Manipur: 'দয়া করে মণিপুরে আসুন,' মোদীকে আর্জি মিক্সড মার্শাল আর্টস ফাইটারের, ভাইরাল ভিডিও

মণিপুরে হিংসার পর থেকে একবারও এই রাজ্যে যাননি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এর জন্য তাঁকে দেশজুড়ে বিরোধী দলগুলির সমালোচনার মুখে পড়তে হয়েছে।

Soumya Gangully | Published : Mar 11, 2024 8:58 AM IST / Updated: Mar 11 2024, 05:38 PM IST

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে মণিপুরে যাওয়ার আর্জি জানালেন মিক্সড মার্শাল আর্টস ফাইটার চাংরেং কোরেন। তিনি এক ভিডিও বার্তার মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে এই আর্জি জানিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় এই আবেগঘন ভিডিও ভাইরাল। মণিপুরে জাতিগত হিংসা, সেখানকার মানুষের দুর্দশার কথা বর্ণনা করেছেন কোরেন। তিনি প্রধানমন্ত্রীকে পরিস্থিতি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়ার আবেদন জানিয়েছেন। এই ভিডিওর সত্যতা যাচাই করেনি এশিয়ানেট নিউজ বাংলা। ভিডিওটি দেখে মনে হচ্ছে, ম্যাট্রিক্স ফাইট নাইট ইভেন্টে লড়াই করার পর প্রধানমন্ত্রীর কাছে এই আর্জি জানিয়েছেন কোরেন। মণিপুরে প্রায় এক বছর ধরে হিংসা চলছে। সেখানে বহু মানুষের মৃত্যু হয়েছে, হাজার হাজার মানুষ ঘরছাড়া। বিপুল সম্পদ নষ্ট হয়েছে। এই কারণেই প্রধানমন্ত্রীকে সেখানে যাওয়ার আর্জি জানিয়েছেন কোরেন।

মণিপুরের মানুষের সমস্যা চরমে

এই ভাইরাল ভিডিওতে কোরেন জানিয়েছেন, মণিপুরের যে বাসিন্দারা গত কয়েক মাস ঘরে ত্রাণ শিবিরে আছেন, সেখানে তাঁদের মারাত্মক সমস্যার মধ্যে দিন কাটাতে হচ্ছে। দৈনন্দিন প্রয়োজনীয় সামগ্রীর অভাব প্রচণ্ড। এমনকী, তাঁরা ঠিকমতো খাবার ও পানীয় জলও পাচ্ছেন না। এই সমস্ত মানুষের সমস্যার কথা তুলে ধরেছেন কোরেন। তিনি আরও জানিয়েছেন, হিংসা পরিস্থিতির ফলে শিশুরা শিক্ষার অধিকার থেকেও বঞ্চিত হচ্ছে। এই রাজ্যের মানুষের ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে। এই কারণেই প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চাইছেন কোরেন।

 

 

ভাইরাল ভিডিও নিয়ে আসরে কংগ্রেস

কোরেনের এই ভিডিওকে হাতিয়ার করে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন যুব কংগ্রেস সভাপতি শ্রীনিবাস বি ভি। তিনি সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে মণিপুরের মানুষের পাশে থাকার বার্তা দিয়েছেন। এই কংগ্রেস নেতার দাবি, প্রধানমন্ত্রী যদি মণিপুরের মানুষের সমস্যা সমাধানের জন্য আরও উদ্যোগ নেন, তাহলে মণিপুরের মানুষের দুর্দশার অবসান ঘটবে।

 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

ফের উত্তপ্ত মণিপুর, তিন কুকিকে অপরহরণ মেইতেইদের-উদ্ধার এক মহিলার দেহ

Manipur Violence: নতুন করে হিংসায় উত্তপ্ত মণিপুর, কুকি জঙ্গিরা কাকভোরে আগুন লাগল ১০০ বাড়িতে

Read more Articles on
Share this article
click me!