Infinix Zero Ultra 5G ফোনে ২০০ এমপি ক্যামেরা-সহ রয়েছে দুর্দান্ত ফিচার, সেল শুরু আজ থেকেই

Infinix Zero Ultra 5G ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ ৮ জিবি ব়্যাম পাবে। সর্বশেষ স্মার্টফোনটির দাম ২৯,৯৯৯ টাকা। এই ডিভাইসে ২টি রঙের ভেরিয়েশনে পাওয়া যায়। গ্রাহকরা আজ ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট থেকে সহজেই এই ফোনটি কিনতে পারবেন।

 

Web Desk - ANB | Published : Mar 19, 2023 5:28 AM IST

Infinix Zero Ultra 5G ১৯ মার্চ অর্থাৎ আজ ভারতে বিক্রি শুরু করবে। এই স্মার্টফোনটি এক সপ্তাহ আগেই ভারতে লঞ্চ হয়েছিল। এটি মিডিয়া টেক ডাউমেনসিটি নাইন হান্ড্রেড টুয়েনটি প্রসেসর দিয়ে সজ্জিত এবং একটি ৪৫০০ mAh ব্যাটারি রয়েছে। এই হ্যান্ডসেটটি আজ ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্টে উপলব্ধ হয়েছে । গ্রাহকরা এখান থেকে সহজেই এই ফোনটি কিনতে পারবেন।

Infinix Zero Ultra 5G ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ ৮ জিবি ব়্যাম পাবে। সর্বশেষ স্মার্টফোনটির দাম ২৯,৯৯৯ টাকা। এই ডিভাইসে ২টি রঙের ভেরিয়েশনে পাওয়া যায়। গ্রাহকরা কসলাইট সিলভার এবং জেনেসিস নয়ার রঙের ভেরিয়েশনগুলি থেকে এই ফোনের যে কোনও ভেরিয়েন্ট নির্বাচন করতে পারেন। ইনফিনিক্সের লেটেস্ট স্মার্টফোনের স্পেসিফিকেশন সম্পর্কে জানা যাক।

 

ইনফিনিক্স জিরো আল্ট্রা অফার

গ্রাহকরা ফ্লিপকার্ট থেকে এই স্মার্টফোন কিনলে দারুণ ডিসকাউন্ট অফার পাবেন। আপনি যদি এখান থেকে Infinix Zero Ultra 5G স্মার্টফোন কেনেন, তাহলে Axis Bank ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করলে আপনি ৫ শতাংশ ক্যাশব্যাক পাবেন। এই ফোন কেনার ক্ষেত্রে এক্সচেঞ্জ অফার এবং নো-কস্ট ইএমআই ভেরিয়েশনগুলিও উপলব্ধ।

 

ইনফিনিক্স জিরো আল্ট্রা স্পেসিফিকেশন

চিপসেট: Infinix Zero Ultra 5G-তে মিডিয়া টেক ডাউমেনসিটি নাইন হান্ড্রেড টুয়েনটি প্রসেসর ৬ এনএস অক্টা-কোর চিপসেট রয়েছে।

স্টোরেজ: এই ফোনে ৮ জিবি ব়্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ বাড়ানো যায়। গ্রাহকরা এই স্মার্টফোনের র‍্যাম ১৩ জিবি পর্যন্ত বাড়াতে পারবেন।

ডিসপ্লে: এই স্মার্টফোনটিতে ৬.৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস কার্ভড থ্রিডি অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। এটি ১২০ এইচজেড স্ক্রিন রিফ্রেশ, থ্রি সিক্সটি এইচজেড টাচ স্যাম্পলিং রেট এবং কর্ণিং গরিলা গ্লাস থ্রি সুরক্ষা পাবে।

অপারেটিং সিস্টেম: Infinix Zero Ultra 5G অ্যান্ড্রয়েড টুয়েলভ অপারেটিং সিস্টেমের উপর ভিত্তি করে এক্সওএস-এ চলে। এটি একটি ডুয়াল সিম ফোন এবং এতে একটি মাইক্রোএসডি কার্ড স্লটও রয়েছে।

আরও পড়ুন- ফ্লিপকার্ট থেকে বিনামূল্যে কেনাকাটা করুন মাত্র এক টাকায়, জেনে নিন সেরা উপায়

আরও পড়ুন- মার্ক জ়াকারবার্গের ‘মেটা’ থেকে আবার হাজার হাজার কর্মী ছাঁটাই? চলতি মাসেই আশঙ্কায় কর্মীরা

আরও পড়ুন- সাবধান! ভুলেও ব্যাঙ্ক লিঙ্কে ক্লিক নয়, ইতিমধ্যেই ৪০ জনের লক্ষ লক্ষ টাকা গায়েব হয়ে গেছে

ক্যামেরা: এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ পাওয়া যাবে। ক্যামেরা সিস্টেমটি দুশো-মেগাপিক্সেল প্রধান পিছনের ক্যামেরা, থার্টিন-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা এবং টু়-মেগাপিক্সেল টারশিয়ারি লেন্স অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সমর্থন সহ পাচ্ছে। সেলফির জন্য এই ফোনের সামনে একটি ৩২-মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে।

ব্যাটারি: Infinix Zero Ultra 5G ৪,৫০০ mAh ব্যাটারি পাওয়ার পাবে। এই ফোনটি ১৮০ W থান্ডার চার্জ ফাস্ট চার্জিং-সহ মিলবে।

কানেক্টিভিটি: কানেক্টিভিটির জন্য এই ফোনে ইউএসবি টাইপ-সি পোর্ট, ব্লুটুথ vফাইভ এবং ওয়াইফাই সিক্স এর মতো ফিচার পাওয়া যাচ্ছে।

সেন্সর: ব্যবহারকারীদের নিরাপত্তার জন্য ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও পাওয়া যাবে।

Share this article
click me!