ভোটের সকালেই রক্তাক্ত দেহ উদ্ধার হাবড়ায়, একাধিক স্থানে BJP কর্মীদের উপর ভয়াবহ হামলা

  • ভোটের সকালেই রক্তাক্ত দেহ উদ্ধার  হাবড়ায় 
  •  থানাকে খবর দিতেই দেহ উদ্ধার করে পুলিশ 
  • রাজনৈতিক হিংসা লুকিয়ে আছে কিনা তদন্ত চলছে 
  • খড়দা,  বন্দিপুরে   বিজেপি কর্মীদের উপর হামলা

Asianet News Bangla | Published : Apr 22, 2021 4:35 AM IST / Updated: Apr 22 2021, 10:44 AM IST


ভোটের সকালেই রক্তাক্ত দেহ উদ্ধার  হাবড়ায়। স্থানীয় থানাকে খবর দিতেই দেহ উদ্ধার করে নিয়ে যায় পুলিশ। পাশাপাশি বিজেপি কর্মীদের মারধোরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। তৃণমূলের গুন্ডাবাহিনী বিজেপি কর্মীকে মেরে পা ফাটিয়ে দিয়েছে বলে গুরুতর অভিযোগ ওঠে।

 

আরও পড়ুন, ষষ্ঠ দফার আগে ফের হিংসা, তৃণমূল কর্মীর 'গলা কেটে খুন', কাঠগড়ায় কে 

 

 

বৃহস্পতিবার ভোটের সকালেই উত্তেজনা হাবড়ায়। উদ্ধার হয়েছে এক রক্তাক্ত মৃতদেহ। কৈপুকুর জমিদার গেট এলাকায় রাস্তার পাশে একটি ডোবায় ওই মৃতদেহ দেখতে পেয়েছেন এলাকার মানুষজন। দেহে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে। স্থানীয় থানাকে খবর দিতেই দেহ উদ্ধার করে নিয়ে যায় পুলিশ। মাঝ বয়সী ওই ব্যাক্তির পরিচয় এখনও জানা যায়নি। তবে এর পিছনে কোনও রাজনৈতিক হিংসা লুকিয়ে আছে কিনা তদন্ত চলছে। তবে ষ্ষ্ঠ দফার ভোটে যাতে আর শীতলকুচি কাণ্ড ফিরে না আসে , সেবিষয়ে তৎপর নির্বাচন কমিশন।

আরও পড়ুন, 'বহু হয়েছে-আর বুঝিয়ে লাভ নেই', পানীয় জল ইস্যুতে সিপিএমের লাল দুর্গে ভোট বয়কটের ডাক 


অপরদিকে, খড়দা রুইয়ার ১৪৩, ১৪৪, ১৪৫ নম্বর বুথে বিজেপি কর্মীদের ঢুকতে বাধা, উঠল মারধরেরও অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। বন্দিপুর ১৭৬ নম্বর বুথের তৃণমূলের গুন্ডাবাহিনী বিজেপি কর্মীকে মেরে পা ফাটিয়ে দিয়েছে এবং ১৭৭ ও ১৬৩ নং বুথে এজেন্ট বসতে না দেওয়ার অভিযোগ বিজেপির। সেখানেও কাঠগড়ায় সেই তৃণমূল। এখানেই শেষ নয়, জগদ্দল বিধানসভা বিজেপি পোলিং এজেন্টকে দেখানো হল বন্দুক। কেতুগ্রামে বুথের কাছে ব্যাপক বোমাবাজি। বিজেপি কর্মীদের লক্ষ্য করে বোমা ছোঁড়া হয় বলে অভিযোগ। বোমা ছোঁড়ার অভিযোগ সেই তৃণমূলের বিরুদ্ধেই।


 

Share this article
click me!