Asianet News BanglaAsianet News Bangla

পুজোয় নতুন ফোন কেনার পরিকল্পনা করছেন, এই ৩টি মোবাইল আগামী সপ্তাহে ভারতে লঞ্চ হবে, দেখে নিন বিস্তারিত

আপনি যদি পুজোয় একটি নতুন স্মার্টফোনের পরিকল্পনা করছেন, তাহলে আগামী সপ্তাহে Motorola এবং Realme তাদের শক্তিশালী বৈশিষ্ট্য সহ নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। লঞ্চের তারিখ থেকে ফিচার পর্যন্ত সম্পূর্ণ বিবরণ দেখুন।

Motorola and Realme will launch 3 smartphones next week here full specification BDD
Author
First Published Sep 11, 2022, 4:06 PM IST

আপনি যদি একটি নতুন ফোন কেনার পরিকল্পনাও করে থাকেন, তাহলে একটু অপেক্ষা করাই ভালো হবে, কারণ আগামী সপ্তাহে ভারতীয় বাজারে গ্রাহকদের জন্য নতুন স্মার্টফোন আসতে চলেছে। এমন পরিস্থিতিতে, কিছুক্ষণের জন্য অপেক্ষা করাই বুদ্ধিমানের কাজ হবে। তবে জেনে নিন আগামী সপ্তাহে ভারতে কোন স্মার্টফোন আসছে, লঞ্চের তারিখ সহ এবং কী কী বিশেষ বৈশিষ্ট্য রয়েছে।

Realme GT Neo 3T স্পেসিফিকেশন, লঞ্চের তারিখ: Flipkart-এ এই ফোনের জন্য তৈরি মাইক্রোসাইট দেখে জানা গিয়েছে যে এই স্মার্টফোনটি ১৬ সেপ্টেম্বর দুপুর সাড়ে বারোটায় ৮০ W ফাস্ট চার্জ সাপোর্ট সহ লঞ্চ হবে। জানা গেছে এই ফোনটি মাত্র ১২ মিনিটেই ৫০ শতাংশ চার্জ হয়ে যাবে। গতি এবং মাল্টিটাস্কিংয়ের জন্য Snapdragon 870 5G প্রসেসর ব্যবহার করা হয়েছে। এই ডিভাইসটি 120Hz AMOLED E4 ডিসপ্লে, ১৩০০ nits পিক ব্রাইটনেস, HDR10 Plus এবং ৯২.৬ শতাংশ স্ক্রিন-টু-বডি রেশিও সহ লঞ্চ করা হবে।

Motorola Edge 30 Ultra Specifications, লঞ্চের তারিখ: এই আসন্ন Motorola স্মার্টফোনটি আগামী সপ্তাহে ১৩ সেপ্টেম্বর ভারতীয় বাজারে গ্রাহকদের জন্য লঞ্চ করা হবে। এছাড়াও, ফ্লিপকার্টে তৈরি মাইক্রোসাইট ইঙ্গিত দিচ্ছে যে এই হ্যান্ডসেটটি ২০০ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর সহ লঞ্চ করা হবে।

আরও পড়ুন- BoAt ভারতে নতুন স্মার্টওয়াচ লঞ্চ করেছে, এক নজরে দেখে নিন এর নজর কাড়া স্পেসিফিকেশন

আরও পড়ুন- প্যান্ডেল হপিং-এর ভীড়ে পকেট থেকে ফোন বের করতে হবে না, রইল দুই হাজারের নিচে সেরা স্মার্টওয়াচগুলি

আরও পড়ুন- Noise ColorFit Ultra 2 Buzz ভারতে লঞ্চ হয়েছে, জেনে নিন এর দাম ও স্পেসিফিকেশন


Motorola Edge 30 Fusion লঞ্চের তারিখ: এই Motorola স্মার্টফোনের জন্য, Flipkart-এ একটি মাইক্রোসাইট প্রস্তুত রয়েছে, যা দেখা গেছে যে এই হ্যান্ডসেটটিও ১৩ সেপ্টেম্বর লঞ্চ হবে।
Motorola Edge 30 Fusion Features: আসুন জেনে নিই যে এটি ২০০ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর সহ বিশ্বের প্রথম ফোন। গতি এবং মাল্টিটাস্কিংয়ের জন্য Snapdragon 888 Plus 5G প্রসেসর ব্যবহার করা হয়েছে। এছাড়াও, একটি ৬.৫-ইঞ্চি ১০-বিট ডিসপ্লে পাওয়া যাবে যা 144 Hz রিফ্রেশ রেট অফার করবে, সঙ্গে ৫০-মেগাপিক্সেল ক্যামেরা সেটআপ।

Follow Us:
Download App:
  • android
  • ios