পরাগ আগরওয়ালের জায়গায় কি নতুন ভারতীয় টুইটারের সিইও ? শ্রীরাম কৃষ্ণানের টুইট ঘিরে জল্পনা বাড়ছে

এলন মাস্ক টুইটারের দায়িত্ব নিয়ে ছাঁটাই করেছেন সিইও পরাগ আগরওয়ালকে। কোটি কোটি টাকা দিয়ে তাঁকে বিদায় করা হয়েছে। কিন্তু তাঁর জায়গায় আসতে চলছেন আরও এক ভারতীয়। জল্পনা নেটিজেনদের মধ্যে।

 

Saborni Mitra | Published : Oct 31, 2022 3:40 PM IST

এলন মাস্ক টুইটার অধিগ্রহণ করার পর থেকেই শুরু রয়েছে রদবদল। একগুচ্ছ শীর্ষ কর্তাকে ছাঁটাই করা হয়েছে। যার মধ্যে রয়েছেন ভারতীয় পরাগ আগরওয়াল। তিনি ছিলেন টুইটারের সিইও। এবার তাঁর জায়গা কি এলন মাস্ক আরও এক ভারতীয়কেই নিয়োগ করতে চলেছেন? যা নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে জল্পনা।

শ্রীরাম কৃষ্ণান, টুইটারে একটি পোস্ট করেছেন। যেখানে তিনি বলেছেন তিনি বলছেন তিনি সাহায্য করছেন। তিনি আরও বলেছেন টুইটারের বাকি গুরুত্বপূর্ণ ব্যক্তিদের মধ্যে তিনিও রয়েছেন। এখানেই শেষ না করে শ্রীরাম কৃষ্ণান আরও বলেছেন, 'আমি বিশ্বাস করি একটি একটি অত্যান্ত গুরুত্বপূর্ণ কোম্পানি , ও এটি গোটা বিশ্বে ব্যাপক প্রভাব ফেলতে পারে। এলন মাস্কের নেতৃত্বে সবই সম্ভব।'

 

 

শ্রীরাম কৃষ্ণানের এই টুইট ঘিরেই জল্পনা তুঙ্গে যে তিনি ছাঁটাই হওয়া টুইটার সিইও পরাগ আগরওয়ালের স্থালাভিষিক্ত হতে পারেন। শ্রীরাম কৃষ্ণান আন্দ্রেসেন হোরোভিটজ এর একজন সাধারণ অংশীদার। যেটি a16z নামে পরিচিত। এটি একটি স্টার্টআপ কোম্পানি। শ্রীরাম বিটস্কিস হোপিন, পলিওয়ার্কের একজন পরিচালক। a16z এর যোগদানের আগে শ্রীরাম বেশ কিছু পণ্যের প্রোমোশনে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন। তিনি টুইটারের বিনিয়োগের দলগুলিকেও নেতৃত্ব দিয়েছেন। যেখানে তিনি গ্রাহকদের অভিজ্ঞতা, অনুসন্ধান, আবিষ্কার, গ্রাহক বৃদ্ধি - নিয়ে কাজের দায়িত্ব পালন করেছিলেন।

Sanp ও Facebook -এর জন্য কাজের অভিজ্ঞতা রয়েছে তাঁর। তিনি এই দুটি সংস্থার জন্য মোবাইল বিজ্ঞাপণ তৈরি ও পরিচালনা করেছিলেন। Sanp-এর ডাইরেক্টর রেসপন্স বিজ্ঞাপন ব্যবসা আর Facebook এর অডিয়েন্স নেটওয়ার্ক প্রদর্শন বিজ্ঞাপনের বৃহত্তম নেটওয়ার্ক নিয়েও কাজ করেছেন। তিনি কয়েকটি ওয়েবসাইটেরও নেতৃত্বে রয়েছেন যেগুলি ভোক্তা প্রযুক্তি আর ক্রিপ্টোর সংযোগে আগ্রহী। তাঁর স্ত্রীও তাঁকে এই কাজে সাহায্য করেন।

টুইটার অধিগ্রহণের পরই এলন মাস্ক সোস্যাল মিডিয়াটিতে বেশ কিছু পরিবর্তন আনতে চাইছেন। শোনা যাচ্ছে টুইটারে এবার থেকে লেখা আর ছবি দেওয়ার জন্য আগের তুলনায় বেশি জায়গা পাওয়া যাবে। এলন অ্যাকাউন্ট যাচাইয়ের নীতিগুলিরও পরিবর্তন করতে চান। মূলত এই কাজেই তাঁকে সাহায্য করছেন শ্রীরাম কৃষ্ণান। তাতেই অনেকে মনে করছেন আগামী দিনে তিনি পরাগের স্থালাভিষিক্ত হবেন।

ডিম-পাঁউরুটি খাওয়ও কি বিলাসিতা হয়ে যাবে? ডিমের দাম বাড়ায় প্রশ্ন আম জনতার

সূর্যের হাসি দেখেছেন ? দেখুন সম্প্রতি নাসার তোলা সূর্যের হাসির ছবি

হাসপাতালে জল-যন্ত্রণায় ক্ষুব্ধ রোগীর পরিজনরা, অভিযোগ সুপার স্পেশালিটি হাসপাতালের পরিষেবা নিয়েও

 

 

Share this article
click me!