Xiaomi: ভারতের বাজারে এলো রেডমির নতুন সিরিজ 33W ফাস্ট চার্জিং ও সঙ্গে ট্রিপল ক্যামেরা দাম কত জেনে নিন

দুর্গাপুজোর আগেই সুখবর। ভারতের বাজারে এলো রেডমির নতুন ফোন। অত্যাধুনিক ফিচার বিশিষ্ট এই ফোনটি পাওয়া যাবে কোথায় এবং কত দামে জানুন বিস্তারিত। 
 

Riya Dey | Published : Sep 29, 2021 1:37 PM IST / Updated: Sep 29 2021, 07:09 PM IST

পুজোর আগেই ভারতের বাজারে এলো রেডমি ফোনের নতুন সিরিজ। আগামী ২রা অক্টোবর থেকেই শুরু হবে ফোনের সেল। সম্প্রতি চিনে এই স্মার্টফোনটি লঞ্চ করেছিল Xiaomi। সেই ফোনই এবার পাওয়া যাবে ভারতীয় মার্কেটেও। এই ফোনটি আদতে হল Xiaomi 11T এবং Xiaomi 11T Pro এই দুই সিরিজের পরবর্তী সিরিজ। দেখুন নতুন এই সিরিজে রয়েছে কী কী চমকে দেওয়া ফিচার? 

আরও পড়ুন- Smartphone Charger: সব স্মার্টফোনে একই চার্জার ব্যবহারের প্রস্তাব দেখুন কী বললো অ্যাপল

'Xiaomi 11 Lite 5G NE'-র স্মার্ট ফিচার:

এছাড়া ফোনে রয়েছে একটি 6.55 ইঞ্চির ফুল HD+ 10-বিট ফ্ল্যাট Polymer OLED ট্রু-কালার ডিসপ্লে, যার রিফ্রেশ রেট 90Hz, টাচ স্যাম্পলিং রেট 240Hz এবং HDR 10+ এবং Dolby Vision সাপোর্টসহ ডুয়াল অডিও স্পিকার। Xiaomi 11 Lite 5G NE ফোনে 64 MP, 8 MP, 5 MP-সহ  ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের কথা মাথায় রেখে এই ফোনে থাকছে একটি 20MP ফ্রন্ট ক্যামেরা। ব্যাটারি সেটআপের ক্ষেত্রে এই ফোনে 33W ফাস্ট চার্জিং সাপোর্টসহ শক্তিশালী 4,250mAh ব্যাটারি রাখা হয়েছে। কানেক্টিভিটির ক্ষেত্রে এই ফোনটি 5G সাপোর্টেড। 

আরও পড়ুন- করোনা অতিমারির মাঝে জিডিপি বৃদ্ধি বাংলার নজিরবিহীন সাফল্যের প্রশংসায় পঞ্চমুখ কেন্দ্রের নীতি আয়োগের সিইও

ভারতে Xiaomi 11 Lite 5G NE ফোনটির দুই ধরণের মূল্য ধার্য করা হয়েছে।  কারণ ফোনটি আদতে দুই ধরণের স্টোরেজ বিশিষ্ট একটি ফোন। ভারতে 6GB RAM + 128GB স্টোরেজ বিশিষ্ট ফোনটির দাম 26,999 টাকা এবং 8GB RAM + 128GB স্টোরেজ বিশিষ্ট 28,999 টাকা ধার্য করা হয়েছে। পাশাপাশি ফোনটির মোট চারটি কালার ভ্যারিয়্যান্ট রয়েছে- ডায়মন্ড ড্যাজেল, টাসকানি কোরাল, ভিনিল ব্ল্যাক এবং জ্যাজ় ব্লু কালার্স। 

আরও পড়ুন- এই বিশেষ ১ টাকার কয়েন থাকলেই রাতারাতি পেতে পারেন কোটি টাকা, আপনারও কি আছে

কোথায় কখন পাওয়া যাবে এই ফোন?

উল্লেখ্য, এই ফোনের সঙ্গে তিন বছরের সফ্টওয়্যার আপডেট এবং চার বছরের সিকিওরিটি আপডেট দিতে চলেছে Xiaomi।

আরও পড়ুন- '২রা অক্টোবরের মধ্যে ভারতকে হিন্দু রাষ্ট্র হিসাবে ঘোষণা করতে হবে' অযোধ্যা থেকে দাবি তুললেন ধর্মগুরু

Calcutta High Court to give verdict today on Bhabanipur By Election RTB

Share this article
click me!