'লালু এখন যেখানে আছেন, সেখানেই যাবেন উনিও', নাম না করে মমতাকে হুঁশিয়ারি দিলীপের

  • মমতাকে লালুর সঙ্গে তুলনা দিলীপের
  • শেষ সময়ে জেলযাত্রা হবে বলে কটাক্ষ
  • নাম না করে মুখ্যমন্ত্রীকে হুঁশিয়ারি
  • চা চক্রে গিয়ে এমনই দাবি বিজেপি রাজ্য সভাপতির

Asianet News Bangla | Published : Jan 20, 2021 10:14 AM IST

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়কে এবার লালু প্রসাদের সঙ্গে তুলনা করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। নাম না করে এখন লালু যেখানে আছেন, কয়েক মাস পর উনিও থাকবেন। নাম না করে মুখ্যমন্ত্রীকে তীব্র কটাক্ষ করলেন দিলীপ। পাশপাশি, দিলীপ ঘোষের নেতৃত্বে বুধবার শিলিগুড়ি থেকে উত্তরকন্যার সামনে পর্যন্ত মিছিল করেন বিজেপির কর্মী সমর্থকরা।

আরও পড়ুন-নতুন জটে ২০১৪-র টেট, উত্তরপত্র নতুন করে মূল্যায়নের নির্দেশ হাইকোর্টের

এদিন সকালে শিলিগুড়িতে মিছিলের পর চা চক্রে যোগ দেন বিজেপির রাজ্য সভাপতি। সেখান থেকেই অন্যান্য দিনের মতো এদিনও মমতাকে কটাক্ষ করেন দিলীপ বলেন, ''লালু প্রসাদ ভেবেছিলেন ওনার কোনও প্রতিদ্বন্দ্বী নেই। উনি রাজত্ব করবেন। কিন্তু তা হল না। মানুষ তাঁকে আসল জায়গায় পাঠিয়ে দিয়েছে। বাংলাতেও লালু প্রসাদের মতো লোক রয়েছেন।  মাসখানেক পর তাঁরাও ঠিক জায়গায় যাবেন''।

আরও পড়ুন-লন্ডভন্ড তৃণমূলের পতাকা-ব্যানার, 'দালালি বন্ধ করুন আইসি সাহেব', পুলিশকে শাসানি অখিল-পুত্রর

দলীয় কর্মীদের দলত্যাগ নিয়ে সম্প্রতি বিজেপিকে আক্রমণ করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়।'' বিজেপিতে না গেলে তাঁদের গ্রেফতারের ভয় দেখানো হচ্ছে। তাই তাঁরা বিজেপিতে যোগদান করছেন। সাহস থাকলে আমাকে গ্রেফতার করুন''। এই বিষয়ে মুখ্যমন্ত্রীকে তীব্র কটাক্ষ করেন দিলীপ ঘোষ। তিনি বলেন, ''মুখ্যমন্ত্রী কেন বলছেন জেলে গিয়ে জিতবেন? উনি কি জেলে যেতে চাইছেন? নাকি বুঝে গিয়েছেন জেলে গিয়ে জিতবেন''। এর পাশাপাশি, আলু-পেঁয়াজের দাম বৃদ্ধি নিয়েও রাজ্য সরকারকে তীব্র কটাক্ষ করেন দিলীপ।, মমতার সরকার কেন্দ্রীয় প্রকল্প বাদ দেওয়ায় তীব্র ভর্ৎসনা করেন তিনি।
  

Share this article
click me!