Asianet News BanglaAsianet News Bangla

এই বিশেষ ১ টাকার কয়েন থাকলেই রাতারাতি পেতে পারেন কোটি টাকা, আপনারও কি আছে

ছোট্ট ১ টাকার কয়েনই আপনার হাতে তুলে দিতে পারে কোটি কোটি টাকা। ১৮৮৫ সালের এক টাকার কয়েন থাকলেই আপনি পাবেন প্রচুর টাকা। ওএলএক্স-এর ওয়েবসাইটে গিয়ে নিজের একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। ঘরে বসেই কোটিপতি হওয়ার সুযোগ রয়েছে আপনার হাতে।

if you have this 1 rupee coin you can get crores of money BRD
Author
Kolkata, First Published Sep 27, 2021, 6:30 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কোটিপতি হওয়ার স্বপ্ন কে না দেখে। সকলেই চায় কোটিপতি হতে। কিন্তু কোটিপতি বললেই তো আর হওয়া সম্ভব নয়। কোটিপতি হওয়ার জন্য চাই অনেক অনেক টাকা। কিন্তু এবার ঘরে বসেই কোটিপতি হওয়ার সুযোগ রয়েছে আপনার হাতে। কিন্তু কীভাবে। মাত্র ১ টাকার কয়েনই  (1 rupee Coin) আপনাকে কোর দিতে পারে কোটিপতি। কথাটা শুনে বিশ্বাস না হলেও এটাই সত্যি। ছোট্ট ১ টাকার কয়েনই আপনার হাতে তুলে দিতে পারে কোটি কোটি টাকা।

 

if you have this 1 rupee coin you can get crores of money BRD

 

তবে যে সে কয়েন নয়, এ হল এক বিশেষ টাকার কয়েন। যেই কয়েনের বেশ কিছু বিশেষত্ব রয়েছে। যেমন ধরুন আপনার কাছে যদি ১৮৮৫ সালের এক টাকার কয়েন থাকে তা হলে সেটা বিক্রি করে আপনি কোটিপতি হতে পারবেন। কিন্তু কোথায় বিক্রি করবেন। এর জন্য বিশেষ কিছু করতে হবে না আপনাকে। শুধু ওএলএক্স-এর ওয়েবসাইটে গিয়ে নিজের একটি অ্যাকাউন্ট তৈরি করুন। এবং  সেখানেই ১ টাকার ওই বিশেষ কয়েন বিক্রি করে উপার্জন করুন ৯.৯৯ কোটি  টাকা।

আরও পড়ুন-BIG NEWS, প্রায় ১০ হাজার টাকা সস্তা হল সোনা, সর্বোচ্চ দরের চেয়েও অনেকটাই কমল দাম

আরও পড়ুন-মাত্র ৩৩ টাকা করে সেভিংস করেই আপনি হতে পারবেন কোটিপতি, কীভাবে জানলে চমকে যাবেন

 

তবে এক্ষেত্রে প্রথমে নিজের নামটি  ওএলএক্স-এ  বিক্রেতা হিসেবে নথিভুক্ত করতে হবে। তারপর কয়েনের ছবি ওয়েবসাইটে আপলোড করতে হবে। এবং সবকিছু মিলে গেলে কয়েনটির 'বিক্রি' করার জন্য নির্দিষ্ট করা হলে সহজেই সেটির ক্রেতাও পেয়ে যেতে পারেন আপনি। লকডাউনের মধ্যেও অনেকেই পুরোনো টাকা,অ্যান্টিক পিস বিক্রি করছেন। তবে এখন আর আগের মতো নিলামে অ্যান্টিক জিনিস বিক্রির চল তেমন নেই। বরং এখন ইন্টারনেটেই বিক্রির চল রয়েছে।  তবে শুধু কয়েনই নয়, পুরোনো নোটেরও দাম আছে বাজারে। যারা পুরোনো নোট বা কয়েন জমাতে ভালবাসেন তারা অনায়াসেই সেই সুযোগ কাজে লাগাতে পারেন। এবং আরও বেশি দরে বিক্রি করতে পারবেন। 

if you have this 1 rupee coin you can get crores of money BRD

if you have this 1 rupee coin you can get crores of money BRD

Follow Us:
Download App:
  • android
  • ios