Viral Video: উদ্বোধনী অনুষ্ঠানের আগেই অলিম্পিক রিংয়ের সঙ্গে চাঁদের খেলা, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

অসাধারণ ইভেন্টটি ক্যামেরাবন্দী করা হয়েছে এবং সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে শেয়ার করা হয়েছে, আলোকিত অলিম্পিক রিংগুলির মধ্যে চাঁদের দৃশ্য দেখে দর্শকদের অবাক করেছে।

 

deblina dey | Published : Jul 25, 2024 5:29 AM IST / Updated: Jul 25 2024, 11:02 AM IST

Paris Olympic Games 2024 Preparation News: প্যারিসে ২৬ জুলাই ২০২৪-এর অলিম্পিকের উদ্বোধনী অনুষ্ঠানের জন্য প্রস্তুতি নিচ্ছে, তখন একটি মনোরম ঘটনা স্থানীয় এবং দর্শক উভয়ের মন কেড়ে নিয়েছে৷ রবিবার সন্ধ্যার, পূর্ণিমা আইফেল টাওয়ারে অলিম্পিক রিংগুলির সঙ্গে পুরোপুরি মিশে গিয়ে, একটি মুগ্ধকর দৃশ্য তৈরি করেছে৷ অসাধারণ ইভেন্টটি ক্যামেরাবন্দী করা হয়েছে এবং সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে শেয়ার করা হয়েছে, আলোকিত অলিম্পিক রিংগুলির মধ্যে চাঁদের দৃশ্য দেখে দর্শকদের অবাক করেছে।

অফিসিয়াল অলিম্পিক সোশ্যাল মিডিয়া চ্যানেলগুলি এই দুর্দান্ত মুহুর্তের ভিডিও শেয়ার করে উত্তেজনা বাড়িয়ে তুলেছে। পেশাদার ফটোগ্রাফাররা অলিম্পিক রিংগুলির উপর চাঁদের এই অত্যাশ্চর্য ছবিগুলি ক্যামেরাবন্দী করার জন্য প্রশংসাও পেয়েছেন৷

Latest Videos

 

 

এই অসাধারণ ইভেন্টটি আসন্ন প্যারিস ২০২৪ গেমসের জন্য পুরোপুরি মঞ্চ তৈরি করেছে। পূর্ববর্তী অনুষ্ঠানের বিপরীতে, ২৬ জুলাই উদ্বোধনী অনুষ্ঠানটি স্টেডিয়ামে নয়, সেইন নদীর তীরে অনুষ্ঠিত হবে। এই উদ্ভাবনী সেটটি প্যারিসের আইকনিক ল্যান্ডমার্ক অতিক্রম এমন একটি স্মরণীয় দৃশ্য সৃষ্টির প্রতিশ্রুতি দিচ্ছে।

সেইন নদীর ধারে বিভিন্ন স্থানে জনসাধারণের প্রবেশ বিনামূল্যে পাওয়া যাবে, যদিও কিছু এলাকায় ঘনিষ্ঠভাবে দেখার জন্য টিকিটের প্রয়োজন হবে। ক্রীড়াবিদদের এই অনন্য নদী কুচকাওয়াজটি গেমের একটি স্বতন্ত্র এবং অবিস্মরণীয় সূচনা করার জন্য ডিজাইন করা হয়েছে।

প্যারিস ২০২৪ অলিম্পিকের জন্য উত্তেজনা বাড়ছে, যার প্রস্তুতি চলছে। প্যারিসে শেষ গ্রীষ্মকালীন অলিম্পিক আয়োজনের প্রায় এক শতাব্দী পরে এই ইভেন্টটি ব্যর্থ এবং একটি ঐতিহাসিক হবে তা নিশ্চিত করার জন্য শহরটি ক্রীড়াবিদ প্রশিক্ষণ থেকে শুরু করে অবকাঠামোগত উন্নতি পর্যন্ত প্রতিটি দিক যত্ন সহকারে পরিকল্পনা করেছে৷

Share this article
click me!

Latest Videos

Suvendu Adhikari Live: আর জি করের ঘটনার প্রতিবাদে নৈহাটিতে শুভেন্দুর মিছিল, দেখুন সরাসরি
জয়নগরে সক্রিয় ইডি! রেশন ডিলারের গোডাউন ঘিরে চলল তল্লাশি | ED Raid | Ration Scam
'দিদিমণি গদির নেশায় মাতাল হয়েছে' কবি গানে মমতাকে ধুয়ে দিলেন অসীম সরকার | Asim Sarkar | R G Kar
'কীসের ভয়ে লাইভ স্ট্রিমিং করতে চাইলেন না মাননীয়া?' মমতাকে একহাত নিলেন রুপা গঙ্গোপাধ্যায় | R G Kar
অভয়া কাণ্ডের প্রতিবাদে ফের রাজপথে বাম পতাকা! শুরু হল লালবাজার অভিযান | RG Kar Protest |