely Sen | Published : Nov 11, 2023 5:41 AM IST / Updated: Nov 11 2023, 11:24 AM IST

চলতি মরসুমের ক্রিকেট বিশ্বকাপে (ICC Cricket World Cup 2023) নেদারল্যান্ডস এবং শ্রীলঙ্কাকে হারিয়ে বেশ মনোবলের সঙ্গেই ম্যাচ শুরু করেছিল পাকিস্তান। এর পরেই হারতে শুরু করে ক্যাপ্টেন বাবর আজমের টিম। তারপরেই দলের অন্দরে শুরু হয়ে যায় বড়সড় জল্পনা। জানা যায়, পাকিস্তান টিমের ক্যাপ্টেন্সি থেকে এবার অব্যাহতি চাইছেন বাবর আজম (Babar Azam)। 

-

তবে, দলের অধিনায়কত্বের ব্যর্থতা নয়, বাবরের ক্যাপ্টেন্সি ছাড়ার প্রধান কারণ হয়তো পাক ক্রিকেট বোর্ড এবং প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটারদের ক্রমাগত খারাপ ব্যবহার। সূত্রের খবর, এই কারণেই বিরক্তি উঠেছে চরমে, সেই কারণেই অধিনায়কত্ব ছাড়তে চাইছেন বাবর। তবে, পাকিস্তানি বোর্ড বা বাবরের তরফ থেকে এখনও পর্যন্ত এবিষয়ে মুখ খোলা হয়নি। 



সূত্রের খবর, শনিবার কলকাতায় আয়োজিত বিশ্বকাপ ম্যাচে ইংল্যান্ডের বিরুদ্ধে খেলার শেষেই নিজের অধিনায়কত্ব ছাড়ার কথা ঘোষণা করে দিতে পারেন বাবর আজম। আজকের ম্যাচের পরেই বোর্ডের কাছে নিজের পদত্যাগপত্র পাঠিয়ে দিতে পারেন তিনি। 

-
একটি পাকিস্তানি সূত্র দাবি করেছে যে, প্রাক্তন পাক ক্রিকেটার এবং বোর্ডের কর্তাদের ব্যবহারে বাবর আজম অত্যন্ত নিরাশ হয়ে আছেন। কলকাতায় অনুশীলনের সময় রামিজ় রাজার সঙ্গে দীর্ঘ সময় ধরে কথা বলেছেন তিনি। রামিজ় এক সময় বোর্ডের কর্তা ছিলেন। যদিও নেতৃত্ব ছাড়ার আগে নিজের বাবার সঙ্গে একবার আলোচনা করে নিতে চান বাবর আজম। তারপরেই ক্যাপ্টেন্সি ছাড়ার চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন তিনি।

Read more Articles on
Share this article
click me!