PM Modi News: টুইটারে মাস্ক-মোদী যুগলবন্ধন, ভারতের প্রধানমন্ত্রীকে ফলো করতে শুরু করলেন স্বয়ং টুইটার কর্তা

সোমবার দেখা যায় যে, মাস্ক নতুন করে ১৯৫ জনকে অনুসরণ করেছেন টুইটারে, তার মধ্যে রয়েছেন নরেন্দ্র মোদীও। 

Web Desk - ANB | Published : Apr 11, 2023 9:56 AM IST / Updated: Apr 11 2023, 03:34 PM IST

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে টুইটারে অনুসরণ করা শুরু করলেন স্বয়ং টুইটারের কর্তা ইলন মাস্ক। ১০ এপ্রিল, সোমবার এই খবর প্রকাশ পেতেই ভারতের বহু টুইটার ব্যবহারকারীদের অ্যাকাউন্টে খুশির বন্যা। ‘ইলন অ্যালার্টস’ নামের একটি টুইটার অ্যাকাউন্ট থেকে সোমবার সকাল ১১টা নাগাদ খবরটি জানানো হয়। তার পরই ইলনের টুইটার অ্যাকাউন্ট খুলে দেখা যায় যে, মাস্ক যাঁদের অনুসরণ করছেন, তাঁদের তালিকায় বা ফলোয়িং লিস্টে নাম রয়েছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর।

২০২২ সালের অক্টোবর মাসে টুইটার সংস্থাটিকে কিনে নেন ধনকুবের ইলন মাস্ক। টুইটারে সর্বোচ্চ অনুগামী সংখ্যাও রয়েছে তাঁরই। প্রায় সাড়ে ১৩ কোটি অনুগামী রয়েছে তাঁর। অন্যদিকে মোদীর অনুগামী সংখ্যাও কম নয়। সাড়া পৃথিবী থেকে প্রায় ৮ কোটি ৭৭ লক্ষ জন অনুগামী টুইটারে নরেন্দ্র মোদীকে ফলো করেন। মোদী অবশ্য অনেক আগে থেকেই ইলনকে টুইটারে ফলো করছেন। সোমবার দেখা যায় যে, মাস্ক নতুন করে ১৯৫ জনকে অনুসরণ করেছেন টুইটারে, তার মধ্যে রয়েছেন মোদীও।

ইলনের সঙ্গে মোদীর মুখোমুখি সাক্ষাৎ হয়েছিল ২০১৫ সালের অক্টোবর মাসে। তার পরে ভারতে ইলনের গাড়ি প্রস্তুতকারী সংস্থা টেসলার শাখা খোলার ব্যাপারে ভারত সরকারের সঙ্গে চুক্তিগত সমস্যা হচ্ছে বলে একবার জানিয়েছিলেন ইলন। সোমবার সেই ইলন ভারতের প্রধানমন্ত্রী মোদীকে টুইটারে ফলো করতে শুরু করায় অনেকেই অনুমান করছেন, তবে হয়তো টেসলার ভারতে আসার জট কাটল! ইলন অবশ্য এ ব্যাপারে কোনও মন্তব্যই করেননি টুইটারে।

আরও পড়ুন-
নিউ জলপাইগুড়ি স্টেশনে কামাখ্যা-আনন্দবিহার এক্সপ্রেসে শুটআউট, বচসার জেরে গুলি করে খুন করা হল ১ যাত্রীকে

বাড়িতে প্রথমবার এল ছেলে 'বায়ু', তার আগমনে নতুন রূপে সাজল বলিউড অভিনেত্রী সোনম কাপুরের দিল্লির বাড়ি 
পশ্চিমবঙ্গে পঞ্চায়েত ভোট কবে হতে পারে? তারিখ বলে দিলেন শুভেন্দু অধিকারী

কোন স্বপ্ন দেখলে বাড়বে প্রচুর ধনসম্পত্তি, কোন স্বপ্ন বুঝিয়ে দেয় আপনি মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হবেন, জেনে নিন স্বপ্ন দেখার ফলাফল

Read more Articles on
Share this article
click me!