একেবারে জলের দর, পুজোর আগে বাজার গরম করতে Realme Narzo আনল আট হাজারের দুর্দান্ত ফোন

ফোনটিতে একটি বড় স্ক্রিন, একটি শক্তিশালী ব্যাটারি এবং একটি দুর্দান্ত ক্যামেরা রয়েছে। কম দামের এই ফোনটির ডিজাইন বেশ পছন্দ করা হচ্ছে। চলুন জেনে নেই Realme C30s এর সম্পূর্ণ স্পেসিফিকেশন।
 

Web Desk - ANB | Published : Sep 14, 2022 11:20 AM IST

গতকাল Realme Narzo 50i প্রাইম লঞ্চ করার পরে, ব্র্যান্ডটি এখন ভারতীয় বাজারে একটি এন্ট্রি-লেভেল ডিভাইস লঞ্চ করেছে, যার নাম Realme C30s। একটি বাজেট ডিভাইস হওয়া সত্ত্বেও, C30s এর একটি আকর্ষণীয় ডিজাইন এবং সমস্ত প্রয়োজনীয় বৈশিষ্ট্য রয়েছে। ফোনটিতে একটি বড় স্ক্রিন, একটি শক্তিশালী ব্যাটারি এবং একটি দুর্দান্ত ক্যামেরা রয়েছে। কম দামের এই ফোনটির ডিজাইন বেশ পছন্দ করা হচ্ছে। চলুন জেনে নেই Realme C30s এর সম্পূর্ণ স্পেসিফিকেশন।

Realme C30s মূল্য এবং ফিচার-
Realme C30s দুটি কনফিগারেশনে আসে - ২ GB + ৩২ GB মডেলের দাম ৭৪৯৯টাকা, আর 4GB + 64GB মডেলের দাম ৮৯৯৯ টাকা। এটি স্ট্রাইপ ব্লু এবং স্ট্রাইপ ব্ল্যাক নামে দুটি রঙের বিকল্পে উপলব্ধ।

Realme C30s স্পেসিফিকেশন-
Realme C30s-এ একটি শিশির-ড্রপ নচ সহ একটি ৬.৫-ইঞ্চি LCD স্ক্রিন রয়েছে। এটির একটি HD+ রেজোলিউশন রয়েছে, এটি ৬০ Hz রিফ্রেশ রেট অফার করে এবং ১৬.৭ মিলিয়ন বিভিন্ন রঙ তৈরি করতে সক্ষম। ডিভাইসের প্রান্তগুলি সমতল, এবং এটির ৮৮.৭ শতাংশ স্ক্রিন-টু-বডি অনুপাত রয়েছে।

Realme C30s ব্যাটারি-
হুডের নিচে, ডিভাইসটি একটি UNISOC SC9863A চিপসেট দ্বারা চালিত যা PowerVR Rogue GE8322 GPU এর সাথে যুক্ত। এটি ৪ GB পর্যন্ত RAM এবং ৬৪ GB স্টোরেজ দ্বারা পরিপূরক। সফ্টওয়্যার ফ্রন্টে, আমরা Android ১২ এর উপর ভিত্তি করে Realme UI GO ভেরিয়েন্ট পাই। এর ব্যাটারির ক্ষমতা ৫০০০ mAh হবে এবং এটি ১০ W ফাস্ট চার্জিং সমর্থন করবে।

Realme C30s ক্যামেরা

ডিভাইসটিতে একটি ৮ MP AI প্রাথমিক ক্যামেরা রয়েছে যা 1080p 30FPS ভিডিও রেকর্ডিং সমর্থন করে। এটি বিউটি ফিল্টার, এইচডিআর, প্যানোরামিক ভিউ, পোর্ট্রেট, টাইমল্যাপস, এক্সপার্ট মোড এবং সুপার নাইট মোডের মতো বৈশিষ্ট্যও অফার করে। সামনের দিকে, ডিভাইসটিতে 720p@30FPS ভিডিও রেকর্ডিং ক্ষমতা এবং বিউটি ফিল্টার এবং HDR-এর মতো বৈশিষ্ট্য সহ একটি ৫ MP AI সেলফি ক্যামেরা প্যাক করা হয়েছে।

আরও পড়ুন- পুজোয় নতুন ফোন কেনার পরিকল্পনা করছেন, এই ৩টি মোবাইল আগামী সপ্তাহে ভারতে এসেছে

আরও পড়ুন- প্যান্ডেল হপিং-এর ভীড়ে পকেট থেকে ফোন বের করতে হবে না, রইল দুই হাজারের নিচে সেরা স্মার্টওয়াচগুলি

আরও পড়ুন- Noise ColorFit Ultra 2 Buzz ভারতে লঞ্চ হয়েছে, জেনে নিন এর দাম ও স্পেসিফিকেশন

Realme C30s বৈশিষ্ট্য

ডিভাইসটির অন্যান্য বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে ৩.৫ মিমি হেডফোন জ্যাক, মাইক্রো-এসডি কার্ড সমর্থন, সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, ডুয়াল-সিম সমর্থন, GPS/ GLONASS, ২.৪ GHz ওয়াইফাই এবং ব্লুটুথ ৪.২। অবশেষে, ডিভাইসটির পরিমাপ 164.2 মিমি x 75.7 মিমি x 8.5 মিমি এবং ওজন ১৮৬ গ্রাম।

Read more Articles on
Share this article
click me!