ভোট-পরবর্তী হিংসায় গোসাবায় আক্রান্ত BJP কর্মী, ফের কাঠগড়ায় তৃণমূল

ভোট গণনার পর তৃণমূলের সন্ত্রাসে বাড়ি ছাড়া  হয়েছিলেন কুমিরমারি গ্রামের বাসিন্দা কৃষ্ণপদ মন্ডল। রবিবার পুলিশ পাহারায় বাড়িতে আসতেই ভোট-পরবর্তী হিংসায় গোসাবায় আক্রান্ত বিজেপি কর্মী।
 

Asianet News Bangla | Published : Jul 19, 2021 6:42 AM IST


 গোসাবায় আক্রান্ত বিজেপি কর্মী। ফের  ভোট-পরবর্তী হিংসায় অভিযুক্ত তৃণমূল।ভোট-পরবর্তী হিংসার ঘটনা এখনও  অব্যাহত গোসাবার কুমিরমারি দ্বীপে। ভোট গণনার পর তৃণমূলের সন্ত্রাসে বাড়ি ছাড়া  হয়েছিলেন কুমিরমারি গ্রামের বাসিন্দা কৃষ্ণপদ মন্ডল।

 

 

আরও পড়ুন, শুভেন্দুর সঙ্গে থাকতে আগ্রহ প্রকাশ করেছেন বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী, কোন পথে মমতা


 রবিবার পুলিশ পাহারায় বাড়িতে আসেন কৃষ্ণপদ মন্ডল। অভিযোগ, রাতেই তৃণমূলের হার্মাদ বাহিনি এসে আক্রমণ করে কৃষ্ণপদ বাবুর বাড়িতে। বাড়ি ভাঙচুরের সঙ্গে সঙ্গে বেধড়ক মার মারধর করা হয় কৃষ্ণপদ বাবুকে। আহত কৃষ্ণ বাবুকে ছোট মোল্লাখালি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। রক্ত জমাট বাঁধে চোখের কোনে মাথা ফাটিয়ে দেওয়া হয়। যদিও অভিযোগ অস্বীকার করেছেন এলাকার তৃণমূল নেতারা। প্রসঙ্গত, সম্প্রতি রাজ্যের ভোট পরবর্তী হিংসা নিয়ে  সদ্য নিযুক্ত মুখ্যসচিবকে বিস্তারিত রিপোর্ট তলব করন রাজ্যপাল। মমতাকে নিশানা করে শনিবার মধ্যরাতে টুইট করেন রাজ্যপাল জগদ্বীপ ধনখড়।  সেখানে একদিকে রাজ্যের পরিস্থিতি নিয়ে ক্ষোভ উগরে দিয়েছেন। অপরদিকে রাজ্য পুলিশের ডিজিকে ট্য়াগ করে পুলিশ প্রশাসনের বিরুদ্ধেও বার্তা দিতে চেয়েছেন। রাজ্যের আইন শৃঙ্খলা বর্তমান পরিস্থিতিতে পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি। রাজ্যে ভোট পরবর্তী হিংসায় পুলিশ কার্যত কিছু করছে না বলেই অভিযোগ উঠে এসেছে। এবং তিনি নিজের বক্তব্যের সাপেক্ষে ভিডিও এবং অভিযোগপত্রও তুলে ধরেছেন।

 

 

আরও পড়ুন, 'হিন্দু বাঙালি উদ্বাস্তুকে ভারতীয় মনে করে BJP', নিশীথের নাগরিকত্ব ইস্যুতে কোর্টের চ্যালেঞ্জ সায়ন্তনের

কিছুদিন আগেই  টুইটে রাজ্যপাল লিখেছেন, ভোট পরবর্তী হিংসা যেভাবে চলছে, তা মানবতাকে লজ্জা দেবে। পুলিশ কিছুই করছে না। ফলে সাহস বাড়ছে। পুরোটাই বিরোধীদের শাস্তি দিতে করা হচ্ছে। ' যদিও তারপর পাল্টা তোপ দাগেন তৃণমূলের রাজ্য সম্পাদক কুণাল ঘোষ। তিনি বলেন,   'রাজ্যপাল সাংবিধানিক পদমর্যাদকে ধুলোয় মিশিয়ে দিচ্ছেন। তিনি মানসিক অবসাদগ্রস্ত। ও একজন অতৃপ্ত আত্মা। নির্বাচনের আগে একজন রাজ্যপাল পরিবর্তনের ডাক দিয়েছিলেন। যেটা রাজ্যপাল পদ থেকে দেওয়া যায় না। বাংলার মানুষ এই ডাক প্রত্যাক্ষানকরেছে।  তাই অতৃপ্ত আত্মা, মানসিক অবসাদগ্রস্থ বৃদ্ধের এখন টুইট করাই কাজ।'

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

Share this article
click me!