Apple: iPhone প্রেমীদের জন্য সুখবর এই দীপাবলিতে অ্যাপলের ধামাকা অফার iPhone 12 এবং iPhone 12 মিনিতে

এই উৎসবে ফোন কিনলেই ফ্রি গিফট। এবার দীপাবলিতে iPhone কিনলে ঘরে আসবে ফ্রি এয়ারপডস। তবে অফারটি কেবল পাওয়া যাবে  iPhone 12 এবং iPhone 12 Mini- তে। 

Riya Dey | Published : Oct 2, 2021 1:13 PM IST / Updated: Oct 02 2021, 06:46 PM IST

সামনেই একের পর এক উৎসব। প্রথমে দূর্গাপোজ তারপর কালীপুজো।  এই উৎসবের মরশুমে iPhone কিনবেন ভাবছেন? সঙ্গে যদি আসে ফ্রি এয়ারপডস তাহলে মন্দ হয় না তাই না? এবার দীপাবলিতে iPhone 12 এবং iPhone 12 মিনি ফোন কিনলে পাওয়া যাবে এই ধামাকা অফার। অ্যামাজন, ফ্লিপকার্ট তাঁদের পুজোর অফার ঘোষণা করার আগেই ঘোষণা করা হয় অ্যাপল ফোনের এই দুর্দান্ত অফার।  তবে এই অফারটির সুবিধা একমাত্ৰ পাওয়া যাবে অ্যাপল স্টোরেই। 

আরও পড়ুন- Gold Price: অনলাইনে মাত্র ১০০ টাকার বিনিময়ে 'সোনা' চমকে দেওয়া অফার নিয়ে হাজির সোনা ব্যবসায়ীরা

সম্প্রতি লঞ্চ হয়েছে আইফোনের নতুন সিরিজ iPhone 13 এবং তারপরই iPhone 12 এবং iPhone 12 মিনি সিরিজ দুটির দাম নতুন করে আপডেট করেছে সংস্থা। নতুন দাম অনুসারে iPhone 12 মিনি ফোনটি পাওয়া যাবে নূন্যতম ৫৯,৯০০ টাকায় এবং iPhone 12 ফোনটি পাওয়া যাবে নূন্যতম ৬৫,৯০০ টাকায়। তবে এক্ষত্রে ফোনের দামে কোনোরকম ছাড় দেওয়া হচ্ছে না। সেই জায়গায় ক্রেতাদের ফ্রি এয়ারপডস দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সংস্থা। অ্যাপলের তরফে জানানো হয়েছে এয়ারপড বাছাই করার ক্ষেত্রে তারা সম্পূর্ণ স্বাধীনতা দিয়েছেন ক্রেতাদের। অর্থাৎ এক্ষেত্রে ক্রেতারা তাঁদের পছন্দ মতো যে কোনো এয়ারপড বেছে নিতে পারেন।  

আরও পড়ুন- BigBoss Season 15: বিগবস-১৫ দেখাবে কঠিন বাস্তব দেখুন সিজন শুরুর আগে কী বললেন সলমন খান

ওয়্যারলেস চার্জিং কেস ছাড়া এয়ারপডগুলির দাম 14,900 টাকা এবং ওয়্যারলেস চার্জিং কেস এয়ারপডগুলির দাম 18,900 টাকা। অন্যদিকে এয়ারপডস প্রো এর দাম 24,900 টাকা। অ্যাপলের পক্ষ থেকে জানানো হয়েছে যে ফাইনাল বিলের উপর ভিত্তি করে তারা সম্পূর্ণ বা আংশিক চারের সিদ্ধান্ত নেবেন। 

আরও পড়ুন- Bhawanipur ByPolls: এবার ভবানীপুরের ভোট গণনাতেও জারি হল ১৪৪ ধারা অশান্তি এড়াতে তৎপর প্রশাসন

গত মরশুমে প্রায় এই একই ধরণের একটি প্রচার চালিয়েছিল সংস্থা, এবং সেইসময় ভারতীয় বাজারে দুর্দান্ত সাড়া ফেলেছিল সেই প্রচারটি। অল্প সময়ের মধ্যেই সরবরাহ বন্ধ করে দিতে বাধ্য হয়েছিল সংস্থা। এবার সেই সাফল্যের কথা মাথায় রেখেই আবার ও এই নয়া প্রচার শুরু করেছে অ্যাপল এবং এই বছর ও এই প্রচার থেকে একই ধরণের সাড়া পাওয়ার আশা করছে সংস্থা। নভেম্বর মাস পর্যন্ত এই অফারটি বৈধ থাকবে বলে জানিয়েছে অ্যাপল। উল্লেখ্য, পুরোনো ডিভাইসগুলির ক্ষেত্রে বদলাচ্ছে কোনো নিয়ম। অ্যাপলের পুরোনো মডেলগুলির ক্ষেত্রে ছাড়ের যে ধরণের সুযোগ সুবিধা গ্ৰাহকদের আগে দেওয়া হচ্ছিল সেগুলি একইরকমভাবে বহাল থাকবে বলে ও জানিয়েছে সংস্থা।

আরও পড়ুন- Xiaomi: ভারতের বাজারে এলো রেডমির নতুন সিরিজ 33W ফাস্ট চার্জিং ও সঙ্গে ট্রিপল ক্যামেরা দাম কত জেনে নিন
 

Share this article
click me!