Amazon Great Indian Festival বনাম Flipkart Big Billion Days, শুরু উৎসবের বৃহত্তম সেল

২৬শে সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে Amazon Great Indian Festival Sale এবং Flipkart Big Billion Days Sale, যেখানে স্মার্টফোন, ইলেকট্রনিক उपकरण এবং আরও অনেক কিছুতে থাকছে বিশাল ছাড়। Prime এবং Flipkart Plus সদস্যরা পাবেন আগাম সুযোগ।

Subhankar Das | Published : Sep 27, 2024 5:09 PM IST

আজ (২৬শে সেপ্টেম্বর) থেকে ভারতে তাদের বার্ষিক উৎসব সেল শুরু করেছে Amazon এবং Flipkart। আজকের ডিলগুলি দুটি ই-কমার্স জায়ান্টের পেইড সাবস্ক্রাইবারদের জন্য উন্মুক্ত থাকবে। ২৭শে সেপ্টেম্বর, অর্থাৎ শুক্রবার থেকে সাধারণ গ্রাহকরা Flipkart Big Billion Days Sale এবং Amazon Great Indian Festival Sale-এর সুবিধা নিতে পারবেন। এই সেলে বিভিন্ন পণ্য যেমন বড় বড় ইলেকট্রনিক उपकरण এবং মোবাইল ফোনে দুর্দান্ত ছাড় দিচ্ছে কোম্পানিগুলি। আগ্রহী ক্রেতারা নির্দিষ্ট কিছু ব্যাংকের ডেবিট এবং ক্রেডিট কার্ড ব্যবহার করে অতিরিক্ত ছাড়ও পেতে পারেন। 

Amazon Prime সদস্যদের জন্য, Amazon Great Indian Festival Sale 2024 শুরু হবে ২৬শে সেপ্টেম্বর মধ্যরাত থেকে। ২৮শে সেপ্টেম্বর, সাধারণ ব্যবহারকারীরা এই ডিল অ্যাক্সেস করতে পারবেন। SBI কার্ড ব্যবহারকারীরা এই ইভেন্টের সময় সমস্ত কেনাকাটায় তাৎক্ষণিক ১০% ছাড় পাবেন।

Latest Videos

২৭শে সেপ্টেম্বর থেকে, Amazon Great Indian Festival Sale-এর অংশ হিসেবে স্মার্টফোনে ৮০,০০০ টাকা পর্যন্ত ছাড় থাকবে। ফোনটিতে রয়েছে ২০০ মেগাপিক্সেল ক্যামেরা এবং আরও অনেক আকর্ষণীয় ফিচার, এবং ই-কমার্স জায়ান্টটি এতে দুর্দান্ত ছাড় দিচ্ছে।

সকল গ্রাহকদের জন্য, Flipkart Big Billion Days Sale 2024 শুরু হবে ২৭শে সেপ্টেম্বর। তবে, ২৬শে সেপ্টেম্বর, Flipkart Plus সদস্যরা আগাম সুযোগ পাবেন। ব্যাংক অফার দেওয়ার জন্য, ই-কমার্স সংস্থাটি HDFC ব্যাংকের সাথে অংশীদারিত্ব করেছে। ডেবিট/ক্রেডিট এবং Easy EMI লেনদেনে সম্ভাব্য গ্রাহকদের জন্য ১০% তাৎক্ষণিক ছাড় রয়েছে।

Flipkart মোবাইল অ্যাপের মাধ্যমে বর্তমানে বেশ কয়েকটি স্মার্টফোন ছাড় মূল্যে পাওয়া যাচ্ছে। উদাহরণস্বরূপ, Google Pixel 8, যার দাম সাধারণত ৭৫,৯৯৯ টাকা, তা ৪০,০০০ টাকার কম দামে পাওয়া যাবে। একইভাবে, Samsung Galaxy S23—যার দাম সাধারণত ৮৯,৯৯৯ টাকা—তাও ৪০,০০০ টাকার কম দামে পাওয়া যাবে। তবে চূড়ান্ত মূল্য এখনও প্রকাশ করা হয়নি।

এছাড়াও, আশা করা হচ্ছে যে এন্ট্রি-লেভেল Samsung Galaxy S23 FE মডেল, যার দাম সাধারণত ৭৯,৯৯৯ টাকা, তা ৩০,০00 টাকার কম দামে পাওয়া যাবে। এছাড়াও আশা করা হচ্ছে যে পারফর্ম্যান্স-ভিত্তিক Poco X6 Pro 5G-এর দাম ২০,০০০ টাকার কম হবে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

হুগলির বন্যা মোকাবিলায় এসডিও স্মিতা সান্যাল শুক্লা, নিলেন সাধারণ মানুষকে রক্ষা করার দায়িত্ব
'যদি সত্যিই ডিভিসির উপরে অভিযোগ তাহলে মুখ্যমন্ত্রী সুপ্রিম কোর্টে যাচ্ছেন না কেন?' প্রশ্ন নওশাদের
'জুনিয়র ডাক্তারদের আন্দোলন থেকে নজর ঘোরাতেই কী বন্যার ছক মমতার?' নথি দেখিয়ে প্রশ্ন জগন্নাথের | Flood
Amta-য় বন্যা কবলিত মানুষদের পাশে সুকান্ত! মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য | Howrah | Amta
Sukanta Majumdar Live: হাওড়ার আমতায় বন্যায় কবলিত মানুষদের পাশে সুকান্ত মজুমদার, দেখুন সরাসরি